Scorpio Horoscope: সুখ-শান্তিতে থাকতে স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক দৃঢ় করুন, জানুন আজকের রাশিফল

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে..

Scorpio Horoscope:  সুখ-শান্তিতে থাকতে স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক দৃঢ় করুন, জানুন আজকের রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 6:14 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? বৃশ্চিক রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের বৃশ্চিক রাশিফল।

বৃশ্চিক রাশিফল

আপনি একটি নির্দিষ্ট কাজের জন্য প্রচুর পরিশ্রম করবেন এবং ইতিবাচক ফলাফলও পাবেন। সম্পত্তি সংক্রান্ত বা অন্য কোনও কাজ যদি অমীমাংসিত থাকে, তাহলে আজই সেই সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়ার উপযুক্ত সময়।

কখনও কখনও কিছু বিভ্রান্তি এবং হতাশার মতো পরিস্থিতিও মনে আসতে পারে। আপনার চিন্তায় স্থিতিশীলতা এবং ধৈর্য বজায় রাখুন এবং চ্যালেঞ্জগুলির মুখোমুখি হন। তরুণরা যেন মজা করে সময় নষ্ট না করে।

কর্মক্ষেত্রে কম লাভ এবং বেশি পরিশ্রমের মতো পরিস্থিতি তৈরি হবে। এ সময় খুব বিচক্ষণতা ও দূরদর্শিতার কাজ করতে হয়। অফিসিয়াল ডকুমেন্ট গুছিয়ে রাখুন। অফিসে কোনও প্রকল্পের কাজ শেষ হলে ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে প্রশংসা পাবেন।

প্রেম: পরিবারের সাথে বিনোদন বা বেড়াতে যাওয়ার জন্য একটি অনুষ্ঠান হবে। প্রেমিক-প্রেমিকার সঙ্গে ডেটিং করার সুযোগ পেতে পারেন।

সতর্কতা: একটি সংগঠিত রুটিন রাখুন। ক্লান্তি ও অনিদ্রার সমস্যা থেকে মুক্তি পেতে আরও কিছু সময় ধ্যানে কাটান।

শুভ রং: ক্রিম

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।