Shani Sade Sati : এ মাসে কোন কোন রাশির জাতকের উপর শনির সাড়ে সাতির প্রভাব পড়বে, জানুন

Shani Jayanti: জ্যোতিষশাস্ত্র মতে, শনির সাড়ে সাতি দশা মানুষের জীবনে ভয়াবহ সমস্যার সৃষ্টি করে। শনি গ্রহ চন্দ্ররাশির দ্বাদশ, প্রথম ও দ্বিতীয় ঘর অতিক্রম করে সেই সময়কালকে শনির সাড়ে সাতি বলা হয়। রাশিচক্রে শনি প্রত্যেকটি রাশি অতিক্রম করতে সময় লাগে আড়াই বছর।

Shani Sade Sati : এ মাসে কোন কোন রাশির জাতকের উপর শনির সাড়ে সাতির প্রভাব পড়বে, জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2022 | 2:53 PM

নয়টি গ্রহের মধ্যে শনি গ্রহের (Shani Planet) নিজস্ব বিশেষ প্রভাব রয়েছে। ভগবান শনিকে (Shani Dev) একজন ব্যক্তির কাজ এবং চিন্তার বিচারক বলে মনে করা হয়। মনুষ্য জাতি পৃথিবীতে যে কাজই করুক না কেন, মন, শরীর দ্বারা, সেই সমস্ত কর্মের ফল ভগবান শনি দ্বারা নির্ধারিত হয়। মানুষের কর্ম অনুযায়ীই তাঁর ভাগ্য নির্ধারণ করেন তিনি। এই কারণেই শনিদেবকে মানুষ এত ভয় পায়। শনি গ্রহকে আবার ধীর গতির গ্রহও বলা হয়। অত্যন্ত ধীরে ধীরে এর ফলাফল মেলে বলে একে ধীর গ্রহ বলে। শনি হল দীর্ঘ অসুখ, দুর্যোগ, ঐশ্বর্য, মানসিক দুশ্চিন্তা, প্রতারণা, রাজনীতি, মারামারি, আদালতে মামলা ইত্যাদির গ্রহ। এই গ্রহের প্রভাবে বোঝা যায় একজন মানুষ তার জীবদ্দশায় কতটা সফল হবেন এবং কতটা কষ্ট পাবেন। শনি জয়ন্তী উপলক্ষে, এই মাসে কোন কোন রাশির জাতক শনির সাড়ে সাতি দশার মধ্যে দিয়ে অতিবাহিত হবেন, জেনে নিন…

মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকাদের অর্থ পরিচালনা করা এবং পেশাগত জীবনের চাপ মোকাবেলা করা কঠিন হয়ে পড়বে। যার ফলে সাড়ে সাতির সময় ফলাফল পেতে বিলম্ব হবে।

বৃষ রাশি

বৃষ রাশির অধীনে জন্মগ্রহণকারীরা তাদের সাড়ে সাতির সময় মানসিকভাবে সুস্থ থাকতে পারেন না। তারা অন্যান্য মানসিক স্বাস্থ্য সমস্যা-সহ উদ্বেগ, বিষন্নতা অনুভব করবেন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক-জাতিকাদের অতিরিক্ত পরিশ্রম করতে হবে এবং তাদের জীবন সহজ হবে না। যদিও তারা অনেক প্রচেষ্টা নিতে পারে, তাতে কোনও পার্থক্য হবে না।

কর্কট রাশি

কর্কট রাশির জাতক-জাতিকাদের খারাপ সম্পর্কের কারণে সৃষ্ট সমস্যার মোকাবেলা করতে হবে। পারিবারিক জীবনে তারা স্বাচ্ছন্দ্যবোধ করেন না।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক-জাতিকারা সাড়ে সাতির সময় সম্পত্তির অধিকারের পাশাপাশি অন্যান্য আইনি বিবাদে জড়িত পড়বেন। তাতে মানসিক এবং আর্থিকভাবেও বিপর্যস্ত হতে পারেন।

কন্যা রাশি

সাড়ে সাতির দশায়, কন্যারাশিরা তাদের লেখাপড়া ও শিক্ষা গ্রহণ করতে অক্ষম হয়ে পড়বেন। জীবনে যে ক্ষেত্রটির জন্য স্বপ্ন দেখে এসেছেন, সেখানে পা রাখা তাদের পক্ষে কঠিন হতে পারে।

তুলা রাশি

তুলা রাশির উপর সাড়ে সাতির প্রভাব তাদের চরিত্রের বৈশিষ্ট্যের পাশাপাশি দৈনন্দিন জীবনেও স্পষ্ট হতে পারে। এই দশায় আরও সংবেদনশীল এবং সহানুভূতিশীল হতে হবে। খুব তাড়াতাড়ি ভেঙে পড়া বা সহজেই বিরক্ত হওয়ার জন্য সংবেদনশীল হয়ে পড়েন।

বৃশ্চিক রাশি

সাড়ে সাতির কারণে বৃশ্চিক রাশির মানুষের মানসিক স্বাস্থ্য অনেক ক্ষতিগ্রস্ত হয়। এই রাশির জাতক-জাতিকারা দুর্বল ও নরম হৃদয়ের। তাতে তারা আরও বেশি করে গুটিয়ে নিয়ে অসুখী এবং মানসিক চাপে পড়েন। সাড়ে সাতি দশায় আর্থিক, পরিবার এবং তাদের ব্যবসাকে প্রভাবিত করতে পারে।

ধনু রাশি

সাড়ে সাতি দশা চলাকালীন, ভুল যোগাযোগ এবং আর্থিক চাপের সম্ভাবনা রয়েছে। খরচ বাড়তে পারে। সাদে সতীর সময় হঠাৎ আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে।

মকর রাশি

আপনি আপনার কাজের ফলাফল দেখতে সক্ষম হবেন না। আপনার ইমিউনিটি এবং স্ট্যামিনা বেশ দুর্বল। সাড়ে সাতি দশায় আপনার পরিবার এবং ব্যক্তিগত জীবনের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে।

কুম্ভ রাশি

সাড়ে সাতি সময়কালে আপনি বিষন্ন বা অজানা উদ্বেগ বা ভয় অনুভব করতে পারেন। আপনার চিন্তা, কাজ এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা প্রভাবিত হবে। ধর্মেক প্রতি আকর্ষণ অনুভব করবেন ও জটিল বাস্তব সময় থেকে নিজেকে দূরে রাখতে পছন্দ করবেন। মৌলিক বিষয়গুলি সঠিকভাবে শেখা এবং প্রয়োগ করা আপনাকে এই কঠিন সময়ে নিরাময় করতে সহায়তা করবে।

মীন রাশি

অনাকাঙ্খিত ঘটনার কারণে জীবনযাত্রা ব্যাহত হতে পারে। আপনার স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। এছাড়াও, জীবন ও সম্পদের ক্ষতি হতে পারে। এই সময় আপনার আচরণ অত্যন্ত রুক্ষ স্বভাবের হয়ে থাকবে। অসাবধানতার কারণে নানান বিপদের সম্মুখীন হবেন। সাড়ে সাতির পর্বে আপনার বৈবাহিক সুখকে প্রভাবিত করতে পারে।

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।