লালকেল্লার ঘটনায় অভিযুক্ত অভিনেতা দীপ সিধুকে সাত দিনের পুলিশ হেফাজত

বাকিদের খোঁজ দিলে ১ লক্ষ টাকা পুরষ্কারের ঘোষণা

লালকেল্লার ঘটনায় অভিযুক্ত অভিনেতা দীপ সিধুকে সাত দিনের পুলিশ হেফাজত
অলঙ্করণ: অভিজিৎ বিশ্বাস।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2021 | 7:19 PM

নয়া দিল্লি: লালকেল্লার ঘটনায় অভিনেতা দীপ সিধুকে সাত দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হল। মঙ্গলবারই তাঁকে গ্রেফতার করে দিল্লি পুলিশ। এ দিনই তাঁকে দিল্লি আদালতে হাজির করা হয়।

সূত্রের খবর, আসলে পুলিশ ১০ দিনের হেফাজতে চেয়েছিল পঞ্জাবি অভিনেতা দীপ সিধুকে। কিন্তু অভিনেতার আইনজীবী জানান, পুলিশ যে সব নথি ও প্রমাণ চেয়েছিল, তা দেওয়া হয়েছে, তাই বর্ধিত হেফাজতের কোনও প্রয়োজন নেই। দিল্লি পুলিশের স্পেশাল সেলের ডিসিপি সঞ্জীব যাদব জানিয়েছেন, দীপ সিধুকে ক্রাইম ব্রাঞ্চের হাতে তুলে দেওয়া হবে।

আরও পড়ুন: আপনারা কাজ করেন না কেন? মঞ্চেই সরকারি আধিকারিককে ধমক সাধনের

লালকেল্লা তাণ্ডবে অন্যতম অভিযুক্ত অভিনেতার বিরুদ্ধে ট্রাক্টর র‍্যালিতে হিংসায় ইন্ধন জোগানোর অভিযোগ ছিল। ট্রাক্টর র‍্যালিতে উত্তেজিত বিক্ষোভকারীরা লালকেল্লায় চড়াও হন। প্রজাতন্ত্র দিবসেই লালকেল্লায় লাগিয়ে দেন হলুদ পতাকা। এই তাণ্ডবের ঘটনায় অন্যতম অভিযুক্ত ছিলেন অভিনেতা দীপ সিধু। অভিনেতা-সহ আরও ৩ অভিযুক্তের সম্পর্কে তথ্য দিতে পারলে ১ লক্ষ টাকা পুরষ্কারও ঘোষণা করেছিল পুলিশ।

আরও পড়ুন: ঘাম-মূত্রের গন্ধ শুঁকেই কোভিড চিনে নেবে কুকুর, পরীক্ষায় সাফল্য় মিলছে ভারতে

অভিযুক্ত দীপ সিধুকে ধরতে তৎপর হয় দিল্লি পুলিশ। কিন্তু তখনও নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে নিজের আত্মপক্ষ সমর্থন করে একের পর এক ভিডিয়ো পোস্ট করতে থাকেন অভিনেতা। তিনি নিজের অবস্থানও বদল করতে থাকেন। অবশেষে এ দিন তাঁকে ধরা সম্ভব হয়েছে।

সেইসঙ্গে এ দিন যুগরাজ সিং, গুরজোত সিং ও গুরজন্ত সিং-এর তথ্য দিতে পারলে ১ লক্ষ টাকা ও জলবীর সিং, বুটা সিং, ইকবাল সিং ও সুখদেব সিং-এর বিষয়ে তথ্য দিতে পারলে ৫০ হাজার টাকা দেওয়া হবে বলে ঘোষণা করা হয়েছে।