Crime: গাঁজা খেতেই দেখা দিয়েছিলেন স্বয়ং শিব! ধনী হওয়ার লোভেই শিউরে ওঠার মতো কাণ্ড ঘটাল দুই যুবক…

Crime: নির্মীয়মাণ ওই বিল্ডিংয়ের মেঝেতে রক্তের দাগ দেখেই তাঁর সন্দেহ হয়। একটি ঘরের দরজা খুলতেই দেখতে পান, মেঝেতে তাঁর ছেলের রক্তাক্ত দেহ শোয়ানো। পাশে দুই যুবক বসে রয়েছে।

Crime: গাঁজা খেতেই দেখা দিয়েছিলেন স্বয়ং শিব! ধনী হওয়ার লোভেই শিউরে ওঠার মতো কাণ্ড ঘটাল দুই যুবক...
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 1:24 PM

নয়া দিল্লি: ভগবান শিবের ভক্ত তাঁরা। পুজোর দিনে গাঁজা খেয়েই চলছিল মোচ্ছব। কিন্তু নেশা চড়তেই ভয়ঙ্কর কাণ্ড ঘটাল দুই যুবক। শিবের আশির্বাদ পেতে গলা কেটে খুন করল এক ছয় বছরের শিশুকে। গোটা ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে রাজধানী দিল্লিতে। দক্ষিণ দিল্লির লোঝি কলেনিতে একটি নির্মীয়মাণ বাড়িতেই ওই শিশুকে খুন করেন দুই অভিযুক্ত। ইতিমধ্যেই ওই দুই যুবককে আটক করেছে দিল্লি পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, শনিবার রাতে লোধি কলেনিতে এক শিশু খুনের খবর পেয়েই তারা ঘটনাস্থলে যান। নির্মীয়মাণ ওই বিল্ডিংয়ে ঢুকে তারা দেখেন, ওই শিশুটির দেহ কোলে নিয়ে তাঁর মা-বাবা কাঁদছে। শিশুটির গলায় ছুরির আঘাত রয়েছে। সঙ্গে সঙ্গে পুলিশ ফরেন্সিক দলকে খবর দেয়। তারা এসে ঘটনাস্থল থেকে খুনে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করে।

মৃত শিশুটির অভিভাবকেরা জানিয়েছেন, তাঁরা নবরাত্রি উপলক্ষে লোধি কলেনিতে ভজন গাইতে এসেছিলেন। নৈশভোজ শেষ হওয়ার পরই তাঁরা খেয়াল করেন যে তাঁদের তিন সন্তানের মধ্যে একজন নিখোঁজ। ছয় বছরের ওই শিশুর খোঁজে তাঁর বাবা আশেপাশের বস্তিতে খোঁজখবর শুরু করেন। নির্মীয়মাণ ওই বিল্ডিংয়ের মেঝেতে রক্তের দাগ দেখেই তাঁর সন্দেহ হয়। একটি ঘরের দরজা খুলতেই দেখতে পান, মেঝেতে তাঁর ছেলের রক্তাক্ত দেহ শোয়ানো। পাশে দুই যুবক বসে রয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত দুই যুবক খুন করার আগে গাঁজা খেয়েছিল। তাদের জেরা করা হলে তাঁরা জানা জানায়, শিবের প্রসাদ খাওয়ার পর তারা ভজনের জায়গায় যায়। সেখানে তাঁরা ধূপকাঠি চাইলেও, মহিলারা তা দিতে অস্বীকার করেন। এরপরে তাঁরা যখন ফিরে আসছিল, সেই সময় স্বয়ং ভগবান শিব তাদের স্বপ্নাদেশ দেন যে একটি শিশুকে যেন বলি দিয়ে উৎসর্গ করা হয়।

ধন-সম্পত্তি লাভের আশায় ওই দুই যুবক ওই শিশুকে অপহরণ করে এবং নির্মীয়মাণ বিল্ডিংয়ে নিয়ে গিয়ে তাঁর গলা কেটে খুন করে। অভিযুক্তদের নাম বিজয় কুমার ও অমর কুমার। দুইজনেই বিহারের বাসিন্দা। অভিযুক্তরা জানিয়েছে, বস্তির পাশ দিয়ে যাওয়ার সময়ই ওই শিশুকে দেখতে পায় তাঁরা। এরপরই তারা ওই শিশুকে নিয়ে নির্মীয়মাণ বিল্ডিংয়ের ভিতরে নিয়ে যায় এবং তাঁর গলা কেটে খুন করে। শিশুটির মাথার পিছনেও ভারী কোনও বস্তু দিয়ে একাধিকবার আঘাত করা হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছয়, তখন গোটা ঘর রক্তে ভেসে যাচ্ছিল।