Capricorn Horoscope: স্বাস্থ্য ভাল যাবেন না, থাকুন সতর্ক, কেমন যাবে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Capricorn Horoscope: স্বাস্থ্য ভাল যাবেন না, থাকুন সতর্ক, কেমন যাবে সারাদিন?
গ্যাস ও কোষ্ঠকাঠিন্য ভুগবেন, দাম্পত্য জীবনে ফিরবে শান্তি, কেমন যাবে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2023 | 6:20 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? মকর রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের মকর রাশিফল।

মকর রাশিফল

বাড়ির পরিবর্তন বা রক্ষণাবেক্ষণ সম্পর্কিত পরিকল্পনাগুলিকে আকার দেওয়ার জন্য এটি একটি অনুকূল সময়। আপনি আপনার কৌশলে পারিবারিক কোনো বিবাদ মিটিয়ে ফেলতে সক্ষম হবেন। এবং পারস্পরিক সম্পর্কে আবার মধুরতা হবে.

মনে রাখবেন অজানা ব্যক্তির দ্বারা আপনার ক্ষতি হতে পারে। পরিস্থিতির সম্পূর্ণ ওভারভিউ রাখুন। এবং অলসতাকে প্রাধান্য দিতে দেবেন না। এ সময় ছাত্র-যুবকরাও তাদের কাজের প্রতি অমনোযোগী।

ব্যবসায় আপনার পণ্যের মানের দিকে আরও মনোযোগ দিতে হবে। অংশীদারিত্ব সংক্রান্ত কাজে লাভজনক পরিস্থিতি তৈরি হচ্ছে। কোনো কাজে আপনার সহকর্মীর পরামর্শ উপকারী হবে। তাদের বিভাগের লোকদের চাকরি পেশা সংক্রান্ত কিছু পরিবর্তন হতে পারে।

প্রেম- বাড়িতে অতিথিদের আগমনের কারণে একটি উত্সবময় পরিবেশ থাকবে। উপহার বিনিময়ের মতো ক্রিয়াকলাপ সবার জন্য আনন্দ নিয়ে আসবে।

সতর্কতা– আপনার বিশ্রামের জন্যও কিছু সময় বের করুন। সার্ভিকাল এবং কাঁধে ব্যথার মতো অবস্থা থাকতে পারে।

শুভ রং- গোলাপি, শুভ অক্ষর- আর, শুভ নম্বর-৮

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।