Monthly Rashifal: মাসের প্রথমার্ধ ভাল যাবে মেষ-বৃষ-সিংহ রাশির জাতকদের! জানুন এই মাসটি আপনার কেমন কাটবে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি জাতক তার জন্ম তারিখ, সময় এবং স্থান অনুযায়ী একটি রাশির অধীনে পড়ে। সেই লক্ষণগুলি তাঁর ব্যক্তিত্ব, প্রকৃতি এবং জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি উপস্থাপন করে। রাশিচক্রর ১২ টি রাশি আপনার বিশিষ্ট ব্যক্তিত্ব, দক্ষতা, শক্তি, দুর্বলতা, প্রতিভা ইত্যাদি প্রদর্শন করে। এটি আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে এবং সবচেয়ে খারাপের জন্য প্রস্তুত হতে সক্ষম করে।

Monthly Rashifal: মাসের প্রথমার্ধ ভাল যাবে মেষ-বৃষ-সিংহ রাশির জাতকদের! জানুন এই মাসটি আপনার কেমন কাটবে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2021 | 7:06 PM

মাসিক রাশিফল হলো সাপ্তাহিক রাশিফলের একটি বিওস্তারিত সংকলন। এর মধ্যে বিভিন্ন গ্রহের অবস্থান, তাদের গোচর গুলিকে পর্যবেক্ষণ করে তাদের ওপর নির্ভর করে রাশিফল ও ভাগ্য গণনা করা হয়। প্রতিটি রাশির ক্ষেত্রে এটি ভিন্ন রকম হয় কারণ প্রতিটি রাশির ক্ষেত্রে গ্রহ নক্ষত্রের অবস্থান ভিন্ন হয়।

কঠোর পরিশ্রম ও পরিশ্রমের প্রবণতা থাকবে। আপনি কাজ থেকে চুরি করবেন না, এটি ক্ষেত্রে প্রভাব ফেলবে। আপনার পরিশ্রম প্রশংসা করা হবে। দশম ভাবে সূর্য দেখা যায়। প্রথমার্ধে বুধও দেখা যাবে। শনি দশম ভাবে অবস্থিত। প্রিয়জনের চোখে আপনার প্রতি ভালবাসা ও শ্রদ্ধা বাড়বে। গ্যাসের মতো বদহজম এবং পেটের রোগগুলি মাসের প্রথমার্ধে কিছু সমস্যা দেখা দিতে পারে।

কাজ এবং কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে, আগস্ট মাস উপভোগযোগ্য এবং আপনার আত্মবিশ্বাসে পূর্ণ হতে চলেছে। সাফল্যের দ্বার চারদিক থেকে খোলা যেতে পারে। বৃহস্পতি দশম ঘরে বসে আছে, যা আপনাকে উত্থাপন, সম্মান, ধনের পথ প্রশস্ত করতে সহায়ক হবে। চতুর্থ ভাবে অবস্থিত শুক্র ও মঙ্গল গ্রহকে দশম ভাবে দেখা যায়। উচ্চ শিক্ষায় ভাল ফলাফল হবে। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। আপনার প্রিয়তমের সাথে ভাল সময় কাটান। ঘরের দিকে মঙ্গল দৃষ্টি থাকবে। এটির সাহায্যে আপনি আপনার কঠোর পরিশ্রম এবং আপনার আয় বৃদ্ধি করতে সক্ষম হবেন। শ্রমের পাশাপাশি আপনার দক্ষতার ভাল সুবিধা পাবেন। আপনার কাজ প্রশংসা করা হবে। নতুন আয়ের সুযোগ তৈরি হবে।

সরকারী চাকরিতে কর্মরত মানুষের শ্রদ্ধা বাড়বে। নতুন নতুন দায়িত্ব পাওয়া যেতে পারে। আপনার প্রচেষ্টা সঠিক পথে হবে এবং মননশীলতার সাথে কাজ করা সাফল্যের দিকে পরিচালিত করবে। এগিয়ে যাওয়ার জন্য উত্সাহিত করা হবে। পড়ার ঘনত্ব বাড়বে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক আলাপচারিতা হবে। সম্প্রীতির অনুভূতি থাকবে। পরিবারের সদস্যদের সাথে দেখা হতে পারে। সামাজিক শ্রদ্ধা বাড়বে। মাসের প্রথমার্ধটি প্রেমের সম্পর্কের ক্ষেত্রে মধুর হবে। পারস্পরিক ভালবাসা থেকে যাবে। আপনি কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন। দর্শন ও তীর্থযাত্রার সম্ভাবনা রয়েছে। সন্তানের সুখ পাবেন। ষ্ঠীতে কেতু এবং অষ্টম ঘরে শনি এবং দ্বাদশ ঘরে রাহুর অবস্থান স্বাস্থ্যের পক্ষে অনুকূল বলে বিবেচিত হবে না। এটি একটি বড় অসুস্থতার জন্মের সময়, সুতরাং সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

