৪৯ রানে ক্যাচ আউট! ব্যাটের আঘাতে সচিনের মাথা ফাটালেন ব্যাটসম্যান

হাফ সেঞ্চুরির এক রান দূরে থাকতেই ছন্দপতন। লোপ্পা বলে ক্যাচ তুলে উইকেট হারিয়ে বসলেন। আর এতেই বেজায় রাগ উঠল ব্যাটসম্যানের।

  • TV9 Bangla
  • Published On - 23:26 PM, 4 Apr 2021
৪৯ রানে ক্যাচ আউট! ব্যাটের আঘাতে সচিনের মাথা ফাটালেন ব্যাটসম্যান
ফাইল ছবি

গ্বয়ালিয়র: ইনিংসের শুরু থেকেই ব্যাটে বেশ বল আসছিল। ধীরে ধীরে হাফ সেঞ্চুরির পথে এগোচ্ছিলেন ব্যাটসম্যান। কিন্তু, হাফ সেঞ্চুরির এক রান দূরে থাকতেই ছন্দপতন। লোপ্পা বলে ক্যাচ তুলে উইকেট হারিয়ে বসলেন। আর এতেই বেজায় রাগ উঠল ব্যাটসম্যানের। এতটাই যে সেই মুহূর্তে ব্যাটের সজোরে আঘাত করা শুরু করলেন ফিল্ডারকে। ওখানেই হল ম্যাচের দফারফা। ব্যাটের আঘাতে গুরুতর আহত ফিল্ডারকে ভর্তি করতে হল হাসপাতালে।

হাড় হিম করা এই ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের গ্বয়ালিয়রে। বছর ২৩-এর যে ব্যাটসম্যান এই কাণ্ড ঘটিয়েছেন তাঁর নাম সঞ্জয় পালিয়া। গুরুতর আহত অবস্থায় যে ফিল্ডারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁরও বয়স ২৩, নাম সচিন পরাসর। ঘাতক ব্যাটসম্যানের বিরুদ্ধে ইতিমধ্যেই খুনের চেষ্টার ধারায় মামলা করেছে পুলিশ। যদিও ঘটনার পর থেকে তিনি পলাতক। পুলিশ সূত্রে খবর, ঘটনাটি শনিবার গ্বয়ালিয়রের গোলা কা মন্দির থানা এলাকার মেলার মাঠে একটি ক্রিকেট টুর্নামেন্ট চলার সময় ঘটে।

আরও পড়ুন: ৯০০ কোটির স্ক্যাম! অভিষেকের বাড়িতে মাসে ৩৫-৪০ কোটি টাকা পাঠাত লালা, বিস্ফোরক দাবি বিজেপির

শহরের পুলিশ সুপারিনটেন্ডেন্ট রামনরেশ পাচুরি সংবাদ মাধ্যমকে জানান, “৪৯ রানে থাকার সময় সচিন ক্যাচ ধরে নেওয়ায় রাগে ফেটে পড়েন সঞ্জয়। সেই মুহূর্তে ছুটে তিনি ফিল্ডারের কাছে গিয়ে তাঁর মাথায় ব্যাট দিয়ে আঘাত করতে শুরু করেন। বাকিরা দৌড়ে গিয়ে আটকায় ঘাতক ব্যাটসম্যানকে। সচিন এখনও গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। তাঁর জ্ঞান ফেরেনি।” পলাতক সঞ্জয়ের খোঁজে সন্ধান চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন: লকডাউনেও চলবে আইপিএলের খেলা