Bengaluru Murder: প্রতিদিন পর্ন ফিল্ম দেখত অটো চালক! হঠাৎ একদিন নিজের স্ত্রীয়ের সঙ্গে সে যা করল…

Woman Killed: জাহির পাশা নামে পেশায় অটো চালক ওই ব্যক্তি দু'মাস আগে একটি পর্ন ফিল্ম দেখেছিলেন। সেই সময় থেকে তিনি তাঁর ৩৫ বছর বয়সী স্ত্রী মুবিনাকে সন্দেহ করতে শুরু করেন।

Bengaluru Murder: প্রতিদিন পর্ন ফিল্ম দেখত অটো চালক! হঠাৎ একদিন নিজের স্ত্রীয়ের সঙ্গে সে যা করল...
প্রতীকী ছবিImage Credit source: Pixabay
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2022 | 9:59 AM

বেঙ্গালুরু: স্বামী- স্ত্রীয়ের সম্পর্কে বিশ্বাস সবথেকে বেশি গুরুত্বপূর্ণ। বিশ্বাসের কারণে টিকে থাকে সম্পর্ক। সেই বিশ্বাসেই বিন্দুমাত্র চির ধরলেই মারাত্মক পরিণতি হতে পারে, সুন্দর সম্পর্কও বিষিয়ে যেতে পারে। অনেক সময় অযাচিত সন্দেহের কারণে সম্পর্কের অবনতি হয়, ভেঙে যা বিশ্বাস। উদাহরণ অনেক রয়েছে, সেই তালিকায় নবতম সংযোজন বেঙ্গালুরুর এই ঘটনা। স্বামী স্ত্রীর সম্পর্কে সন্দেহ থেকে এমন মারাত্মক পরিণতি হতে পারে, তা হয়ত কেউই কল্পনা করতে পারেনি। বেঙ্গালুরুর (Bengaluru) ৪০ বয়সী ব্যক্তি এমন কাণ্ড ঘটিয়েছেন, যা শুনে অনেকেই চমকে গিয়েছেন। বেঙ্গালুরু নিবাসী ওই ব্যক্তি নিয়মিত পর্ন ফিল্ম দেখতেন। পর্ন ফিল্মের প্রতি ছিল তাঁর মারাত্মক আসক্তি। নিয়মিত পর্ন ফিল্ম দেখতে দেখতে হঠাৎ করেই মনে হয়, তাঁর স্ত্রীও পর্ন ছবিতে কাজ করেন। সেই ভাবনা থেকেই রবিবার নিজের স্ত্রীকে নির্মমভাবে হত্যা (Murder Case) করলেন ওই ব্যক্তি।

জাহির পাশা নামে পেশায় অটো চালক ওই ব্যক্তি দু’মাস আগে একটি পর্ন ফিল্ম দেখেছিলেন। সেই সময় থেকে তিনি তাঁর ৩৫ বছর বয়সী স্ত্রী মুবিনাকে সন্দেহ করতে শুরু করেন। তাঁর ধারণা ছিল, স্ত্রী পর্ন ফিল্মে অভিনয় করেন। সেই সময় থেকে ওই ব্যক্তি নিজের স্ত্রীকে হেনস্থা করতে শুরু করেছিল। রবিবার নিজের সন্তানদের সামনেই তিনি স্ত্রীকে ছুরি দিয়ে হত্যা করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই দম্পতি ১৫ বছর ধরে বিবাহিত এবং তাঁদের ৫ সন্তান রয়েছে।

২ মাস আগে পাশা একটি পারিবারিক অনুষ্ঠানে মুবিনাকে সকলের সামনে মারধর ও হেনস্থা করেছিল। সেই সময় পরিবারের সকল সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন। পাশা কেন স্ত্রীকে হেনস্থা করছেন, সেকথাও সকলে জানতে পারেন। ২০ দিন আগেই পাশা নিজের স্ত্রীকে এমন হেনস্থা করেছিলেন যে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। নিহত মুবিনার বাবাকে উদ্ধৃত করে পুলিশ জানিয়েছে, রবিবার ওই দম্পতির এক সন্তান তাঁকে খবর দেয় যে তাদের বাড়িতে এমন মারাত্মক কাণ্ড ঘটেছে। মুবিনার বাবা পাশার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

আরও পড়ুন Aadhar Card Update: মোবাইল নম্বর বদলেছেন? আধার কার্ডের সঙ্গে লিঙ্ক করবেন কী ভাবে, জেনে নিন