কাজে উৎসাহ থাকবে। সময় মতো কাজ শেষ হবে এবং কর্মক্ষেত্রে আপনার প্রশংসা হবে। শিক্ষার প্রতি গভীর আগ্রহের দিকে পরিচালিত করবে, তবে কেন্দ্রীকরণের অভাব হবে। চতুর্থ ভাবে শনির চোখ রয়েছে, যা পরিবারের সুখের অনুভূতি হিসাবে বিবেচিত হয়। এটি পারিবারিক সুখ হ্রাস করতে পারে। কোনও কাজের কারণে বাড়ি থেকে সরে যেতে হতে পারে। আগস্ট মাস প্রেমের বিষয়গুলির জন্য মনোরম অভিজ্ঞতা হবে না। যাদের ভালবাসার সম্পর্ক রয়েছে তাদের এই মাসে তাদের বুদ্ধি এবং বুদ্ধি দেখাতে হবে। বিবাহিত জীবনে প্রচুর টক হওয়ার সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সাথে সামঞ্জস্যের অভাবের কারণে দর্শনে পার্থক্য সম্ভব। আগস্ট মাসটি ভাল হতে চলেছে। আয় বা লাভের একাদশ ঘরে রাহু অবস্থিত। রাহুর প্রভাব হঠাৎ করে অর্থ উপার্জনের সুযোগ সরবরাহ করতে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।

আপনার কাজটি নতুন চিন্তাভাবনা এবং কঠোর পরিশ্রম দিয়ে সাফল্যের শিখরে পৌঁছানোর জন্য আপনি উত্সাহে ভরপুর থাকবেন। আপনার কঠোর পরিশ্রম আপনার সাফল্যের মূল চাবিকাঠি, তবে শর্টকাট নেওয়া আপনার পক্ষে ক্ষতিকারক হতে পারে। আপনি যে কোনও কাজ খুব নিবিড় ও দক্ষতার সাথে সম্পন্ন করতে আগ্রহী। পড়ার দৃষ্টিকোণ থেকে, এই মাসটি ভাল এবং সফল হবে বলে আশা করা হচ্ছে। সাফল্য শিক্ষায় শিক্ষার্থীদের পক্ষে সম্ভব হচ্ছে। পড়াশোনা এবং লেখায় আগ্রহী হবে। মায়ের স্বাস্থ্যের সমস্যা সৃষ্টি করবে। তাদের যদি ইতিমধ্যে কোনও রোগ হয় তবে এটির যত্ন নিন। প্রিয়জনের সাথে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। বিবাহিতদের জন্যও সময় খুব উপভোগ্য হতে চলেছে। স্বামী / স্ত্রীর সাথে যদি কোনও পুরানো বিরোধ হয় তবে এটি শেষ হয়ে যেত। আগস্ট মাস সিংহ রাশিচক্রের জন্য মিশ্র ফল দেবে। আয়ের উত্স খুলে যাবে। আয়ও প্রচুর হবে তবে আয়ের সাথে ব্যয়ের প্রবণতাও খুব বেশি থাকবে।

