Mahindra Kept Promise: ‘আয়রন ম্যানের’ পোশাক বানিয়ে নজর কেড়ে ছিলেন তরুণ, প্রতিশ্রুতি রাখলেন আপ্লুত আনন্দ মাহিন্দ্রা!

Anand Mahindra, টুইটারে নিজের ৮৫ লক্ষ ফলোয়ারের উদ্দেশে আনন্দ লেখেন. "ইম্ফলের তরুণ আয়রন ম্যান প্রেমকে মনে আছে? আমরা তাঁকে প্রতিশ্রুতি দিয়েছিলাম, তাঁর ইচ্ছে অনুযায়ী তাঁকে ইঞ্জিনিয়ারিং করতে সাহায্য করব।

Mahindra Kept Promise: 'আয়রন ম্যানের' পোশাক বানিয়ে নজর কেড়ে ছিলেন তরুণ, প্রতিশ্রুতি রাখলেন আপ্লুত আনন্দ মাহিন্দ্রা!
ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2021 | 6:03 PM

নয়া দিল্লি: চলতি বছরেই মাহিন্দ্রা গ্রুপের (Mahindra Group) চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রাকে (Ananad Mahindra) অভিভূত করেছিল মণিপুরের (Manipur) এক তরুণ। বর্জ্য পদার্থ থেকে ‘অ্যাভেঞ্জার’ (Avengers) সিরিজের জনপ্রিয় চরিত্র আয়রন ম্যানের (Iron Man) পোশাক বানিয়ে তাক লাগিয়ে দিয়েছিল মণিপুরের প্রেম নামের ওই তরুণ। সেই সময়ই এই অভিনব প্রতিভাকে কুর্নিশ জানিয়ে একের পর এক টুইট করেছিলেন মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান। আনন্দ মাহিন্দ্রার প্রতিশ্রুতি ছিল, মাহিন্দ্রা ফাউন্ডেশন প্রেম ও তাঁর ভাইবোনের পড়াশুনার যাবতীয় খরচ বহন করবে। তাঁর কথা যে নেহাতই প্রতিশ্রুতি নয়, গতকাল নিজের করা টুইটে সেই কথাই প্রমাণ করলেন দেশের প্রথমাসারির এই শিল্পপতি। প্রেমের ছবি সহ টুইট করে তিনি জানিয়েছেন, ইঞ্জিনিয়ারিং পড়ার জন্য প্রেম ইতিমধ্যেই হায়দরাবদে চলে এসেছেন।

দেখে নিন আনন্দ মাহিন্দ্রার করা টুইট

টুইটারে নিজের ৮৫ লক্ষ ফলোয়ারের উদ্দেশে আনন্দ লেখেন. “ইম্ফলের তরুণ আয়রন ম্যান প্রেমকে মনে আছে? আমরা তাঁকে প্রতিশ্রুতি দিয়েছিলাম, তাঁর ইচ্ছে অনুযায়ী তাঁকে ইঞ্জিনিয়ারিং করতে সাহায্য করব। আমি আপনাদের সকলকে আনন্দের সঙ্গে জানাতে চাই প্রেম ইতিমধ্যেই হায়দরাবদের মাহিন্দ্রা বিশ্ববিদ্যালয়ে পৌঁছে গিয়েছে।” এর পাশাপাশি ইন্ডিগো বিমান কর্তৃপক্ষকেও ধন্যবাদ দিয়েছেন তিনি।

সেপ্টেম্বর মাসেই আনন্দ মাহিন্দ্রার টুইট থেকেই প্রথমবারে জন্য জনসমক্ষে আসে মণিপুরের তরুণের এই অসাধারণ কীর্তি। কোনও ধরনের প্রশিক্ষণ ছাড়াই সে আয়রন ম্যানের পোশাক তৈরি করে অনেককেই চমকে দিয়েছিল। এরপরেই ওই তরুণের সন্ধানের মাহিন্দ্রার গ্রুপের একটি দল মণিপুর যায় এবং ওই তরুণকে খুঁজে বের করে। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা কংগ্রেস নেতা জয়রাম রমেশও প্রেমের প্রতিভা দেখে চমকে গিয়েছিলেন। তিনিও প্রেমের বাড়িতে গিয়ে তাঁকে অভিনন্দন জানিয়ে আসেন এবং সবরকমভাবে তাঁর পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

আরও পড়ুন Indian Railways: দূরপাল্লার যাত্রীদের জন্য দারুণ খবর, এবার থেকে সমস্ত কামরাই হতে চলেছে বাতানুকুল

আরও পড়ুন Delhi Air Pollution: বাতাসে বাড়ছে বিষের মাত্রা, অনির্দিষ্টকালের জন্য বন্ধ স্কুল-কলেজ, নিষেধাজ্ঞা জারি আর কীসে?