Physical Intimacy: তীব্র যৌন তৃপ্তি অনুভব করুন এই উইকেন্ডে, কোনও ভুল যাতে না হয়

Physical Satisfaction: গাজর, মুলো, শসা, কলা ফল হিসেবে স্বাস্থ্যের জন্য দারুণ উপযোগী। কিন্তু এগুলো দেখে আপনার মাথায় সেক্সের কথা ঘুরপাক খেলে এখানেই থেমে যান।

Physical Intimacy: তীব্র যৌন তৃপ্তি অনুভব করুন এই উইকেন্ডে, কোনও ভুল যাতে না হয়
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 5:33 PM

যৌনতা জীবজগতের দৈনন্দিন জীবনের অবিচ্ছেদ্য অংশ। যৌন মিলনে লিপ্ত হলেই হয় না, যৌনতাকে উপভোগ করাও জরুরি। বিশেষজ্ঞদের মতে, সুস্থ যৌন জীবন আপনার সামগ্রিক স্বাস্থ্য উন্নত করতে সাহায্য করে। মানসিক স্বাস্থ্যের উপরও প্রভাব ফেলে আপনার যৌন জীবন। সুতরাং, যৌনতায় মেতে উঠতে গেলে আপনার সেক্স লাইফে একটু মশলা যোগ করা জরুরি। এই কারণে কেউ-কেউ ফ্লোর-প্লে’তে মেতে ওঠেন। আবার কেউ-কেউ ভালবাসেন রোল-প্লে। কিন্তু অনেকে সঙ্গী থাকলেও আনন্দের সঙ্গে যৌনতায় মেতে উঠতে পারেন না। সেক্ষেত্রে হস্তমৈথুনের উপর ভরসা রাখেন সেই সব মানুষ। আবার কেউ-কেউ শুধুমাত্র একাকিত্বকে সঙ্গী করেই হস্তমৈথুন উপভোগ করেন।

কিন্তু হস্তমৈথুন করতে গিয়ে শসা, গাজরের সাহায্য নেওয়া মোটেই ভাল অভ্যাস নয়। গাজর, মুলো, শসা, কলা ফল হিসেবে স্বাস্থ্যের জন্য দারুণ উপযোগী। কিন্তু ফ্যালিক আকৃতি দেখে আপনার মাথায় সেক্সের কথা ঘুরপাক খেলে এখানেই থেমে যান। যৌন সুখ পেতে গিয়ে এই ধরনের বস্তু ব্যবহার করা বিপদের সঙ্গে খেলা করার মতোই। হস্তমৈথুনের সময় ফ্যালিক আকৃতির সবজি বা ফল ব্যবহার করা কতটা ক্ষতিকারক হতে পারে, জানেন?

নষ্ট হতে পারে পিএইচ ভারসাম্য-

যোনি এলাকার পিএইচ ভারসাম্য (পিএইচ লেভেল হল এক প্রকার অম্ল স্তর যা প্রাকৃতিকভাবে আমাদের ত্বকে উপস্থিত থাকে) নষ্ট হলে দেহের ওই অংশে চুলকানি, শুষ্কভাব অনুভূত হতে পারে। ফল, সবজি ইত্যাদি ব্যবহার করলে কিন্তু আপনার যৌনাঙ্গের ভারসাম্য নষ্ট হতে পারে। প্রাকৃতিক উপাদানের মধ্যে বেশ কিছু রাসায়নিক উপাদান থাকে। সেগুলো যখন আপনাকে ভ্যাজাইনার সংস্পর্শে আসে, তখন সেগুলো প্রতিক্রিয়া দেখায়। এতে যৌনাঙ্গে ব্যাকটেরিয়ার সংক্রমণ বা ভাইরাল ইনফেকশনের ঝুঁকি বেড়ে যায়।

ফল ও সবজি ঝুঁকিপূর্ণ-

সংবাদপত্রের পাতায় এমন খবর প্রায়শই উঠে আসে, যেখানে দেখা যায় এই ধরনের ফ্যালিক আকৃতির বস্তু ব্যবহার করায় মারাত্মক জীবনের ঝুঁকি তৈরি হয়েছে। ওই ফ্যালিক আকৃতির বস্তুর মাধ্যমে যৌন সুখ পেতে গিয়ে তা আটকে গিয়েছে যৌনাঙ্গে। লজ্জা, ভয়ে কারও কাছে মুখও খোলা যায়নি। অবস্থা এতটাই জটিল জায়গায় পৌঁছে যায় যে, অস্ত্রোপচার ছাড়া আর কোনও উপায় থাকে না। ফল ও সবজি ব্যবহারের ক্ষেত্রে এটি ভেঙে গিয়ে আপনার যৌনাঙ্গে আটকে যেতে পারে। তাই এই ভুল করা থেকে বিরত থাকুন।

সেক্স টয় ব্যবহার করুন-

যৌনতা সবার জন্যই জরুরি। কিন্তু তার জন্য বিপদের সঙ্গে খেলা করা উচিত নয়। বিশেষজ্ঞদের মতে, ফল, সবজি কিংবা ফ্যালিক আকৃতির বস্তু ব্যবহার করার বদলে যৌন সুখ পাওয়ার জন্য সেক্স টয় ব্যবহার করুন। আগের চাইতে মানুষ এখন অনেক বেশি যৌনতা সম্পর্কে খোলাখুলি কথা বলতে পছন্দ করে। সুতরাং, বাজারে সেক্স টয় খুঁজে পেতে আপনার খুব বেশি সমস্যা হবে না।

আঙুল ব্যবহার করুন-

সেক্স এক্সপার্টরা আঙুল ব্যবহার করার পরামর্শ দিচ্ছেন। বিশেষজ্ঞদের মতে, আঙুল ব্যবহার করেও আপনি হস্তমৈথুন করতে পারেন। তবে, আঙুল ব্যবহারের আগে অবশ্যই নখ কেটে ফেলবেন। এতে যোনি এলাকায় কেটে যাওয়ার সম্ভাবনা থাকে না। এছাড়া হাইজিন মেনে চলুন। আঙুল ব্যবহারের আগে ভাল করে হাত ধুয়ে নিন।