Sagittarius Horoscope: লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন, স্বাস্থ্য সচেতন হোন

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Sagittarius Horoscope: লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন, স্বাস্থ্য সচেতন হোন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 6:16 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? ধনু রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের ধনু রাশিফল।

ধনু রাশিফল

অভিজ্ঞদের পরামর্শ ও দিকনির্দেশনা মেনে চলুন, যার ফলে বড় কোনও দ্বিধা দূর হয়ে মানসিক শান্তি থাকবে। মানসিক শান্তি বজায় রাখতে, কিছু আকর্ষণীয় এবং তথ্যপূর্ণ সাহিত্য পড়ার জন্য সময় নিন। আপনার কোনও বিশেষ পরিকল্পনা বাস্তবায়নের জন্য এটি একটি অনুকূল সময়।

নেতিবাচক পরিস্থিতিতে আতঙ্কিত না হয়ে তাদের সমাধান খুঁজুন। অলসতা আপনার পথে বাধা সৃষ্টি করবে। অযাচিত উপদেশ দেবেন না বা অন্যের বিষয়ে হস্তক্ষেপ করবেন না। অন্যথায় আপনার জন্য কিছু ঝামেলা হতে পারে।

ব্যবসায় কাজের অগ্রগতির বিষয়ে গুরুত্বপূর্ণ সুযোগ আসবে। ফোনে যে কোনও গুরুত্বপূর্ণ কথোপকথন আপনার জন্য উপকারী হবে। তবে লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন এবং আপনার কার্যকলাপ কারও কাছে প্রকাশ করবেন না। একটি বহুজাতিক কোম্পানিতে কর্মরত একজন ব্যক্তি শীঘ্রই কিছু অর্জন করবেন।

প্রেম: ছোটখাটো নেতিবাচক বিষয় বিবাহিত জীবনে অশান্তি ছড়াতে পারে। বিষয়গুলোকে খুব বেশি গুরুত্ব না দেওয়াই বাঞ্ছনীয়।

সতর্কতা: স্বাস্থ্য সচেতন হোন। কাজের পাশাপাশি খাবার ও বিশ্রামের দিকেও খেয়াল রাখুন।

শুভ রং: নীল

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।