Sun Transit 2023: মীন রাশিতে সূর্যের গমন, মার্চ মাসে কার ভাগ্যে কী রয়েছে, জানুন রাশি অনুযায়ী

Zodiac Signs: মিথুন, বৃশ্চিক, কুম্ভ এবং মীন রাশির জাতক-জাতিকারা সূর্য মীন রাশিতে প্রবেশ করলে অর্থনৈতিক ক্ষেত্রে অনেক সুবিধা পাবেন। তবে কার ভাগ্যে কী কী রয়েছে?

Sun Transit 2023: মীন রাশিতে সূর্যের গমন, মার্চ মাসে কার ভাগ্যে কী রয়েছে, জানুন রাশি অনুযায়ী
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2023 | 8:40 PM

জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশিচক্রের পরিবর্তনের বিশেষ গুরুত্ব রয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, চলতি বছরের ১৫ মার্চ সূর্য মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। সূর্য মীন রাশিতে যাত্রা শুরু করবে সকাল ৬.৪৭ মিনিটে। চারটি রাশির জন্য এই ট্রানজিট খুব বিশেষ হতে চলেছে। জ্যোতিষীদের মতে, এই সূর্য গমনের ফলে চারটি রাশির জাতকদের প্রচুর আর্থিক সুবিধা দিতে চলেছে। মিথুন, বৃশ্চিক, কুম্ভ এবং মীন রাশির জাতক-জাতিকারা সূর্য মীন রাশিতে প্রবেশ করলে অর্থনৈতিক ক্ষেত্রে অনেক সুবিধা পাবেন। তবে কার ভাগ্যে কী কী রয়েছে, তা জেনে নিন নিজ রাশি অনুযায়ী

মেষ রাশি

আপনার স্ত্রীর সঙ্গে অহংকার ও ভুল বোঝাবুঝি দ্বন্দ্ব বা বিবাদের কারণ হতে পারে, তাতে সম্পর্কের মধ্যে দূরত্ব আনতে পারে। স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া দরকার, কারণ একটু অসাবধানতা আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে। চিকিৎসার জন্য অর্থ ব্যয় করতে হতে পারে।

বৃষ রাশি

বাড়ি বা যানবাহন কেনার ইচ্ছাপূরণ হতে পারে। মায়ের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। এই সময়টি শিক্ষার্থীদের জন্য ভাল প্রমাণিত হবে। প্রেম ও দাম্পত্য জীবনে সুখবর পেতে পারেন। তবে স্বাস্থ্যের ক্ষেত্রে সামান্য উত্থান-পতন দেখা যেতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

মিথুনরাশি

অর্থলাভের যোগ দেখা যাচ্ছে। আপনার পেশাগত জীবন চমৎকার হবে। পদোন্নতির সম্ভাবনা থাকবে ও নতুন সুযোগও পাওয়া যাবে। আপনি এই সময়ের মধ্যে একটি ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন। সম্পত্তিতে বিনিয়োগের জন্যও সময় অনুকূল। ভাল যোগাযোগ করে তাদের সাথে আরও ভালভাবে মোকাবেলা করতে সক্ষম হবে।

কর্কট রাশি

পেশাগত জীবনের দৃষ্টিকোণ থেকে যদি দেখা যায়, আপনি এখন পর্যন্ত যে সমস্যার মুখোমুখি ছিলেন, এই সময়ের মধ্যেই শেষ হয়ে যাবে। আপনার যোগাযোগ দক্ষতা চিত্তাকর্ষক হবে এবং আপনি আপনার প্রতিভা দিয়ে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে আপনার শত্রুরা ধ্বংস হবে এবং আপনি প্রতিযোগীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন।

সিংহ রাশি

স্বাস্থ্যের দিক থেকে, এই সময়ে আপনাকে নিজের প্রতি আরও মনোযোগ দিতে হবে। আপনি যদি কোনও শারীরিক সমস্যার সম্মুখীন হোন তবে তা উপেক্ষা করবেন না এবং অবিলম্বে একজন ডাক্তারের সাথে পরামর্শ করুন। এই সময়ে কথাবার্তা এবং রাগ নিয়ন্ত্রণ করুন, অন্যথায় পরিস্থিতি আপনার পক্ষে প্রতিকূল হতে পারে।

কন্যা রাশি

আপনার বিবাহিত জীবনে উত্থান-পতন হতে পারে। অপ্রয়োজনীয় বিতর্ক ও বিবাদের সম্মুখীন হতে হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। এছাড়াও তর্ক, তর্ক এবং অপ্রয়োজনীয় অহংকার এড়িয়ে চলুন কারণ এটি আপনার সম্পর্ক নষ্ট করতে পারে। এছাড়াও, মীন রাশিতে সূর্যের যাত্রার সময় আপনাকে দূরবর্তী স্থানে ভ্রমণ করতে হতে পারে।

তুলা রাশি

শত্রুদের বিরুদ্ধে জয়লাভ করবে। আপনি যদি কোনও বিতর্ক বা আইনি সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন তবে অনুকূল ফলাফল পেতে পারেন। আপনাকে কোনো ধরনের বড় বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। আপনার আর্থিক অবস্থা দুর্বল হতে পারে।

বৃশ্চিক রাশি

পঞ্চম ঘর থেকে, সূর্য আপনার আর্থিক লাভের একাদশ ঘরে অবস্থান করছে, যার ফলস্বরূপ আপনার বেতন বাড়তে পারে। যে সমস্ত ছাত্রছাত্রীরা উচ্চশিক্ষার পরিকল্পনা করছেন, তাদের এই সময়ে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিভ্রম শেষ হবে এবং আপনি আপনার লক্ষ্যে ফোকাস করতে দেখা যাবে।

ধনু রাশি

মীন রাশিতে সূর্যের গমন আপনাকে মিশ্র ফল দেবে। আপনার বাড়ির পরিবেশ আধ্যাত্মিকতায় পূর্ণ হবে। ব্যক্তিগত জীবনের দৃষ্টিকোণ থেকে, আপনি এই সময়ের মধ্যে গড় ফলাফল পেতে পারেন। পারিবারিক জীবনে ঝামেলা বাড়তে পারে। এছাড়াও, মায়ের সঙ্গে আপনার সম্পর্কের উত্থান-পতন হতে পারে।

মকর রাশি

সূর্য ট্রানজিটের পরে, পেশাদার জীবনে কারও সঙ্গে কথা বলার সময় কথাবার্তা নিয়ন্ত্রণ করুন, কারণ আপনি স্বভাবে রাগান্বিত ও স্পষ্টভাষী হতে পারেন। আপনার সম্পর্ক আপনার ছোট ভাইবোনদের চেয়ে মধুর না হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে কোনও স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।