​Viprit Rajyog 2023: নতুন বছরে ঘটছে বিপরীত গ্রহের রাজযোগ! জীবনের সেরা সময় কাটবে এই ৪ রাশির

New Year 2023 : কোন কোন রাশির উপর নতুন বছরে গঠিত রাজ যোগ থেকে অসাধারণ সুবিধা পাবে, তা দেখে নিন এখানে...

​Viprit Rajyog 2023: নতুন বছরে ঘটছে বিপরীত গ্রহের রাজযোগ! জীবনের সেরা সময় কাটবে এই ৪ রাশির
Follow Us:
| Edited By: | Updated on: Dec 23, 2022 | 7:30 AM

২০২৩ সালের জানুয়ারিতে কুম্ভ রাশিতে শনির আগমনের পর বছরের শুরুতেই একটি বিস্ময়কর বিপরীত রাজযোগ তৈরি হতে চলেছে। বিপরীত রাজ যোগ হল এমন এক প্রকার রাজ যোগ যা সরাসরি উপকার ও সাফল্য দেয় না কিন্তু সংগ্রামের সঙ্গে এবং দক্ষতার সঙ্গে রাজ যোগের মতই মহান সাফল্য ও সুবিধা প্রদান করে। এই রাজ যোগে, একজন ব্যক্তি অন্য কারোর সাহায্যে বিস্ময়কর সাফল্য অর্জন করেন। সেজন্য বিপরীত গ্রহ যোগ হলেও এটিকে রাজ যোগের শ্রেণীতে রাখা হয়েছে। কোন রাশির উপর নতুন বছরে গঠিত রাজ যোগ থেকে অসাধারণ সুবিধা পাবে, তা দেখে নিন এখানে…

কর্কট রাশি

কর্কট রাশির জাতক-জাতিকাদের অষ্টম ঘরের অধিপতি শনি। শনি যখন কুম্ভ রাশিতে আসবেন, তখন বিপরীত রাজ যোগের প্রভাবে এই রাশির জাতক-জাতিকারা সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে প্রচুর সুবিধা পাবেন। কর্কট রাশির জাতক জাতিকারা বিপরীত রাজ যোগে আক্রান্ত হলেও চাকরি ও ব্যবসায় অগ্রগতি পাবেন। গত বছর যদি প্রমোশন না হয়ে থাকে, তাহলে এ বছরও প্রমোশন পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিদেশ ভ্রমণও কাকতালীয় হয়ে উঠতে পারে। আর্থিক বিষয়ে আপনি অনেক অগ্রগতি করবেন।

কন্যা রাশি

বিপরীত রাজযোগের কারণে কুম্ভ রাশিতে শনির গমন কন্যা রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। প্রকৃতপক্ষে, শনি তার রাশিচক্রে ষষ্ঠ ঘরের অধিপতি। এবং কুম্ভ রাশিতে আসার পরে, শনি তার রাশিচক্রের সাথে যোগাযোগ করবে শুধুমাত্র ষষ্ঠ ঘরে, এমন পরিস্থিতিতে তাকে সংগ্রাম করতে হবে, তবে সাফল্যও দুর্দান্ত হবে। আদালতে মামলা চলমান থাকলে তাতে সফলতা পাবেন। ছাত্ররা কঠোর পরিশ্রমে দুর্দান্ত সাফল্য পাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় শুভ ফল পাবেন। প্রতিপক্ষের বিরুদ্ধে জয়লাভ করবেন। অসুস্থদের স্বাস্থ্যের উন্নতি হবে। চাকরি বদলানোর মেজাজ থাকবে। এতে আপনি টাকা ও পদ দুটোই পাবেন।

ধনু রাশি

২০২৩ সালে ধনু রাশির জাতকদের জন্য শনি প্রচুর সুখ নিয়ে আসছে। শনি তার রাশিচক্রে তৃতীয় ঘরের অধিপতি। আর এ বছর শনিদেব তার রাশি থেকে তৃতীয় ঘরে এসে যোগাযোগ করবেন। এমন পরিস্থিতিতে যেখানে ধনু রাশির লোকেরা সাদে সতী থেকে মুক্তি পাবে, সেখানে রাজযোগ থেকে তারা হাসবে। তারা বন্ধুবান্ধব এবং আত্মীয়দের কাছ থেকে প্রচুর সমর্থন পাবেন এবং পরিবার এবং চাকরি, ব্যবসার পরিস্থিতি ভাল হবে। বন্ধুর সাহায্যে আপনি লাভের সুযোগও পাবেন। আপনার সাহসী সিদ্ধান্ত আপনাকে লাভ দেবে। আপনিও এ বছর অ্যাডভেঞ্চার উপভোগ করতে পারবেন। ভাগ্য আপনাকে সর্বত্র সমর্থন করবে এবং আপনি প্রচুর অর্থ উপার্জন করবেন। পিতা ও পৈতৃক সম্পত্তি থেকেও সুবিধা পেতে পারেন।