Kanpur Road Accident: দেবীদর্শন সেরে ফেরার পথে ভয়ঙ্কর দুর্ঘটনা, কানপুরে ট্রাক্টর ট্রলি উল্টে শিশুসহ মৃত কমপক্ষে ২৬

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অবন্তিকা প্রামাণিক

Updated on: Oct 02, 2022 | 11:57 AM

Kanpur Road accident: একটি ট্রাক্টর ট্রলি রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে নিকটবর্তী একটি পুকুরে পড়ে যায়। যার জেরে ঘটে যায় এই মর্মান্তিক ঘটনা।

Kanpur Road Accident: দেবীদর্শন সেরে ফেরার পথে ভয়ঙ্কর দুর্ঘটনা, কানপুরে ট্রাক্টর ট্রলি উল্টে শিশুসহ মৃত কমপক্ষে ২৬
ছবি: এএনআই (ANI)

কানপুর (উত্তর প্রদেশ): উৎসবের মরশুম। করোনা পরিস্থিতি একটু শিথিল হতেই গোটা দেশে মেতে উঠেছে আনন্দে। তবে এই চিত্রটা বদলে গেল এক লহমায়। শনিবার উত্তরপ্রদেশের কানপুরে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনায় কমপক্ষে মৃত ২৬ জন পুণ্যার্থী। তাঁদের মধ্যে বেশির ভাগই মহিলা এবং শিশু রয়েছে বলে খবর। গুরুতর আহত হয়েছেন ২০ জন। একটি ট্রাক্টর ট্রলি রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে নিকটবর্তী একটি পুকুরে পড়ে যায়। যার জেরে ঘটে যায় এই মর্মান্তিক ঘটনা।

ঘটনার বিবরণ

জানা গিয়েছে, ট্র্যাক্টরটিতে মোট ৫০ জন আরোহী ছিলেন। তাঁরা উন্নাওয়ের চন্দ্রিকা দেবী মন্দির থেকে ফিরছিলেন। সেই সময় কানপুরের ঘটামপুর এলাকায় ঘটে যায় অঘটন। দুর্ঘটনার খবর পেতেই তড়িঘড়ি স্থানীয় বাসিন্দারা পৌঁছন উদ্ধারকার্যে সহায়তার জন্য। খবর দেওয়া হয় পুলিশে। এরপর এলাকাবাসী ও পুলিশের সহায়তায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

গোটা ঘটনায় শোকপ্রকাশ করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও সে রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। গোটা ঘটনায় প্রধানমন্ত্রীর দফতর থেকে টুইট করা হয়েছে। সেই টুইটে লেখা, ‘কানপুরে ট্র্যাক্টর-ট্রলি দুর্ঘটনায় শোকাহত। প্রিয়জনদের যাঁরা হারিয়েছেন তাঁদের সমবেদনা জানাই। আহতদের আরোগ্য কামনা করি। স্থানীয় প্রশাসন সমস্ত দায়িত্ব পালন করছেন।’

ইতিমধ্যে প্রধানমন্ত্রীর দফতর থেকে মৃতদের পরিবারের আত্মীয়দের ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা করা হয়েছে। আহতদের জন্য ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে বলে জানা গিয়েছে।

অপরদিকে, যোগী আদিত্যনাথ উদ্ধারকাজের তদারকি করার জন্য বর্ষীয়ান মন্ত্রী রাকেশ সাচান এবং অজিত পালকে দুর্ঘটনাস্থলে পাঠান। পাশাপাশি যাতায়াতের জন্য ট্র্যাক্টর ট্রলি ব্যবহার না করার আহ্বানও জানান রাজ্যবাসীর কাছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla