সুরাপ্রেমীদের জন্য সুখবর, রাত ৩টে পর্যন্ত মদ মিলবে বারে

বারে বসে মদ্যপান করতে পারবে সাধারণ মানুষ। পাশাপাশি বিয়ার কেনার ক্ষেত্রেও থাকছে না কোনও বাধা। রেস্তোরাঁয় গান (Song) বাজানোর অনুমতি মিলেছে।

সুরাপ্রেমীদের জন্য সুখবর, রাত ৩টে পর্যন্ত মদ মিলবে বারে
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2021 | 9:25 PM

নয়া দিল্লি: রাজধানীতে করোনার সংক্রমণ আগের তুলনায় কিছুটা কমেছে। এবার বার রেস্তোরাঁয় মদ (Liquor) বিক্রি নিয়ে নতুন ঘোষণা করল দিল্লি সরকার (Delhi Government)। আবগারি বিভাগের পক্ষ থেকে নোটিস দিয়ে জানানো হয়েছে রাত তিনটে পর্যন্ত বার রেস্তোরাঁয় মদ বিক্রি করা যাবে। এর আগে শপিং মল, বাজার খুলে গিয়েছে। স্বাভাবিক হওয়ার পথে দিল্লি।

বারে বসে মদ্যপান করতে পারবে সাধারণ মানুষ। পাশাপাশি বিয়ার কেনার ক্ষেত্রেও থাকছে না কোনও বাধা। রেস্তোরাঁয় গান বাজানোর অনুমতি মিলেছে। রাস্তার কাউন্টার থেকে ফুটপাথে দাঁড়িয়ে ভিড় করে মদ্য কেনায় নিষেধাজ্ঞা রয়েছে। অন্যদিকে, রাত তিনটে পর্যন্ত বার খোলা থাকবে এই খবর ছড়িয়ে পড়তেই সুরাপ্রেমীদের উচ্ছ্বাস।

করোনার সংক্রমণের ভয়াবহতা কাটিয়ে স্বাভাবিক হতে চাইছে দিল্লি। তবে করোনার সুরক্ষাবিধি মেনে চলা বাধ্যতামূলক। এবার থেকে রাজধানীতে বারের খোলা ছাদে মদ বিক্রি করা যাবে। রাত তিনটে পর্যন্ত মদ বিক্রিতে কোনও রকম নিষেধাজ্ঞা থাকছে না। দিল্লি সরকারের নয়া পদক্ষেপে খুশি বহু সুরাপ্রেমী।

আরও পড়ুন: চাষ করার টাকা নেই, সরকারের দেওয়া ছেলের সাইকেলই হয়ে উঠল কৃষকের লাঙ্গল