Budh Gochar 2023: জুনের গোড়াতেই ভাগ্য বদল ৫ রাশির! জীবনে সাফল্য তো আসবেই, মিলবে অর্থপ্রাপ্তিও

Horoscope in Bengali: জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহকে সাধারণত একটি শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, যে রাশিতে বুধের শুভ-অশুভ প্রভাব থাকে, তারা জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য লাভ করে।

Budh Gochar 2023: জুনের গোড়াতেই ভাগ্য বদল ৫ রাশির! জীবনে সাফল্য তো আসবেই, মিলবে অর্থপ্রাপ্তিও
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 2:05 PM

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন একটি গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে ট্রানজিট করে, তখন তাকে গ্রহ ট্রানজিট বা রাশিচক্রের পরিবর্তন বলা হয়। এবছর জুন মাসে বুধ গ্রহ বৃষ রাশিতে পরিবর্তিত হতে চলেছে। এর প্রভাব ১২টি রাশির জাতক-জাতিকাদের উপর প্রভাব বিস্তার করতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ গ্রহকে সাধারণত একটি শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, যে রাশিতে বুধের শুভ-অশুভ প্রভাব থাকে, তারা জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য লাভ করে। এর সঙ্গে সঙ্গে ব্যবসায় উন্নতির নতুন পথ খুলে যেতে পারে।

বুধ কখন রাশি পরিবর্তন করবে?

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ৭ জুন, বুধ গ্রহ বৃষ রাশিতে প্রবেশ করবে সন্ধ্যে ৭টা ৪৫ মিনিটে। এই সময়ের মধ্য়ে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে সুনামির মতো বিপদ আসতে চলেছে। আবার বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের ভাগ্যেরও পরিবর্তন হতে চলছে। কোন কোন রাশির জন্য বুধের গমন শুভ ও উন্নতির অন্যতম মাধ্যম হতে চলেছে, তা জেনে নিন এখানে…

বৃষ রাশি

বুধ গ্রহ জুনের গোড়াতেই বৃষ রাশিতে প্রবেশ করবে। যার শুভ প্রভাব পড়বে এই রাশির জাতক-জাতিকাদের উপর। বুধের গমনের ফলে বৃষ রাশির জাতকদের ভাগ্যের পরিবর্তন হতে পারে। ভাগ্যের চাকা ঘুরে গিয়ে প্রচুর টাকা আয়ের নতুন পথ খুলে যেতে পারে। পাশাপাশি চাকরি ও ব্যবসার ক্ষেত্রেও লাভ হবে।

মকর রাশি

মকর রাশির লোকেরা শুনে খুশি হবেন যে 7 জুনের পরে তাদের জীবনের সবকিছু ভাল হতে চলেছে। আপনি যদি চাকরি করেন, তাহলে আপনি আপনার কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। বিনিয়োগের জন্যও এটি খুব ভালো সময়।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্যও বুধের গমন শুভ হবে। সিংহ রাশির জাতক জাতিকারা অর্থলাভ সংক্রান্ত নতুন উপায় পাবেন এবং সাফল্য পাবেন। পাশাপাশি দীর্ঘদিন আটকে থাকা কাজও শেষ করা সম্ভব।

ধনু রাশি

আপনার রাশি যদি ধনু রাশি হয়, তাহলে বুধের এই গমন আপনার জন্য সুখ বয়ে আনতে চলেছে। আপনি আর্থিক সুবিধা পাবেন এবং চাকরির ক্ষেত্রে নতুন সুযোগ পাবেন। ব্যবসা করলে আগামী সময়ে লাভ হবে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য বুধের গমনও নতুন পরিবর্তন আনবে। এই রাশির জাতকরা অর্থ উপার্জনের নতুন সুযোগ পাবেন এবং এটি তাদের নিজস্ব ব্যবসা শুরু করার জন্যও উপযুক্ত সময়।