Capricorn Horoscope: অফিসে রাজনীতির শিকার হতে পারেন, আটকে যাওয়া আজই সম্পন্ন হতে পারে

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Capricorn Horoscope: অফিসে রাজনীতির শিকার হতে পারেন, আটকে যাওয়া আজই সম্পন্ন হতে পারে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 6:18 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? মকর রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের মকর রাশিফল।

মকর রাশিফল

সময় এবং ভাগ্য আপনার পাশে আছে। বিশেষ ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ অর্থপূর্ণ হবে। আপনি সমস্ত বাধা অতিক্রম করে এগিয়ে যেতে সক্ষম হবেন। অবশ্যই সফলতা পাবেন।

আটকে যাওয়া সরকারি বিষয়গুলো সম্পন্ন করতে তাড়াহুড়ো করবেন না। অন্যথায়, আপনিও সমস্যায় পড়তে পারেন। মনে রাখবেন অলসতা ও অসতর্কতার কারণে অর্জনও হাতের বাইরে চলে যেতে পারে। সন্তানদের নিয়ে কিছুটা উত্তেজনা থাকবে।

ব্যবসায় একটি নির্দিষ্ট কাজের বিষয়ে আপনার বিশ্বাসযোগ্যতা প্রশ্নবিদ্ধ হতে পারে, যার কারণে আপনি কিছু সমস্যার সম্মুখীন হবেন। কিন্তু কষ্টগুলো হয় অল্প সময়ের জন্য। চাকরিজীবীদের মনে রাখতে হবে অফিসে কোনও ধরনের রাজনীতি হতে পারে।

প্রেম: পরিবারের সদস্যদের মধ্যে যথাযথ সম্প্রীতি থাকবে এবং পারস্পরিক সম্পর্কের মাধুর্য থাকবে।

সতর্কতা: পরিবর্তিত আবহাওয়ার কারণে অ্যালার্জি বা সংক্রমণের মতো সমস্যা দেখা দিতে পারে।

শুভ রং: কেশর

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।