বিপ্লব দেবকে ৩০০ কেজি হাড়িভাঙা আম উপহার শেখ হাসিনার

১০টি প্যাকেটে করে ৩০০ কেজি আম পাঠিয়েছেন শেখ হাসিনা। আম পেয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে টুইটারে (Twitter) ধন্যবাদ জ্ঞাপন বিপ্লব দেবের।

বিপ্লব দেবকে ৩০০ কেজি হাড়িভাঙা আম উপহার শেখ হাসিনার
ছবি: টুইটার

আগরতলা: প্রতিবেশ দেশ বাংলাদেশ থেকে আম উপহার পেলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব (Biplab Kumar Deb)। তাঁকে উপহার পাঠিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখা হাসিনা (Sheikh Hasina)। নিছক সৌহার্দ্যের বার্তা হিসেবে পাঠানো হয়েছে আম। হাসিনার কাছ থেকে আম উপহার পেয়ে অত্যন্ত খুশি বিপ্লব দেব।

জানা গিয়েছে, ১০টি প্যাকেটে করে ৩০০ কেজি আম পাঠিয়েছেন শেখ হাসিনা। আম পেয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে টুইটারে ধন্যবাদ জ্ঞাপন বিপ্লব দেবের। তিনি লেখেন, “উপহার হিসেবে আম পাঠানোর জন্য আজ বাংলাদেশের মাননীয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনাজিকে ধন্যবাদ জ্ঞাপন করি। বাংলাদেশের কোভিড পরিস্থিতির খোঁজ নিই। মাননীয়া হাসিনাজি ও তাঁর পরিবারের সুস্থতা কামনা করি। মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজির নেতৃত্বে ইন্দো-বাংলা সম্পর্ক আরও সুদৃঢ় হোক।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহারের হাড়িভাঙা আম ত্রিপুরার মুখ্যমন্ত্রীর হাতে তুলে দেন বাংলাদেশের অ্যাসিস্ট্যান্ট হাই কমিশনার জোবায়েদ হোসেন। এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্যও হাড়িভাঙা আম উপহার পাঠিয়েছেন শেখ হাসিনা।

আরও পড়ুন: সুরাপ্রেমীদের জন্য সুখবর, রাত ৩টে পর্যন্ত মদ মিলবে বারে

Click on your DTH Provider to Add TV9 Bangla