মাসের শুরুতে একাদশ ঘরে দশম ভাবের কর্ণধার বুধের উপস্থিতি উপকারী। শ্রমজীবী ​​মানুষের জন্য সময়টি উত্তম। এটি কাজের যত্ন নেবে কর্মক্ষেত্রেও আপনার দক্ষতার প্রশংসা করা হবে, নতুন নতুন দায়িত্ব দেওয়া যেতে পারে তবে ষষ্ঠ ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে আপনারও অলসতা হবে। বাড়িতে বা অন্য কোনও কাজে অতিথিদের আগমন আপনার পড়াশুনাকে ব্যাহত করতে পারে। পরিবারের মধ্যে পারস্পরিক সম্প্রীতির অভাব থাকবে। সের শেষের দিকে পরিবারের সদস্যদের প্রচেষ্টার কারণে সম্পর্কটি মধুর হতে শুরু করবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে আগস্ট মাস আপনার জন্য মিশ্র প্রভাব ফেলবে। ওঠানামা নিয়ে লাভের পরিস্থিতি থাকবে। আপনি আপনার কঠোর পরিশ্রম থেকে ভাল ফলাফল পাবেন। অনিয়মিত রুটিন থাকার কারণে স্বাস্থ্য সমস্যা হতে পারে। দৌড় প্রতিযোগিতার কারণে আপনি স্বাস্থ্যের অবহেলা করতে পারেন এবং এটি সমস্যার কারণ হতে পারে।

আগস্ট মাস ক্যারিয়ারের দিক থেকে খুব ভাল প্রমাণিত হবে। আপনার রাশিফলে এই যোগের ফলস্বরূপ, আপনার কাজটি অনেক মন নেবে। আপনি কাজ করছেন, ব্যবসা করছেন বা স্ব-কর্মসংস্থান করুন না কেন, আপনি সবকিছু অত্যন্ত নিষ্ঠার সাথে করবেন। আপনি খুব ভাল ফলাফল পাবেন। চাকরিজীবীদের জন্য বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি পড়াশোনা এবং লেখায় ভাল বোধ করবেন, একাগ্রতা ভাল হবে এবং আপনি যা পড়াবেন তাও মনে রাখা হবে উচ্চশিক্ষার জন্যও এই সময়টি খুব ফলপ্রসূ প্রমাণিত হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে, আগস্ট মাসটি রাশির জাতক জাতিকার জন্য মনোরম ফলাফল দেবে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। একে অপরের প্রতি উত্সর্গের অনুভূতি থাকবে। জীবনে রোম্যান্স বাড়বে এবং এটি একটি আনন্দদায়ক জায়গায় ভ্রমণে পরিণত হতে পারে।

আপনার গ্রহ নক্ষত্রের দিকে নজর রাখেন তবে ক্যারিয়ারের দিক থেকে এই মাসটি আপনার পক্ষে খুব ভাল হবে। এই মাসে শিক্ষার দিক থেকে মিশ্র ফলাফল থাকবে। এটি সাধারণ শিক্ষার্থীদের জন্য ভাল সময় নয়। মাসের শুরু দুর্বল হয়ে যাবে। যদিও কিছু সমস্যা হতে পারে তবে তারা পারিবারিক জীবনে খুব বেশি বাধা তৈরি করতে সক্ষম হবে না। আপনার চতুর্থ ভাবে বৃহস্পতির উপস্থিতি রয়েছে যা হ’ল মা, পরমানন্দ, সুখ, সম্পত্তি ইত্যাদির অনুভূতি এই ভাবে দেবগুরুর উপস্থিতি আনন্দিত। মাসের প্রথম কয়েক দিনের মধ্যে সমস্যাগুলির মুখোমুখি হতে পারে। মঙ্গল গ্রহের সেনাপতি মঙ্গল গ্রহ এবং তার দৃষ্টি পঞ্চম ঘরে রয়েছে, যা প্রেমের বিষয়গুলির পক্ষে অনুকূল নয়। আপনার স্বাস্থ্যের জন্য কিছুটা সমস্যাযুক্ত হিসাবে প্রমাণিত হতে পারে। আপনার স্বাস্থ্যের জন্য কিছুটা সমস্যাযুক্ত হিসাবে প্রমাণিত হতে পারে। আপনার রাশিচক্রটিতে কেতু উপস্থিতি রয়েছে এবং এটিতে একটি মঙ্গল দর্শন রয়েছে।

ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে আগস্টটি বেশ চঞ্চল হওয়ার সম্ভাবনা রয়েছে। মাসের সময়টি যদি খুব খারাপ হয় তবে মাসের শেষার্ধটি ঠিক এর বিপরীত হবে।এই মাসটি ধনু রাশির লোকদের জন্য পারিবারিক দৃষ্টিকোণ থেকে খুব সন্তোষজনক নয়। গ্রহগুলি খুব অনুকূল নয়। আপনার মায়ের স্বাস্থ্যের সমস্যা হতে পারে। ইতিমধ্যে যদি কোনও স্বাস্থ্য সমস্যা থাকে তবে এটি বাড়তে পারে। কোনও বিনিয়োগে ক্ষতি হতে পারে, তাই চিন্তা করে অর্থ ব্যয় করুন। এই মাসটি স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকেও মিশ্রিত হবে। মাসের প্রথমার্ধে কিছু স্বাস্থ্য সমস্যা থাকতে পারে। বুকের টানটানতা হতে পারে, যা অস্বস্তি তৈরি করতে পারে। সর্দি, কাশি ইত্যাদি সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।

