Sagittarius Horoscope: স্বাস্থ্য ভাল যাবে কিন্তু সতর্ক থাকুন আজ, একটু অসাবধনতা ডেকে আনবে বিপদ

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Sagittarius Horoscope: স্বাস্থ্য ভাল যাবে কিন্তু সতর্ক থাকুন আজ, একটু অসাবধনতা ডেকে আনবে বিপদ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 6:16 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? ধনু রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের ধনু রাশিফল।

ধনু রাশিফল

আজ, আপনাকে অবশ্যই দিনের সর্বাধিক সময় নিজের জন্য ব্যয় করতে হবে। এটি আপনাকে মানসিক শান্তি এবং শিথিলতা দেবে। কিছু লাভজনক বিনিয়োগ পরিকল্পনা করা হবে। আর শীঘ্রই সেগুলোও শুরু হবে।

আপনার মনোভাব ইতিবাচক রাখুন। ছোটখাটো বিষয়ে বিরক্ত হওয়া ঠিক নয়। ছাত্র শ্রেণীর তাদের কর্মজীবন সম্পর্কে কারও নির্দেশনা প্রয়োজন, তাই একজন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন।

ব্যবসায়িক অগ্রগতিতে কোনও প্রভাবশালী ব্যক্তির বিশেষ সহযোগিতা থাকবে, আয়ের উৎসও বাড়বে। তবে অংশীদারিত্ব সম্পর্কিত ব্যবসায় স্বচ্ছতা বজায় রাখা খুবই গুরুত্বপূর্ণ, ভুল বোঝাবুঝি আসতে দেবেন না।

প্রেম: আপনি বাড়ি এবং ব্যবসার মধ্যে চমৎকার সামঞ্জস্য বজায় রাখবেন। অতএব, পরিবারের সকল সদস্যের মধ্যে নিখুঁত সম্প্রীতি থাকবে।

সতর্কতা: ছোটখাটো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে যাবে। রক্তচাপ এবং ডায়াবেটিস সম্পর্কিত ব্যক্তিদের নিজেদের বিশেষ যত্ন নেওয়া উচিত।

শুভ রং: কমলা

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।