Gemini Horoscope: আজকের দিনে রয়েছে বিশেষ যোগ! কেমন কাটবে সারাদিন, দেখুন মিথুন রাশিফল

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Gemini Horoscope: আজকের দিনে রয়েছে বিশেষ যোগ! কেমন কাটবে সারাদিন, দেখুন মিথুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 6:04 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? মিথুন রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের মিথুন রাশিফল।

মিথুন রাশিফল

আজ, আপনার কাজগুলি সম্পূর্ণ করতে প্রচুর পরিশ্রম করতে হবে, তবে সাফল্য অবশ্যই অর্জিত হবে। হঠাৎ ঘনিষ্ঠ বন্ধু বা আত্মীয়ের সঙ্গে দেখা মানসিক চাপ থেকে মুক্তি দেবে। এবং আপনি আপনার ক্লান্তি ভুলে যাবেন।

কিছু নেতিবাচক মানুষ আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। যদিও তাদের পরিকল্পনা সফল হবে না, তবুও আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। অন্যথায়, তৈরি করা কাজটিও নষ্ট হয়ে যেতে পারে।

ব্যবসায়িক কাজে নবায়ন বা পরিবর্তন সংক্রান্ত সিদ্ধান্ত সফল হবে। ব্যবসা এবং চাকরি সংক্রান্ত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিজে নিন। কাউকে বেশি বিশ্বাস করা ঠিক হবে না। আপনার সিনিয়রদের সঙ্গে সম্পর্ক বজায় রাখুন।

প্রেম: বাড়ির কোনও সমস্যা নিয়ে সদস্যদের মধ্যে কিছু ঝগড়া হতে পারে। প্রেমের ক্ষেত্রে ঘনিষ্ঠতা বাড়বে।

সতর্কতা: পেট সংক্রান্ত সমস্যা হবে। বাসি জিনিস খাবেন না।

শুভ রং: গোলাপি

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।