Watch Video: স্ন্যাকস, বিস্কুটের প্যাকেট দিতেই লুফে নিল চারটি ছোট্ট হাত, ওদের মুখের হাসি দেখে মন গলবে আপনারও

Watch Video: কেরলে দুই শিশুকে বিস্কুট ও স্ন্যাকসের প্যাকেট দিচ্ছেন এক বাস চালক। আর বাস চালকের এই কাজে মোহিত নেটিজ়েনরা।

Watch Video: স্ন্যাকস, বিস্কুটের প্যাকেট দিতেই লুফে নিল চারটি ছোট্ট হাত, ওদের মুখের হাসি দেখে মন গলবে আপনারও
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Follow Us:
| Updated on: Jan 08, 2023 | 9:13 PM

তিরুবনন্তপুরম: কিছু কিছু ঘটনা থাকে যেগুলি দেখেই আমাদের ঠোঁটের কোণে হাসি এমনি চলে আসে। কিছু ভিডিয়ো (Video) দেখে আমাদের মন খুশিতে ভরে যায়। সেরকমই একটি ভিডিয়োর দেখা মিলল ইনস্টাগ্রামে (Instagram)। এক বাস চালক ও দুই শিশুর গল্প এটি। কেরলের (Kerala) ঘটনা এটা। ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার হতেই নেটিজ়েনদের প্রশংসায় ভয়ে গিয়েছে পোস্টটি।

এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাস থেকে দুই শিশুকে বিস্কুট ও স্ন্যাকস দিচ্ছেন। আর তা পেয়ে ভীষণ খুশি দুই খুদে। আর বিস্কুট পাওয়ার পর দুই শিশুর মুখে হাসি দেখার মতো। এই ভিডিয়ো থেকে আরও একবার প্রমাণিত হয় কোনও অর্থ, প্রাচুর্য, ঐশ্বর্য, ধন, সম্পত্তিতে খুশি লুকিয়ে থাকতে পারে না। খুশি নির্ভর করে ব্যক্তিবিশেষে। দুটো বিস্কুট নিয়েও খুশি থাকা যায়। যেমন এই দুই শিশুর মধ্যে বিস্কুট পেয়েও খুশিতে ভেসে যেতে দেখা গেল।

View this post on Instagram

A post shared by favaseeeyy!! (@_fazx._)

এই ভিডিয়োটি আপলোড করে ক্যাপশনে লেখা হয়েছে, “জীবনের সফরে আমরা অনেক মানুষের সঙ্গে দেখা করি। সবথেকে খারাপ লাগে কত মানুষ ক্ষুধা নিবারণের জন্য কত কিছু করেন। আমাদের ভাগ্য যে আমরা না চাইতেই অনেক কিছু পেয়েছি। আমরা ক্ষুধার সংজ্ঞা জানি না।” এদিকে এই ভিডিয়োতে অনেক ইনস্টাগ্রাম ব্যবহারকারী কমেন্ট করেছেন। সবাই বাস চালকের এই পদক্ষেপের প্রশংসাও করেছেন। এই ভিডিয়োটি দেখে মন খুশি হয়ে যাবে সকলেরই।