Cigarette Loot: হাইওয়েতে গাড়ি নিয়ে ট্রাককে ধাওয়া! ১ কোটি ৩০ লক্ষের সিগারেট নিয়ে উধাও ডাকাতরা

Mumbai-Ahmedabad: সংবাদমাধ্যমের বিভিন্ন রিপোর্ট থেকে জানা গিয়েছে, ডাকাতরা একটি গাড়ি করে ট্রাকটিকে ধাওয়া করে এবং সাকওয়ার গ্রামের কাছে ট্রাকটিতে আটকায়।

Cigarette Loot: হাইওয়েতে গাড়ি নিয়ে ট্রাককে ধাওয়া! ১ কোটি ৩০ লক্ষের সিগারেট নিয়ে উধাও ডাকাতরা
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2022 | 1:19 PM

মুম্বই: ডাকাতির (Armed Dacoits) ঘটনা নতুন নয়। কিন্তু মুম্বই-আহমেদাবাদ হাইওয়েতে (Mumbai-Ahmedabad Highway) যে কায়দায় ডাকাতির ঘটনা ঘটেছে, এবং দুর্বৃত্তরা যা লুঠ করে নিয়ে গিয়েছে তাতে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ৬ জন সশস্ত্র ডাকাতের একটি দল মুম্বই-আহমেদাবাদ হাইওয়েতে একটি মাল বোঝাই লরিতে হানা দেয়। মঙ্গলবার সকালে এই ঘটনাটি ঘটেছে। দিনের আলোয় এই দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় আইন-শৃঙ্খলা নিয়ে প্রশ্ন উঠেছে।

সিনিয়র পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, ওই ট্রাকে করে সিগারেট পরিবহণ করা হচ্ছিল। ডাকাতরা ওই ট্রাক থেকে ১ কোটি ৩০ লক্ষ টাকার সিগারেট লুঠ করে পালিয়েছে। পুলিশ জানিয়েছে, ওই ট্রাকটি নবি মুম্বই রাবালে থেকে জয়পুরের দিকে যাচ্ছিল। মুম্বই-আহমেদাবাদ হাইওয়ের কাছে ডাকাতদের কবলে পরে ওই ট্রাকটি। পুলিশ জানিয়েছে, ট্রাকে থাকা সিগারেট লুঠ করার সময় ট্রাক চালকেও ব্যাপক মাধধর করা হয়েছে। এই মুহূর্তে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদমাধ্যমের বিভিন্ন রিপোর্ট থেকে জানা গিয়েছে, ডাকাতরা একটি গাড়ি করে ট্রাকটিকে ধাওয়া করে এবং সাকওয়ার গ্রামের কাছে ট্রাকটিতে আটকায়। ট্রাক চালককে মারধর করা হয়, শেষমেশ মার খেয়ে চালক যখন অচৈতন্য হয়ে পড়েন, তখন সিগারেট বোঝাই ট্রাকটি নিয়ে সেখান থেকে উধাও হয় দুষ্কৃতীরা। ট্রাক থেকে কোটি কোটি টাকার সিগারেট উধাও করে পর খালি ট্রাকটিকে ফেলে রেখে পালায় দুষ্কৃতীরা। চারোটি টোল বুথের কাছে ড্রাইভারকে ফেলে রেখে পালায় দুষ্কৃতীরা। পুলিশ এই ঘটনায় মামলা রুজু করেছে এবং তদন্ত চলছে।