Capricorn Horoscope: গ্যাস ও কোষ্ঠকাঠিন্য ভুগবেন, দাম্পত্য জীবনে ফিরবে শান্তি, কেমন যাবে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Capricorn Horoscope: গ্যাস ও কোষ্ঠকাঠিন্য ভুগবেন, দাম্পত্য জীবনে ফিরবে শান্তি, কেমন যাবে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 6:26 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? মকর রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের মকর রাশিফল।

মকর রাশি

সময়টি অর্জনের জন্য, এটি সম্পূর্ণভাবে সহযোগিতা করা প্রয়োজন। কোনো কাজ করার আগে তার রূপরেখা তৈরি করলে যথাযথ সাফল্য পাওয়া যাবে। অন্যের ব্যক্তিগত বিষয়ে মনোযোগ না দিয়ে নিজের কাজে মনোযোগী থাকুন।

অপ্রয়োজনীয় কাজে বেশি সময় ব্যয় করলে আপনার নিজের কাজও আটকে যেতে পারে। আপনার কাজের প্রতি মনোযোগী থাকার এটাই সময়। কোনো কারণ ছাড়াই আপনার রাগ আপনার জন্য ক্ষতিকর হতে পারে। নির্জনতা, ধ্যান ইত্যাদিতে কিছু সময় কাটান।

ব্যবসায়িক কার্যক্রম সুষ্ঠুভাবে চলবে, যদিও ফলাফল পেতে কিছুটা বিলম্ব হতে পারে। সম্পত্তি ক্রয়-বিক্রয় সংক্রান্ত ব্যবসায় লাভজনক পরিস্থিতির সৃষ্টি হচ্ছে। একটি চমৎকার চুক্তি আঘাত করা হতে পারে. অফিসে পদোন্নতি সংক্রান্ত কিছু ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রেম – বাড়ির পরিবেশও আনন্দদায়ক এবং সৌহার্দ্যপূর্ণ থাকবে। প্রেমিক-প্রেমিকার দেখা হওয়ার সুযোগ পাবেন।

সতর্কতা- গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের সমস্যা আপনাকে বিরক্ত করবে। সঠিক পরিমাণে তরল এবং ফলমূল গ্রহণ করুন।

শুভ রং- সবুজ, শুভ অক্ষর– ভি, শুভ নম্বর-

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।