Shani Ast: মাসের শেষেই রাশি বদলাবে শনিদেব! টানা ৩৩ দিন অর্থ ও কেরিয়ার নিয়ে খুব সাবধানে থাকতে হবে এই ৫ রাশিকে

Lord Shani: এই ৩৩ দিন মেষ ও কর্কট-সহ ৫ রাশির জন্য উত্থান-পতনে পূর্ণ হবে কারণ শনি ও শুক্রের সঙ্গে শনি ও তারপর বুধ ও সূর্যও এই রাশিতে আসার কারণে।

Shani Ast: মাসের শেষেই রাশি বদলাবে শনিদেব! টানা ৩৩ দিন অর্থ ও কেরিয়ার নিয়ে খুব সাবধানে থাকতে হবে এই ৫ রাশিকে
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2023 | 11:43 AM

জ্যোতিষশাস্ত্র ( Astrology) অনুযায়ী, আগামী ৩১ জানুয়ারি শনিদেব (Lord Shani) কুম্ভ রাশিতে গমন করছেন আর ৫ মার্চ রাশি পরিবর্তন করে অন্য রাশিতে গমন করছে। এই অবস্থায়, শনি তার মূলত্রিকোণ রাশিতে গমনকারী আগামী ৩৩ দিন দুর্বল অবস্থানে থাকবে ও মেজাজ থাকবে তুঙ্গে। এমতাবস্থায়, এই ৩৩ দিন মেষ ও কর্কট-সহ ৫ রাশির জন্য উত্থান-পতনে পূর্ণ হবে কারণ শনি ( Shani) ও শুক্রের সঙ্গে শনি ও তারপর বুধ ও সূর্যও এই রাশিতে আসার কারণে। শনির অবস্থান আপনার জন্য কেমন হতে চলেছে, তা জেনে নেওয়া অত্যন্ত জরুরি।

মেষ রাশি

মেষ রাশির রাশি দশম ঘরে অস্তমিত হতে চলেছে। দশম অবস্থানের সম্পর্কের সঙ্গে জাতকের কাজ, সামাজিক জীবন ও পেশাগত জীবন দেখায়। এই বাড়িতে শনি অস্ত যাওয়ার কারণে আপনাকে একই সঙ্গে জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে পারে। কোনও কারণে সামাজিক ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হতে পারে। পেশাগত জীবনে অনেক উত্থান-পতন হতে পারে। এই সময়ে অর্থের দিক থেকে বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে কোথাও টাকা বিনিয়োগ না করলে ভালো হয়। দাম্পত্য জীবনেও শান্তি থাকবে না। প্রতিকার হিসেবে প্রতি শনিবার ফল দান করা উচিত।

কর্কট রাশি

শনি এই রাশির সপ্তম ঘরে অস্তমিত হবে। কুম্ভ রাশিতে অবস্থান করা কর্কট রাশির কেরিয়ারের উপর খুব খারাপ প্রভাব ফেলতে পারে। শনির প্রভাবের কারণে যারা অংশীদারিত্বে ব্যবসা করেন তাদের মধ্যে অনেক বিবাদ বাড়তে পারে। এই সময় আপনাকে খুব সাবধানে থাকতে হবে। ভুল করেও নতুন কোনও কাজ শুরু করবেন না। এই ৩৩ দিনে কেরিয়ার সংক্রান্ত কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। ৩৩ দিনের এই সময়কাল এই রাশির বিবাহিত জাতকদের জন্য খুব ভারী প্রমাণিত হতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে ঝগড়া বাড়তে পারে।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক-জাতিকার শনি এই রাশির ষষ্ঠ ঘরে অবস্থান করবে। শনির অবস্থান আপনার স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। যারা আগে থেকেই অসুস্থ, তাদের সমস্যা আরও বাড়তে পারে। হঠাৎ করে আপনার ব্যয় বৃদ্ধি বাজেট নষ্ট করতে পারে। রোগের জন্য অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, মহিলাদের কথা বললে, মাতৃপক্ষ থেকে কোনও অশুভ সংবাদ আসার কারণে তাদের মেজাজ বিগড়ে যেতে পারে। যারা তাদের ব্যবসা করেন তাদের জন্যও এই সময়টা কঠিন হতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভেবে দেখুন।

বৃশ্চিক রাশি

অস্ত যাওয়ার সময় শনি রাশির তৃতীয় ঘরে প্রবেশ করবে। তৃতীয়টি হল ভাইবোনের সঙ্গে আপনার সম্পর্ক পরিচালনা করা কঠিন হবে। শনির প্রভাবের কারণে পরিবারে ভাইবোনদের সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। এই সময়ে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে তর্কে যাওয়া এড়িয়ে চলুন। এই সময় ভাইয়ের সঙ্গে একসঙ্গে কোনও ব্যবসা করবেন না। এই সময়ে বড় কোনও বিনিয়োগ এড়িয়ে চলুন। ব্যবসায় নতুন কোনও পরীক্ষা-নিরীক্ষা এড়িয়ে চলুন। ব্যবসার ক্ষেত্রে, এর মধ্যে একটি স্বল্প দূরত্বের ভ্রমণও হতে পারে। এই যাত্রায় বিশেষভাবে সতর্ক থাকুন। অর্থের ব্যবহারে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির ব্যক্তিদের শনি অস্ত যাওয়ার সময় বিশেষ যত্ন নেওয়া দরকার কারণ কুম্ভ আপনার নিজের রাশিতে অস্ত যাচ্ছে। এই সময়ে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের কেরিয়ার সংক্রান্ত যে কোনও সিদ্ধান্ত অনেক ভেবেচিন্তে নেওয়া উচিত। এর পাশাপাশি আপনার আর্থিক অবস্থাও দুর্বল হতে পারে। চাকরিজীবীদের অফিসে বসের কাছ থেকে অনেক চাপ সহ্য করতে হতে পারে। আপনি যদি চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করে থাকেন, তাহলে আরেকবার ভেবে দেখুন। ব্যবসায়ীদেরও এই সময়ে কোনও ধরনের বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হয়েছে। বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, কুম্ভ রাশির জাতক-জাতিকাদের প্রতিটি বিষয়ে তাদের স্ত্রীর সঙ্গে ঝগড়া হতে পারে।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)