মকর রাশির জাতকদের জন্য, আগস্ট শিক্ষার দৃষ্টিকোণ থেকে খুব ভাল হবে না। আসলে, রাহু জ্ঞানের পঞ্চম জ্ঞানে বসে আছেন। এতে বুদ্ধি আরও তীব্র হবে, যারা পড়বেন তারা খুব তাড়াতাড়ি মনে রাখবেন এবং পড়ার বিষয়গুলি সহজেই বোঝা যাবে তবে রাহু মনকে খেলাধুলায় পরিণত করবে। বৃহস্পতির উপস্থিতি ভাবে সুখ এবং শান্তি দেবে। মকর রাশির সাথে যারা প্রেম করছেন তাদের মধ্যে আগস্ট মাসটি খুব ভাল হবে বলে আশা করা যায়। অর্থনৈতিক দিকটি পুরোপুরি ঠিকঠাক হতে চলেছে। দেবগুরু বৃহস্পতি আপনার দ্বিতীয় ভাবে, যা সম্পদ এবং পরিবারের জ্ঞান। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, আগস্ট মিশ্র ফলাফল দেবে। স্বাস্থ্য ওঠানামা করবে।

আপনার রাশিফলের গ্রহগুলির অবস্থান অনুসারে আপনার মনোযোগ সঠিকভাবে কাজে লাগবে না। এই মাসটি শিক্ষার দৃষ্টিকোণ থেকে ভাল। মাসের শুরুটা খুব ভালো হবে। গ্রহের রাজা সান আপনার ষষ্ঠ ভাবে অবস্থিত, যা প্রতিযোগিতামূলক পরীক্ষার ক্ষেত্রে যথেষ্ট শুভ, সুতরাং যেসব শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সাফল্য পেতে পারেন। মাসের শুরুটা তাদের জন্য ভালো থাকবে। সম্পর্ক উষ্ণ থাকবে। একে অপরের সাথে সময় ব্যয় করবে এবং সন্তুষ্ট থাকবে। বিবাহিত জীবনে ঘনিষ্ঠ সম্পর্ক বৃদ্ধি পাবে। স্বামী স্ত্রী একে অপরের প্রতি আকর্ষণ বাড়িয়ে তুলবে। কুম্ভ রাশি মানুষের অর্থনৈতিক জীবন চ্যালেঞ্জ হতে পারে। উপার্জন বিশেষ হবে না, তাই আপনাকে ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে।

কাজের ক্ষেত্রে বিদেশ ভ্রমণ হতে পারে। কাজের জন্য দেশে ভ্রমণও হতে পারে। মঙ্গল আপনার ষষ্ঠ ভাবে অবস্থিত। কাজের জন্য মঙ্গল গ্রহের এই গোচর খুব ভাল। শিক্ষার দৃষ্টিকোণ থেকে আগস্টে মীন রাশির জাতকদের পক্ষে খুব ফলপ্রসূ হতে চলেছে। এই মাসে আপনার পারিবারিক জীবনে উত্থান-পতন হবে। মাসের শুরুতে আপনি পুরো পারিবারিক সুখ পাবেন। পরিবারের সদস্যদের মধ্যে সমন্বয় ঠিক থাকবে, প্রত্যেকে একে অপরকে সহযোগিতা করবে। প্রেমিক যুগলদের জন্য মাসের শুরুটা খুব ভাল হবে। একে অপরের প্রতি আকর্ষণ বাড়বে। মাসের শুরুটা ভালোই কাটবে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে এবং বিবাহিত জীবন সুখী হবে। কোনওরকম গাফিলতি করবেন না, যদি আপনার কোনও স্বাস্থ্য সমস্যা থাকে তবে দয়া করে একজন ডাক্তারের সাথে পরামর্শ করুন। নিজের মন দিয়ে নিজেকে ব্যবহার করবেন না।