Bengali New Year: কেমন কাটবে নতুন বছর? রাশিফলের বিচারে জেনে নিন আপনার ভাগ্য

Zodiac Sign: বিভিন্ন গ্রহের অবস্থান, তাদের গোচর গুলিকে পর্যবেক্ষণ করে তাদের ওপর নির্ভর করে রাশিফল ও ভাগ্য গণনা করা হয়। প্রতিটি রাশির ক্ষেত্রে এটি ভিন্ন রকম হয় কারণ প্রতিটি রাশির ক্ষেত্রে গ্রহ নক্ষত্রের অবস্থান ভিন্ন হয়।

Bengali New Year: কেমন কাটবে নতুন বছর? রাশিফলের বিচারে জেনে নিন আপনার ভাগ্য
TV9 Bangla Digital

| Edited By: megha

Apr 01, 2022 | 7:03 AM

হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী, আগামী ২ এপ্রিল থেকে শুরু হচ্ছে নতুন বর্ষ। কিন্তু বাঙালির নতুন বর্ষ শুরু হয় পয়লা বৈশাখ থেকে। নতুন হালখাতা পুজোর মাধ্যমে শুরু হয় নববর্ষ। এই বছর ১৪২৯-এ পা দেব আমরা। কেমন কাটবে আপনার নতুন বছর? চলুন দেখে নেওয়া যাক বার্ষিক রাশিফল। এর মধ্যে বিভিন্ন গ্রহের অবস্থান, তাদের গোচর গুলিকে পর্যবেক্ষণ করে তাদের ওপর নির্ভর করে রাশিফল ও ভাগ্য গণনা করা হয়। প্রতিটি রাশির ক্ষেত্রে এটি ভিন্ন রকম হয় কারণ প্রতিটি রাশির ক্ষেত্রে গ্রহ নক্ষত্রের অবস্থান ভিন্ন হয়।

কাজে বিশেষ মনোযোগ দিন। কাঙ্ক্ষিত ফল পাবেন। এই বছর মেষ রাশির জাতক/ জাতিকাদের আর্থিক উন্নতি হতে চলেছে। নিজের মধ্যে আত্মবিশ্বাস গড়ে তুলুন। এটাই আপনাকে সাফল্যের দিকে এগিয়ে নিয়ে যাবে।

বৃষ রাশির জাতক/ জাতিকারা এবারে আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে চলেছেন। ব্যবসাতেও লাভের মুখ দেখতে চলেছেন এই রাশির জাতক/ জাতিকারা। দাম্পত্য জীবনকে আরও সুন্দর করে তুলতে একে অপরের সঙ্গে সময় কাটান। স্বাস্থ্যের দিকে নজর দিন।

এই বছর মিথুন রাশির জাতক/ জাতিকারা মিশ্র ফল পেতে চলেছেন। কেরিয়ারে একাধিক পরিবর্তন আসতে চলেছে। যারা সামাজিক কাজের সঙ্গে যুক্ত রয়েছেন, তাঁদের জন্যও এই নতুন খুব ভাল দিতে চলেছে। যারা দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন, তাঁরা এবার বিবাহের জন্য চিন্তাভাবনা করতে পারেন।

কেরিয়ার হোক বা সম্পর্ক কর্কট রাশির জাতক/ জাতিকাদের জন্য আসতে চলেছে শুভ সময়। ধৈর্য ধরে বসুন, কারণ সময়ের চাকা পাল্টাতে চলেছে। ব্যবসায় আর্থিক লাভ নিশ্চিত। এর পাশাপাশি জীবনে প্রেম আসতে চলেছে।

অবিবাহিত ব্যক্তিদের জন্য খুশি জোয়ার নিতে আসতে চলেছে নববর্ষ। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেওয়া দরকার। চিকিৎসায় প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

অর্থনৈতিক উন্নতি অনেক সমস্যার সমাধান করলেও দাম্পত্য জীবন খুব একটা ভাল যাবে না কন্যা রাশির জাতক/ জাতিকাদের। সঙ্গীর সঙ্গে বিবাদ সংসারে ভাঙন নিয়ে আসতে পারে নতুন বছরে।

তুলা রাশির জাতক/ জাতিকারা সহজেই প্রেমে পড়েন। এই অভ্যাস এবার পরিবর্তন করার সময় এসেছে। বিবাহের পরিকল্পনা করতে পারেন। কিন্তু এই মুহূর্ত আপনার লক্ষ্য হওয়া উচিত আপনার কেরিয়ার।

কর্মজীবন ও ব্যক্তিগত জীবনকে একসঙ্গে নিয়ে চলা কঠিন হবে। সঙ্গীর সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। অফিসের কাজ অফিসেই শেষ করুন। এতে দেখবেন মানসিক চাপও অনেক কম থাকবে আপনার।

ধনু রাশির জাতক/ জাতিকাদের অর্থ উপার্জনের উৎস খোঁজা উচিত। তবে ব্যবসায়ীরা এই নতুন বছরে বিনিয়োগে সফল হবেন। যাঁরা বিবাহিত তাঁরা পরিবারের প্রতি মনোযোগ দিন। শিক্ষার্থীদের জন্য নতুন সুযোগ নিয়ে আসবে নববর্ষ।

নববর্ষে প্রেমে পড়ার সম্ভাবনা রয়েছে মকর রাশির জাতক/ জাতিকাদের। শারীরিক ও মানসিক স্বাস্থ্যকে ভাল রাখার চেষ্টা করুন। এতেই দেখবেন জীবন সুখময় হয়ে উঠেছে। আর্থিক দিক নিশ্চিত করুন। অপ্রয়োজনীয় খরচ করবেন না।

কর্মজীবন খুব একটা ভাল যাবে না আপনার। তবে এর প্রভাব আপনার দাম্পত্য জীবনেও পড়তে পারে। এই বিষয়ে ভাবার কিছু নেই। কর্ম করে যান, ফলের চিন্তা করবেন না। সন্তানরা চাপ সৃষ্টি করতে পারে জীবনে।

নববর্ষ আপনার জীবনে অনেক কিছু নিয়ে আসতে চলেছে। আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। স্বাস্থ্য ওঠানামা করবে। তবে স্বাস্থ্যের বিশেষ খেয়াল রাখুন গুরুজনদের। সঙ্গীর প্রতি আরেকটু যত্নবান হওয়ার চেষ্টা করুন।

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোন তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla