Weekly Horoscope June 2022: জুনের দ্বিতীয় সপ্তাহে চাকরি ও সাফল্যের যোগ রয়েছে রাশির জাতকদের

Weekly horoscope 5th -11th June: আগামী ৫ জুন থেকে ১১ জুন, রবিবার থেকে শনিবার পর্যন্ত মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির জন্যে কেমন যাবে এই সপ্তাহ, তা নিয়ে এখানে জ্যোতিষচর্চা।

Weekly Horoscope June 2022: জুনের দ্বিতীয় সপ্তাহে চাকরি ও সাফল্যের যোগ রয়েছে  রাশির জাতকদের
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2022 | 8:16 AM

এই সপ্তাহের বেশিরভাগ সময় গ্রহের (Palnet) গতিবিধি খুব বেশি নেই। আসন্ন ঝড়ের আগে শান্তভাব বলে মনে হতে পারে, কিন্তু বিশেষ সম্ভাবনা না থাকলে, গত কয়েক সপ্তাহের শেষে ঘটতে পারে আপনার জীবনের সেরা ও স্মরণীয় ঘটনা। আগামী ৫ জুন থেকে ১১ জুন, রবিবার থেকে শনিবার পর্যন্ত মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির (Horoscope) জন্যে কেমন যাবে এই সপ্তাহ (Weekly Horoscope), তা নিয়ে এখানে জ্যোতিষচর্চা (Astrology)। প্রতিটি রাশির জাতকের গ্রহ-নক্ষত্রগুলি প্রতি সপ্তাহে পরিবর্তন হয়। চন্দ্ররাশির উপর নির্ভর করে জীবনের ঘটনাপ্রবাহগুলি পরিবর্তিত হয়। বিবাহিত জীবন, কর্মক্ষেত্রের আপনার অবস্থান, ব্যবসায় ও শিক্ষাক্ষেত্র কী অবস্থা রয়েছে, তা জানতে পড়ুন এই সপ্তাহের রাশিফল। আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে এই সপ্তাহটি কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে…

মেষ রাশি: সপ্তাহের শুরুতে কঠোর পরিশ্রমের ফলে সাফল্য আসবে। বেকারত্ব কাটিয়ে পরীক্ষা উর্ত্তীণ হবেন। সাফল্যের খুশিতে আপনার আত্মবিশ্বাস বেড়ে যাবে। কাজের জায়গায় আপনার সিদ্ধান্ত লাভজনক হবে। অর্থ ব্য়য় সুযোগ ও জায়গা বুঝে করবেন। অপাত্রে অর্থ বর্ষণ করবেন না। বিপদে পড়া মানুষদের পাশে দাঁড়ান। খরচ কমিয়ে সঞ্চয় বাড়ান। সপ্তাহের শেষে কাজের সূত্রে বাইরে কোথাও যেতে হতে পারে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে, আপনি দেখতে পাবেন যে অন্য কোনও সহকর্মী আপনার সমস্ত কৃতিত্ব কেড়ে নিচ্ছেন। তাই আপনি যে কাজ করেছেন তার কৃতিত্ব অন্য কাউকে নিতে দেবেন না।

বৃষ রাশি: সপ্তাহের শুরুতেই শারীরিক অসুস্থতার কারণে আপনি দুর্বল থাকবেন। ফিটনেস ও সৌন্দর্য নিয়ে চিন্তিত থাকবেন। এর ফলে রোজকার কাজ রুটিন মাফিক করতে পারবেন না। এই সপ্তাহটি যে কোনও ধরণের ছোট রিয়েল এস্টেট এবং আর্থিক লেনদেনের জন্য খুব শুভ। যদিও, এখনই কোন বড় বিনিয়োগ করা এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে যে কোনও বৈঠকে, আপনার চিন্তাভাবনা এবং পরামর্শগুলি প্রকাশ করার সময় আপনাকে অত্যন্ত স্পষ্ট হতে হবে। ফ্যাশন বা অন্যান্য সৃজনশীল ক্ষেত্রের সাথে সম্পর্কিত অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সময়টি সেরা হবে।

মিথুন রাশি: এই সপ্তাহে আপনাকে অনেক পারিবারিক এবং ঘরোয়া কাজ করতে হবে, যার কারণে আপনি একটু বেশি ক্লান্ত বোধ করবেন। ব্যবসায় নতুন কাজের সুযোগ আসবে। সামাজিক যোগাযোগ বাড়ানোর চেষ্টা করুন। যা পরবর্তীকালে ব্যবসার উন্নতি ঘটাবে। সপ্তহের মাঝে আপনার মেজাজ খারাপ হতে পারে। এর ফলে কাজের জায়গায় সম্পর্কের অবনতি হবে। এই সপ্তাহে, যে সমস্ত শিক্ষার্থীরা নতুন কিছু শিখতে থাকে, তাদের বুদ্ধিবৃত্তিক ক্ষমতা আরও ভাল হবে, তা ছাড়া অন্যান্য শিক্ষার্থীরা তাদের সক্ষমতা হ্রাসের পাশাপাশি অনেক ক্ষতিকারক পরিণতির মুখোমুখি হতে পারে।

কর্কট রাশি: নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হন। ছোটখাটো সমস্যা নিয়েও গাফিলতি করবেন না। অর্থনৈতিক রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহটি আপনার জন্য অর্থ উপার্জনের অনেক সম্ভাবনা নিয়ে আসবে কারণ বৃহস্পতি রাশির নবম ভাবে ষষ্ঠ এবং নবম ভাবের অধিপতি হিসাবে বিরাজ করছে। কিছুটা সময় বাড়ির বাচ্চাদের সঙ্গে কাটান। এতে বাচ্চাদের সঙ্গে আপনার সম্পর্ক উন্নত হবে। এই সপ্তাহে, শিক্ষার্থীদের ক্যারিয়ার গ্রাফ উচ্চতায় পৌঁছাবে, তবে আপনি যে সাফল্য পাবেন তা আপনার অহং বৃদ্ধির প্রধান কারণ হবে। কাজের চাপ কিছুটা বাড়তে পারে, তবে সঠিক কৌশল এবং আপনার বোঝাপড়া দেখিয়ে আপনি কাজের প্রতি আপনার সমস্ত দায়িত্ব ভালভাবে পালন করতে সক্ষম হবেন।

সিংহ রাশি: এই সপ্তাহটি এমন জিনিস কেনার জন্য ভালো, যার দাম ভবিষ্যতে বাড়তে পারে। এই পরিস্থিতিতে, আপনি সোনার গয়না, গৃহ-জমি বা যে কোনও গৃহ নির্মাণ কাজে বিনিয়োগ করতে পারেন কারণ বৃহস্পতি পঞ্চম এবং অষ্টম ভাবের অধিপতি হিসাবে রাশিফলের অষ্টম ভাবে অবস্থিত। বিভিন্ন মাধ্যমে আপনি অর্থ উপার্জন করতে পারবেন। কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না নইলে পস্তাতে হতে পারে। উচ্চশিক্ষা গ্রহণের কথা ভাবছেন এমন শিক্ষার্থীদের জন্য সপ্তাহের মধ্যভাগটি খুব ভালো যাবে। এই সময়ে আপনি আরও বেশি সাফল্য পাবেন, কারণ গ্রহের অবস্থান আপনার জন্য ভাল থাকবে। কোনও সিদ্ধান্ত নিতে গিয়ে যদি সমস্যার সম্মুখীন হোন বড়দের শরণাপন্ন হোন।

কন্যা রাশি: নিয়মিত যোগ এবং ব্যায়ামকে আপনার রুটিনে অন্তর্ভুক্ত করুন। সপ্তাহের দ্বিতীয় অংশে, আপনি কিছু বড় আর্থিক লাভ করবেন। যার কারণে আপনি একটি নতুন বাড়ি বা গাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে, আপনাকে আপনার পেশাদার ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আরও সতর্ক হতে হবে কারণ এই সময়টি আপনাকে কর্মজীবনে ভাল ফলাফল দেবে। সমস্ত শিক্ষার্থীদের তাদের একাগ্রতা বাড়ানোর জন্য ধ্যান এবং যোগব্যায়ামের সাহায্য নেওয়ার জন্য বিশেষভাবে পরামর্শ দেওয়া হচ্ছে। শিক্ষাক্ষেত্রে এই রাশির জাতকরা প্রচুর সাফল্য পাবেন। এই সময়জুড়ে আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন।

তুলা রাশি: সপ্তাহের শুরুতে জাতকের উপর ইতিবাচক গ্রহের প্রভাব থাকবে। এই সপ্তাহে আপনি সহজেই অর্থ সংগ্রহ করতে পারেন। কারণ এই সময়ে আপনি লোকেদের দেওয়া পুরানো ঋণগুলি ফেরত পেতে পারেন। পেশাগত ও পারিবারিক জীবনে ভারসাম্য বজায় থাকবে। এই পরিকল্পনা হতে পারে কোথাও বেড়াতে যাওয়ার, যেখানে আপনি আবার আপনার বন্ধুদের সাথে মজা করার সুযোগ পাবেন। চারপাশের মানুষদের সাহায্য করবেন আপনি। সমাজে প্রতিষ্ঠা তৈরি হবে। গ্রহগুলির শুভ অবস্থান এই সপ্তাহ আপনার জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। এর পাশাপাশি, আপনি যদি উচ্চশিক্ষার ক্ষেত্রে যুক্ত হন, তবে সপ্তাহের মধ্য ও শেষ অংশ আপনার জন্য খুব শুভ প্রমাণিত হবে।

বৃশ্চিক রাশি: সামগ্রিকভাবে, স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভাল হবে। এই পুরো সপ্তাহে ভাগ্য এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। এই সপ্তাহে, আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে উত্থান-পতন চলছে আপনার প্রকৃতিতে কিছুটা বিরক্তি নিয়ে আসবে। অনেকের ব্যবসায়িক এবং শিক্ষাগত সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষ করে সপ্তাহের এই সময়টা শিক্ষার্থীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই সময়ে তিনি এমন বিদেশি কলেজে ভর্তি হতে পারেন, যার জন্য তিনি আগে থেকেই চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন, সেটা চেষ্টা করে যায়।

ধনু রাশি: এই সপ্তাহে, আপনাকে পরিবারে আপনার ভাবমূর্তি উন্নত করার জন্য আপনার আয়ের চেয়ে বেশি ব্যয় করতে দেখা যাবে। পরিকল্পনা ছাড়া এভাবে অর্থ ব্যয় করা ভবিষ্যতের জন্য আপনার জীবনে আর্থিক সংকট তৈরি করতে পারে। গার্হস্থ্য বিষয় এবং দীর্ঘদিনের অমীমাংসিত পারিবারিক কাজের জন্য একটি ভাল সপ্তাহ প্রমাণিত হবে। যে সমস্ত শিক্ষার্থীদের কিছু বৃত্তিমূলক শিক্ষা পেতে চায়, এই সময়টি সাধারণত তাদের জন্য আরও শুভ হতে পারে। এর পাশাপাশি তারা অনেক সুযোগও পাবে, তাদের শিক্ষায় কিছু ভালো পারফরম্যান্স দেবে। সপ্তাহের শেষ দু’দিনও ভালো কাটবে। কাজ আর পারিবারিক জীবন দুটোই ভালো কাটবে। মন ও শরীর— দুটোই ভালো থাকবে।

মকর রাশি: এই সপ্তাহটি আপনাকে বাড়ির ছোট সদস্যদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সাহায্য করবে। যার কারণে আপনি আপনার আভিজাত্য দেখিয়ে আপনার পরিবারকে সাথে নেওয়ার চেষ্টা করবেন। আপনি পুরো পরিবারের জন্য ভ্রমণ বা পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। রম নিরাপত্তাহীনতার অনুভূতি আপনাকে অন্যের পরামর্শ নিতে বাধা দেবে, আপনাকে একা অনেক বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বাধ্য করবে। চলতি সপ্তাহে তাকে পরিবারের সদস্যদের কাছে একটি নতুন স্মার্টফোন বা ল্যাপটপ দাবি করতে দেখা যাবে। উচ্চ শিক্ষার কথা ভাবতে পারেন। সপ্তাহের শেষ দিকে সমাজ সেবাতে যুক্ত হতে পারেন। আর্থিক লাভও হতে পারে। কঠিন পরিশ্রমের ফল পাবেন।

কুম্ভ রাশি: সপ্তাহের শুরুতে আত্মবিশ্বাস বাড়বে। কাজে সফল হবেন। পারিবারিক সমস্তা মিটে যাবে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনো রোগে ভুগছেন, তবে এই সময়ে আপনি তা থেকে পুরোপুরি মুক্তি পেতে সক্ষম হবেন কারণ প্রথম ও দশম ভাবের অধিপতি হিসেবে বৃহস্পতি আপনার ঊর্ধ্বাকাশে বিরাজ করছে। সপ্তাহের মাঝে অধৈর্য হয়ে উঠতে পারেন। কোনও রকম উদ্বেগ তৈরি হতে পারে। নিজেকে সংযত রাখুন। সপ্তাহের শেষ দিকে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসবে। কাজের দক্ষতা বাড়বে। কোনও বড় সুযোগ পেতে পারেন। কাজের দায়িত্বও বাড়বে।

মীন রাশি: এই সপ্তাহে কাজ এবং অবসরের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। পূআপনি যে কোনও পুরানো বিনিয়োগ থেকে কেবল লাভবান হবেন না, তবে আপনি যদি কোনও ঋণ নিয়ে থাকেন তবে আপনি তা পরিশোধ করতেও সক্ষম হবেন। আপনার রাশির শিক্ষার্থীদের জন্য স্বাভাবিক হতে চলেছে যারা আইটি, ফ্যাশন, মেডিকেল, আইন এবং ইন্টেরিয়র ডিজাইনিং ক্ষেত্রে অধ্যয়ন করছেন। সপ্তাহের শেষ দিকে কাজে বাঁধা আসতে পারে। যা আপনার মানসিক সমস্যার কারন হতে পারে। ভাবনা চিন্তা করে এগোতে চেষ্টা করুন।

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।