Budh Gochar 2023: আর মাত্র ৫ দিন! বুধ গোচরের জেরে এই ৫ রাশির সব দিক থেকে উন্নতি হবে চরচরিয়ে

Mercury Transit In Capricorn: মকর রাশিতে বুধের গমনের কারণে আগামী ৭ ফেব্রুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত কোন রাশির জাতকরা সুবিধা এবং অগ্রগতি পাবেন, তা জেনে নিন...

Budh Gochar 2023: আর মাত্র ৫ দিন! বুধ গোচরের জেরে এই ৫ রাশির সব দিক থেকে উন্নতি হবে চরচরিয়ে
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 9:00 AM

জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুযায়ী, আগামী ৭ ফেব্রুয়ারি, মঙ্গলবার বুধ গ্রহ মকর রাশিতে ( Mercury Transit In Capricorn) প্রবেশ করছে। শুধু তাই নয়, এই রাশিতে ইতোমধ্যেই সূর্যের অবস্থান রয়েছে। এই কারণে সূর্য ও বুধ একসঙ্গে মকর রাশিতে বুধাদিত্য  নামে একটি রাজ যোগ গঠন করতে চলেছে। ৭ ফেব্রুয়ারি থেকে ৫টি রাশির (Zodiac Sign)ভাগ্য বদলে যাবে। এই পরিস্থিতিতে মেষ ও বুধ-সহ অনেক রাশির নক্ষত্রের উন্নতি ঘটবে যার প্রভাব পড়বে ৫ রাশির উপরেও। সূর্য এবং বুধ এই রাশির জাতকদের জন্য জ্ঞান এবং অভিজ্ঞতার মাধ্যমে দারুণ উপকৃত হবে। মকর রাশিতে বুধের গমনের কারণে আগামী ৭ ফেব্রুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত কোন রাশির জাতকরা সুবিধা এবং অগ্রগতি পাবেন, তা জেনে নিন…

মেষ রাশি

মকর রাশিতে বুধের গমন মেষ রাশির জাতকদের জন্য খুব অনুকূল হতে চলেছে। এই সময়ে আপনি আপনার কর্মক্ষেত্রে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। এই রাশির যারা চাকরি খুঁজছেন তারা এই সময়ে নতুন চাকরি পেতে পারেন। চাকরিজীবীরাও পদোন্নতি পেতে পারেন। এই ট্রানজিট ব্যবসায়ীদের জন্যও লাভজনক প্রমাণিত হবে। এই সময়ে আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। আপনি যদি কোনও সম্পত্তি কেনার পরিকল্পনা করেন তবে আপনি সাফল্য পাবেন।

মিথুন রাশি

বুধ আপনার রাশির অধিপতি, তাই মকর রাশিতে বুধের গমন আপনার জন্য উপকারী হবে। এই সময়ের মধ্যে, আপনি এমন জায়গা থেকে আর্থিক সুবিধা পাবেন যেখান থেকে আপনি ভাবতেও পারেননি। এই সময়ের মধ্যে আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে। এই সময়ে আপনার সামাজিক অবস্থারও অনেক উন্নতি হবে। শ্বশুরবাড়ির সঙ্গে আপনার সম্পর্ক খুব ভালো হতে চলেছে। এই সময়ে আপনার সাথে সবকিছু ভালো থাকবে যার কারণে আপনার মনও খুব খুশিতে থাকবে।

সিংহ রাশি

বুধ যখন মকর রাশিতে প্রবেশ করবে তখন সিংহ রাশির জাতকরা তাদের পরিশ্রমের পরিপূর্ণ ফল পাবেন। এই সময়ে আপনি যত পরিশ্রম করবেন তার ভাল ফল পাবেন। এই সময়ে আপনার শত্রুরাও শান্ত থাকবে। চাকরিজীবীদের জন্যও এই সময়টা খুবই উপকারী প্রমাণিত হতে চলেছে। চাকরিজীবী শ্রেণীর লোকেরা ভালো ফল পাবেন। এই সময়ে, আপনি যদি কোনও ঋণ, ধার নিয়ে থাকেন তবে আপনি তা শোধ করতে সক্ষম হবেন। এই সময়ে আপনি আপনার কাজে সাফল্য পেতে শুরু করবেন।

তুলা রাশি

মকর রাশিতে বুধের গমন তুলা রাশির জাতকদের জন্য সুখ বয়ে আনবে। এই সময়ে যাদের মায়ের স্বাস্থ্য খারাপ তাদের স্বাস্থ্যের উন্নতি হবে। শুধু তাই নয়, এই সময়ে আপনি যেকোনও স্থাবর-অস্থাবর সম্পত্তি কিনতে পারবেন। এই সম্পত্তি আপনাকে অনেক লাভ করবে। এ সময় ভালো মানুষের সঙ্গ পাবেন। আপনার স্বাস্থ্য অনুকূল হতে চলেছে। সামগ্রিকভাবে, মকর রাশিতে বুধের প্রবেশ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

মীন রাশি

ধনু রাশিতে বুধের গমন আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। এই সময়ে, আপনার ইচ্ছা পূরণের জন্য একটি উপায় তৈরি করা হবে। এই সময়ের মধ্যে ধীরে ধীরে আপনার ইচ্ছা পূরণ হবে। আর্থিক অবস্থার দিক থেকেও এই ট্রানজিটটি এই রাশির জন্য উপকারী হতে চলেছে। এই ট্রানজিটের সময় আপনার আয় একটি উল্লেখযোগ্য লাফ হবে। চাকরিজীবীদের অর্থনৈতিক অবস্থাও খুব ভালো হতে চলেছে। শ্রেণীভুক্ত শিক্ষার্থীরা লেখাপড়ায় ভালো ফল করতে পারবে।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)