গোপনাঙ্গে বোতল ঢুকিয়ে নির্মম অত্যাচারের ভিডিয়ো ভাইরাল, বেঙ্গালুরু থেকে গ্রেফতার ৬ বাংলাদেশী

প্রায় ছ'দিন আগে ২২ বছরের ওই তরুণীকে গণধর্ষণ করে তাঁরই পরিচিত কয়েকজন যুবক। এরপর তাঁর উপর চলে পাশবিক অত্যাচার। পাচার করে দেওয়ার জন্যই ওই তরুণীকে বাংলাদেশ থেকে নিয়ে আসা হয়েছিল বলে জানা গিয়েছে।

গোপনাঙ্গে বোতল ঢুকিয়ে নির্মম অত্যাচারের ভিডিয়ো ভাইরাল, বেঙ্গালুরু থেকে গ্রেফতার ৬ বাংলাদেশী
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: May 28, 2021 | 9:16 AM

বেঙ্গালুরু: দীর্ঘ সময় কেটে গেলেও দেশের বিভিন্ন প্রান্তে নির্ভয়া কাণ্ডের স্মৃতিই ফিরে আসছে বারবার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হওয়া একটি ভিডিয়োয় দেখা যায়, এক মহিলাকে নৃশংসভাবে অত্যাচার কয়েকজন। এমনকি তাঁর গোপনাঙ্গে বোতল ভরে দেওয়ার দৃশ্যও দেখানো হয় ওই ভিডিয়োয়। সেই ভিডিয়োর ভিত্তিতেই বেঙ্গালুরু পুলিশ (Bengaluru Police) দুই মহিলা সহ ছয়জনকে গ্রেফতার করেছে। জানা গিয়েছে, ধৃতরা সকলেই বাংলাদেশের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রায় ছ’দিন আগে ২২ বছরের ওই তরুণীকে গণধর্ষণ করে তাঁরই পরিচিত কয়েকজন যুবক। এরপর তাঁর উপর চলে পাশবিক অত্যাচার। সেই নির্যাতনের ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তারা। নির্যাতিতা নিজে কোনও অভিযোগ না জানানোয় প্রথমে কোনও পদক্ষেপ না করলেও পরবর্তী সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই ভিডিয়ো দেখতেই পুলিশ অভিযুক্তদের খোঁজ শুরু করে।

বৃহস্পতিবার বেঙ্গালুরু পুলিশের তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়, “ভিডিয়ো ক্লিপের বিষয়বস্তুর উপর ভিত্তি করেই ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। জেরায় অভিযুক্তদের বয়ানের ভিত্তিতে ধর্ষণ, শারীরিক নির্যাতন ও অন্যান্য বেশ কয়েকটি ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।” পুলিশ জানায়, জেরায় অভিযুক্তরা জানিয়েছে তাঁরা সকলেই বাংলাদেশের বাসিন্দা। আর্থিক অনটনে তাঁরা এ দেশে চলে এসেছিল। যে তরুণীকে নির্যাতন করা হয়েছে, তিনিও বাংলাদেশেরই বাসিন্দা। তাঁকে পাচার করার উদ্দেশ্যেই ভারতে নিয়ে আসা হয়েছে।

বেঙ্গালুরু পুলিশের তরফে জানানো হয়েছে, বর্তমানে ওই নির্যাতিতা অন্য রাজ্যে রয়েছেন। তাঁকে এই রাজ্যে নিয়ে আসার ব্যবস্থা করা হচ্ছে। জেলাশাসকের সামনে তাঁর বয়ান রেকর্ডেরও ব্যবস্থা করা হচ্ছে।

আরও পড়ুন: কোন রাজ্যে কত টিকা নষ্ট, হিসাব দিল কেন্দ্র, ভুল তথ্যের দাবিতে সরব বিজেপি শাসিত মধ্য প্রদেশও