Accident: ঝাপসা দৃষ্টি, ধাক্কা মারতেই তালগোল পাকিয়ে ট্রাকের নীচে ঢুকে গেল গাড়ি, উদ্ধার দলা পাকানো ৬টি দেহ

Karnataka: জাতীয় সড়কের উপরে দুর্ঘটনাটি ঘটে। দুই শিশু ও এক মহিলা সহ মোট ছয়জনের মৃত্যু হয় দুর্ঘটনায়। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মৃতরা সকলেই বিজয়পুরার বাসিন্দা। 

Accident: ঝাপসা দৃষ্টি, ধাক্কা মারতেই তালগোল পাকিয়ে ট্রাকের নীচে ঢুকে গেল গাড়ি, উদ্ধার দলা পাকানো ৬টি দেহ
এভাবেই ট্রাকের নীচে ঢুকে যায় গাড়ি।
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 7:52 AM

বেঙ্গালুরু: প্রবল বৃষ্টি, তার মধ্যেই হাইওয়ে ধরে দ্রুতগতিতে ছুটছিল গাড়ি। বৃষ্টির জেরে ঝাপসা হয়ে গিয়েছিল দৃষ্টি, উল্টোদিক থেকে কী আসছে, তা বোঝা দায়! এই দ্রুতগতিই কাড়ল তরতাজা ৬টি প্রাণ। মুখোমুখি সংঘর্ষ হল গাড়ি ও ট্রাকের। সংঘর্ষের অভিঘাত এতটাই বেশি ছিল যে ধাক্কা লাগতেই দুমড়ে মুচড়ে ট্রাকের নীচে ঢুকে যায় গাড়ি। পরে ক্রেন দিয়ে ট্রাকের নীচ থেকে বের করা হয় গাড়ি, ছাদ কেটে উদ্ধার করা হয় মৃতদেহ। ভয়ঙ্কর এই দুর্ঘটনাটি ঘটেছে কর্নাটকের কুশতাগি তালুকে।

পুলিশের তরফে জানানো হয়েছে, রবিবার বিকেলে কর্নাটকের কালকেরি গ্রামের কাছে জাতীয় সড়কের উপরে দুর্ঘটনাটি ঘটে। দুই শিশু ও এক মহিলা সহ মোট ছয়জনের মৃত্যু হয় দুর্ঘটনায়। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মৃতরা সকলেই বিজয়পুরার বাসিন্দা।

জানা গিয়েছে, গাড়িটি রবিবার বিজয়পুরা থেকে বেঙ্গালুরু যাচ্ছিল গাড়িটি। অন্যদিকে ট্রাকটি তামিলনাড়ু থেকে গুজরাটে যাচ্ছিল। কালকেরি গ্রামের কাছে জাতীয় সড়কের উপরে দুর্ঘটনা ঘটে। বৃষ্টির কারণে দৃশ্যমানতা কম থাকায়, দুটি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের অভিঘাত এতটাই বেশি ছিল যে গাড়িটি দুমড়ে মুচড়ে যায় এবং ট্রাকের নীচে ঢুকে যায়।

পথচলতি গাড়িগুলিই প্রথম দুর্ঘটনাটি দেখতে পায় এবং পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ক্রেন দিয়ে ট্রাকটি সরায় এবং নীচ থেকে  গাড়িটি উদ্ধার করে। গাড়িটি এতটাই  দুমড়ে গিয়েছিল যে মেশিন দিয়ে গাড়ির ছাদ কেটে দেহগুলি উদ্ধার করা হয়।

দুর্ঘটনার খবর পেয়ে শোক প্রকাশ করেন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। তিনি নিহতদের পরিবারপিছু ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন।