রাম মন্দিরের জমি কেনা ঘিরে দুর্নীতির প্রশ্ন তোলায় বাড়িতে হামলা বিজেপি কর্মীদের, দাবি আপ সাংসদের

আম আদমি পার্টির সূত্রে জানানো হয়, সাংসদের নর্থ অ্যাভিনিউয়ের বাড়িতে হামলা চালানো হয়েছে। ওনার বাড়ির নেমপ্লেটে কালো কালি লাগিয়ে দেওয়া হয় এবং জোর করে বাড়ির ভিতরে ঢোকার চেষ্টা করে দুই ব্যক্তি।

রাম মন্দিরের জমি কেনা ঘিরে দুর্নীতির প্রশ্ন তোলায় বাড়িতে হামলা বিজেপি কর্মীদের, দাবি আপ সাংসদের
আপ সাংসদ সঞ্জয় সিং।
Follow Us:
| Updated on: Jun 16, 2021 | 12:58 PM

নয়া দিল্লি: রাম মন্দির নির্মাণে জমি নিয়ে দুর্নীতি হচ্ছে, চলতি সপ্তাহেই এই অভিযোগ তুলেছিলেন আপ সাংসদ সঞ্জয় সিং। এ বার তাঁর বাড়িতে বিজেপি সমর্থকরা চালিয়েছে বলে অভিযোগ জানিয়েছেন তিনি। দলীয় সূত্রে খবর, সাংসদের নর্থ অ্যাভিনিউয়ের বাড়িতে নেমপ্লেটে দুই ব্যক্তি কালি লাগিয়ে দেয় এবং জোর করে ভিতরে প্রবেশের চেষ্টা করে।

এ দিন আম আদমি পার্টির নেতা সঞ্জয় সিং টুইট করে লেখেন, “আমার বাড়িতে হামলা চালানো হয়েছে। বিজেপি সমর্থকরা কান খুলে শুনে নাও, যত খুশি গুন্ডামি করো, আমি খুন হয়ে গেলেও রাম মন্দিরের জন্য সংগ্রহ করা অর্থ চুরি হতে দেব না।”

আম আদমি পার্টির সূত্রেও জানানো হয়, সাংসদের নর্থ অ্যাভিনিউয়ের বাড়িতে হামলা চালানো হয়েছে। ওনার বাড়ির নেমপ্লেটে কালো কালি লাগিয়ে দেওয়া হয় এবং জোর করে বাড়ির ভিতরে ঢোকার চেষ্টা করে দুই ব্যক্তি। কড়া নিরাপত্তা বেষ্টিত ওই এলাকায় কীভাবে কেউ এই ঘটনা ঘটাতে পারল, তা নিয়েও প্রশ্ন তুলেছেন আপ কর্মীরা। অন্যদিকে, পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনায় অভিযুক্ত দুইজনকে আটক করা হয়েছে।

এ দিকে, আপ সাংসদের বাড়িতে হামলার দাবিকে সাজানো ঘটনা বলে আখ্যা দেন দিল্লি বিজেপির মুখপাত্র প্রবীণ সঙ্কর কপূর। তিনি বলেন, “গতকাল উনি রাম মন্দির নির্মাণে কালি ছেটানোর চেষ্টা করলেন। আজ বলছেন ওনার বাড়িতে হামলা হয়েছে। সম্পূর্ণটাই সাজানো ঘটনা।”

উল্লেখ্য, গত রবিবার একটি সাংবাদিক বৈঠকে আপ নেতা সঞ্জয় সিং জানান, রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের সাধারণ সম্পাদক চম্পত রাই অযোধ্যার বাগ বাইসি গ্রামে ১.২০৮ হেক্টর জমি ১৮.৫ কোটি টাকা দিয়ো কেনেন। তবে উনি কেনার কয়েক মিনিট আগেই সেই জমি এক রিয়েল এস্টেট সংস্থা ২ কোটি টাকা দিয়ে কেনে। কয়েক মিনিটের ব্যবধানেই ২ কোটি টাকার জমি ১৮ কোটি টাকায় বিক্রি হয়। গোটা ঘটনায় বড়সড় দুর্নীতি হচ্ছে বলেই তিনি জানান এবং ইডি ও সিবিআই তদন্তের দাবিও জানান। যদিও রাম মন্দির নির্মাণের জন্য সুপ্রিম কোর্টের নির্দেশে গঠিত কমিটি জানায়, সম্পূর্ণ অভিযোগই ভুয়ো। নায্য দামেই জমি কেনা হয়েছে।