Telengana News: বাড়িতে একা বৃদ্ধা, ঢুকে গেল হনুমানের দল; তারপর…

Telengana News: তেলঙ্গনায় একদল হনুমান হামলায় মারা গেলেন ৭০ বছরের এক বৃদ্ধা।

Telengana News: বাড়িতে একা বৃদ্ধা, ঢুকে গেল হনুমানের দল; তারপর...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2023 | 6:33 PM

হায়দরাবাদ: হনুমানের উৎপাত। আর সেই উৎপাতেই প্রাণ গেল এক সত্তরোর্ধ্ব মহিলার। ২০ জনের বেশি হনুমান মিলে এই বৃদ্ধার উপর হামলা করে বলে জানা গিয়েছে। সেই হামলাতেই মৃত্যু হয়েছে কামারেড্ডি জেলার রামারেড্ডি গ্রামের ছাতারাবইনা নারসাভার (Chataraboina Narsavva)। শুক্রবার নিজের বাড়িতে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার নিজের বাড়িতে একাই ছিলেন বৃদ্ধা। এমনিতে ছোটো মেয়ে সুগুণা থাকে তাঁর সঙ্গে। তবে সেই সময় একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। বাড়িতে তাই সেই মুহূর্তে একা ছিলেন নারসাভা। তখন বাসন মাজছিলেন বছর ৭০-র বৃদ্ধা। সেই সময় হনুমানের দল তাঁর উপর হামলা করে বলে জানা যায়। ওই বৃদ্ধা সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন। তবে কেউ এগিয়ে আসেননি বলে জানিয়েছেন, স্থানীয়রা নিজেই। সবাই নিজেদের প্রাণের ভয়ে দরজা, জানালা এঁটে বসেছিলেন। হনুমান না যাওয়া পর্যন্ত কেউ বের হননি বাড়ি থেকে।

হনুমানদের উৎপাতে বৃদ্ধা হাতে, বুকে ও পিঠে গুরুতর আঘাত পেয়েছেন বলেই জানা যাচ্ছে। এদিকে বিয়ে বাড়ি থেকে ফিরে বাড়ি ঢুকতেই হতভম্ব সুগুণা। আঘাতপ্রাপ্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন তাঁর মা। তারপর সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতেই তাঁর স্বাস্থ্যের অবনতি হয়। শনিবার সেখানেই মারা যান বৃদ্ধা।