Leo Horoscope: বিনিয়োগের জন্য আজকের দিনটা সেরা, জানুন সিংহ রাশিফল

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Leo Horoscope: বিনিয়োগের জন্য আজকের দিনটা সেরা, জানুন সিংহ রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2023 | 6:08 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? সিংহ রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের সিংহ রাশিফল।

সিংহ রাশিফল

আপনার ক্ষমতা এবং সম্ভাবনা জাগ্রত করার এই সময়। আজ প্রচুর পরিমানে কাজ হবে, তবে আপনি সম্পূর্ণ নিষ্ঠা ও শক্তির সঙ্গে সেগুলি সম্পূর্ণ করতে সক্ষম হবেন। আপনি অবশ্যই সফলতা পাবেন।

পরিবারের কোনও সদস্যের নেতিবাচক আচরণ উদ্বেগের বিষয় হয়ে উঠতে পারে। শান্তিপূর্ণভাবে সমাধান খুঁজুন। গুজব নিয়ে চিন্তা করবেন না, নিজের কাজে ব্যস্ত থাকুন। আপনি যদি সফলতা পান তবে এই লোকেরাও আপনার পক্ষে আসবে।

ব্যবসা সংক্রান্ত কাজের জন্য সময় অনুকূল। নিয়মতান্ত্রিক কাজ পদ্ধতি এবং কঠোর পরিশ্রম আপনাকে দুর্দান্ত সাফল্য দেবে। মিডিয়া এবং অনলাইন কাজের সাথে সম্পর্কিত ব্যবসা আরও সফল হবে। শেয়ারবাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভবান হবেন।অফিসে কোনো প্রকল্পে কাজ করার সময় সতর্ক থাকুন।

প্রেম: স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। আপনার স্ত্রী এবং পরিবারের সঙ্গে লং ড্রাইভে যাওয়া সবাইকে আনন্দ দেবে।

সতর্কতা: বর্তমান আবহাওয়ার কারণে সর্দি-কাশির সমস্যা হতে পারে। এর জন্য আয়ুর্বেদ চিকিৎসা ভালো হবে।

শুভ রং: হলুদ

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।