Scorpio Horoscope: অনৈতিক কাজে নিজের সময় ব্যয় করবেন না, জানুন রাশিফল

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Scorpio Horoscope: অনৈতিক কাজে নিজের সময় ব্যয় করবেন না, জানুন রাশিফল
বিবাহিত জীবনে সুখ ও ব্যবসায় সম্প্রসারণ, কেমন যাবে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 6:14 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? বৃশ্চিক রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের বৃশ্চিক রাশিফল।

বৃশ্চিক রাশিফল

আপনার দৈনন্দিন রুটিন এবং কাজকর্মে কিছু পরিবর্তন আনুন, এর দ্বারা আপনি ইতিবাচক ফলাফল পেতে পারেন। বাড়িতে কিছু শুভ কাজের আয়োজনের পরিকল্পনাও করা হবে। আর সেখানে থাকবে আনন্দঘন পরিবেশ।

যুবকদের অযথা কাজে সময় নষ্ট করা উচিত নয়। পিতামাতা বা তাঁদের মত কোনও ব্যক্তির সঙ্গে বিবাদ ও মতভেদ সৃষ্টি হতে দেবেন না। মনে রাখবেন যে আপনি কঠোর পরিশ্রম করলেই ভাগ্য আপনাকে সমর্থন করবে।

আপনার ব্যবসায়িক পদ্ধতিতে পরিবর্তন আনা আপনার ব্যবসার জন্য ইতিবাচক হবে। বিমা এবং আয়কর ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা আজ চমৎকার সুবিধা পেতে চলেছেন। অফিসে কোনও ধরনের জিজ্ঞাসাবাদ হতে পারে।

প্রেম: পরিবারে একটি মনোরম এবং শান্তিপূর্ণ পরিবেশ থাকবে। বন্ধুদের সঙ্গে মেলামেশা সংক্রান্ত একটি আনন্দদায়ক অনুষ্ঠানও তৈরি হবে।

সতর্কতা: কিছু সময়ে, চাপ এবং রাগের মতো পরিস্থিতি প্রাধান্য পাবে। ধ্যানের জন্য সময় বের করুন।

শুভ রং: লাল

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।