Mangal Gochar 2023: মিথুনে মঙ্গলের গমন, মে মাস পর্যন্ত এই ৪ রাশির ভাগ্যে রয়েছে বিরাট ফাঁড়া

Mars Transit 2023: মঙ্গল শারীরিক শক্তি, শক্তি, সাহস ও আগ্রাসনের সঙ্গে জড়িত। এই রাশি বদলে মেষ ও বৃশ্চিক রাশির শাসক গ্রহ। মঙ্গলকে গ্রহের সেনাপতি হিসাবে বিবেচনা করা হয়েছে।

Mangal Gochar 2023: মিথুনে মঙ্গলের গমন, মে মাস পর্যন্ত এই ৪ রাশির ভাগ্যে রয়েছে বিরাট ফাঁড়া
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 1:12 PM

প্রতিটি গ্রহের ট্রানজিটের একটি বিশেষ তাৎপর্য রয়েছে ও প্রতিটি রাশিচক্রকে প্রভাবিত করে। এবছর আরেকটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহের গতিবিধি ঘটতে চলেছে। আগামী ১৩ মার্চ, সকাল ৫টা ৪৭ মিনিটে মঙ্গল গ্রহ মিথুন রাশিতে ট্রানজিট করেছে। ইতিমধ্যেই তা হয়ে গিয়েছে। আগামী ১০ মে পর্যন্ত মঙ্গল এই রাশিতে অবস্থান করবে। এই ট্রানজিট, অন্যান্য ট্রানজিটের মতো, প্রতিটি রাশির প্রতিটি ব্যক্তির জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আনবে, কিছু ইতিবাচক ও কিছু নেতিবাচক। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, একজন ব্যক্তির জন্ম তালিকায় মঙ্গল গ্রহটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটি একটি অশুভ গ্রহ হিসাবে বিবেচিত হয়, যার অর্থ হল এর প্রভাবে একজন ব্যক্তির জীবনের অনেক ক্ষেত্রে চ্যালেঞ্জ ও বাধা আনতে পারে। মঙ্গল শারীরিক শক্তি, শক্তি, সাহস ও আগ্রাসনের সঙ্গে জড়িত। এই রাশি বদলে মেষ ও বৃশ্চিক রাশির শাসক গ্রহ। মঙ্গলকে গ্রহের সেনাপতি হিসাবে বিবেচনা করা হয়েছে। মঙ্গল গ্রহের এই রাশি বদলের জেরে কোন কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে, তা একনজরে জেনে নিন…

কর্কট রাশি

মিথুন রাশিতে মঙ্গল গমন কর্কট রাশির জন্য দ্বাদশ ঘরে থাকবে, যা সাধারণত আপনার জন্য অনুকূল গ্রহ অবস্থান নয়। কর্মজীবনের ক্ষেত্রে, আপনাকে আপনার চাকরিতে হঠাৎ পরিবর্তনের মধ্য দিয়ে যেতে হবে যা আপনার পেশাগত জীবনের জন্য সহজ হবে না। শক্তি এবং সাহস কমে যেতে পারে, যার কারণে আপনি মাঝে মাঝে অস্থির বোধ করবেন। আপনি আপনার চাকরির অবস্থান বা স্থানান্তরে একটি অবাঞ্ছিত পরিবর্তনও পেতে পারেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকদের জন্য, মঙ্গলের এই যাত্রা অষ্টম ঘরে ঘটবে, যা তাদের স্বাস্থ্যের উপর সরাসরি প্রভাব ফেলবে। আপনার কথাবার্তা এবং যোগাযোগের উপর কিছু প্রভাব পড়তে পারে যা আপনার কর্মক্ষেত্রে আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। আপনি এমন কিছু বলতে পারেন যা অন্যদের আঘাত করতে পারে এবং রূঢ় শোনাতে পারে তাই এই ট্রানজিটের সময় আপনি যা বলবেন তাতে সতর্ক থাকুন।

মিথুন রাশি

মিথুন রাশিতে মঙ্গল গমন হবে ধনু রাশির জাতক জাতিকাদের সপ্তম ঘরে এবং দশম ঘরে অবস্থান করবে। আপনার কর্মজীবন সম্পর্কে কিছু অনিরাপদ অনুভূতি উদয় হতে পারে, যা আপনার মনে থাকতে পারে কিন্তু কর্মক্ষেত্রে কিছু সমস্যা তৈরি করতে পারে। তাই আপনাকে যেকোনো ধরনের নিরাপত্তাহীনতা এড়াতে এবং আপনার কাজে পুরোপুরি মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

কুম্ভ রাশি

মিথুন রাশিতে মঙ্গল গ্রহের যাত্রা কুম্ভ রাশির জাতকদের জন্য পঞ্চম ঘরে হবে, তবে এটি তাদের পেশাগত জীবনে পাশাপাশি গর্ভাবস্থা বা তাদের সন্তানদের স্বাস্থ্য নিয়ে সমস্যা নিয়ে আসবে। যারা তাদের ব্যবসা পরিচালনা করছেন তাদের জন্য হঠাৎ এবং অবাঞ্ছিত চাকরির পরিবর্তন বা অপ্রয়োজনীয় ভ্রমণ হতে পারে। ব্যবসায় ঝুঁকি নেওয়ার জন্যও এই সময় অনুকূল নয়।