৩১ হাজার পেরেক দিয়ে সুশান্তের ছবি আঁকলেন অসমের শিল্পী

নিজের শিল্পের থিসিস লেখার জন্য ও গবেষণা প্রকাশ করার জন্য ওয়ার্ল্ড রেকর্ড বিশ্ববিদ্যালয় থেকেও ডাক পেয়েছেন সৌরভ মণ্ডল।

৩১ হাজার পেরেক দিয়ে সুশান্তের ছবি আঁকলেন অসমের শিল্পী
শিল্পীর আঁকা ছবি

চিরাং: ১ বছর হয়ে গেল প্রাণ হারিয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাঁর মৃত্যু রহস্যের জট এখনও কাটেনি। বছরল ঘুরতে অনেকেই অসময়ে তারা হারিয়ে যাওয়ায় শোকপ্রকাশ করছেন। বলি অভিনেতাদের সোশ্যাল মিডিয়ায় ঘুরে ঘুরে আসছেন অভিনেতা। তার মধ্য়েই মৃত্যুর ১ বছর পর ৩১ হাজার পেরেক দিয়ে সুশান্তের ছবি এঁকে অভিনেতাকে সম্মান জানালেন অসমের তরুণ শিল্পী সৌরভ মণ্ডল।

সুশান্তের ভক্ত সৌরভ জানিয়েছেন, ৮ দিন ৫ ঘণ্টা করে সময় লেগেছে তাঁর এই ছবি আঁকতে। এর আগে মুখ দিয়ে নেতাজি সুভাষচন্দ্র বসু ও ভুপেন হাজারিকার ছবি এঁকে সকলকে চমকে দিয়েছিলেন সৌরভ। স্রেফ ৭ মিনিট ৫৫ সেকেন্ডে এই দুই ছবি এঁকেছিলেন তিনি। ২৪ ডিসেম্বর ইন্ডিয়ান বুক অব রেকর্ডে নাম উঠেছে সৌরভের। পেয়েছেন শংসাপত্র ও মেডেলও।

নিজের শিল্পের থিসিস লেখার জন্য ও গবেষণা প্রকাশ করার জন্য ওয়ার্ল্ড রেকর্ড বিশ্ববিদ্যালয় থেকেও ডাক পেয়েছেন সৌরভ মণ্ডল। উল্লেখ্য, সুশান্তের মৃত্যু রহস্যের সমাধানের দায়ভার হাতে নিয়েছিল কেন্দ্রীয় তদন্ত সংস্থা সিবিআই। এ ছাড়া এই মামলার তদন্তে নেমে মাদক রাখার অভিযোগে ৮ সেপ্টেম্বর সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করেছিল সিবিআই। সম্প্রতি গত ২৮ মে মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেফতার হন সুশান্ত সিং রাজপুতের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পিঠানি।

আরও পড়ুন: মসজিদে যাওয়ার পথে জঙ্গলে টেনে এনে মার বৃদ্ধকে, ‘পাকিস্তানি চর’ বলে কেটে দেওয়া হল দাড়ি

Click on your DTH Provider to Add TV9 Bangla