Roopa Ganguly: ‘আমাকে রাজ্য বিজেপির মহিলা মোর্চা থেকে সরানোর জন্য সবাই মিলে খেলেছে’

Roopa Ganguly launches fresh attack to BJP: 'আমাকে বদনাম করার জন্য, আমাকে রাজ্য বিজেপির মহিলা মোর্চা থেকে সরিয়ে দেওয়ার জন্য এই খেলাটা খেলতে হয়েছিল। সবাই মিলে খেলেছে। অনেকগুলো লোক মিলে খেলেছে।' বললেন বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়।

Roopa Ganguly: 'আমাকে রাজ্য বিজেপির মহিলা মোর্চা থেকে সরানোর জন্য সবাই মিলে খেলেছে'
বিস্ফোরক রূপা গঙ্গোপাধ্যায় (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 11:25 PM

নয়া দিল্লি : বঙ্গ বিজেপির অস্বস্তি ফের বাড়িয়ে দিলেন বঙ্গ বিজেপির অন্যতম প্রধান মহিলা মুখ তথা পদ্ম সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। রাজ্য বিজেপির একাংশের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তুললেন তিনি। TV9 বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে রূপা গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, পৌরভোটে নির্দল প্রার্থী গৌরব বিশ্বাসের হয়ে প্রচারের যাবেন তিনি।

বিজেপিতে সম্প্রতি বেসুরো হয়ে উঠেছেন রূপা। দলীয় বৈঠক চলাকালীনই মাঝপথে বৈঠক ছেড়ে উঠে গিয়েছিলেন। কিন্তু দলের প্রতি ক্ষোভটা অনেকদিন ধরেই জমতে শুরু করেছিল। বিতর্কিত বিজেপি নেত্রী জানিয়েছেন, ২০১৬ সালের ২২ মে। কাকদ্বীপে আমি প্রচণ্ড মার খেয়েছিলাম। দু’বার আমার ব্রেন হ্যামারেজ হয়। সেই সময় দল থেকে আমায় ডেকে বলা হয়েছিল, দল থেকেই অভিযোগ করা হয়েছে আপনার ব্রেন হ্যামারেজটা হয়নি। আপনাকে দিল্লিতে আসতে হবে এবং পরীক্ষা করাতে হবে। হিন্দিতে ভাল করে চিঠি লেখানো হয়েছিল আমার সম্বন্ধে। তখন অমিত শাহ ছিলেন দলের সর্বভারতীয় সভাপতি। তাঁর কাছে চিঠি লিখে পাঠানো হয়েছিল এবং বলা হয়েছিল এটা একটা নাটক।”

সেদিনের ক্ষোভ যে আজও মন থেকে পুরোপুরি মুছে ফেলতে পারেননি, তা আজ রূপা গঙ্গোপাধ্যায়ের কথা থেকেই স্পষ্ট। বিজেপি সাংসদের এই কথার পরেই প্রশ্ন করা হয়েছিল, কার বিরুদ্ধে তাঁর এই অভিযোগ। তবে সেই বিষয়ে দলের কোনও নেতার নাম সরাসরি বলতে চাননি তিনি। পাল্টা বললেন, “আমি কেন নাম বলব? আমি শুধু ঘটনাগুলি বলব। আমি যে কতকিছু জানি… কোনও প্রমাণ, তথ্য ছাড়া বিজেপি ৬ নম্বর পার্টি অফিস থেকে নারুদাকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয়েছিল। ওনার মেয়ে বাচ্চা পাচার করেছে কি না, সেই নিয়ে কোনও তথ্য প্রমাণ ছাড়াই। আমাকে বদনাম করার জন্য, আমাকে রাজ্য বিজেপির মহিলা মোর্চা থেকে সরিয়ে দেওয়ার জন্য এই খেলাটা খেলতে হয়েছিল। সবাই মিলে খেলেছে। অনেকগুলো লোক মিলে খেলেছে। টিএমসির কোন কোন লোক যুক্ত আছে আর বিজেপির কোন কোন লোক যুক্ত আছে, কোন পার্টির কোন কোন লোক যুক্ত আছে, সব তথ্য প্রমাণ আমার কাছে আছে।”

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক পোস্ট করে দুর্ঘটনায় বিজেপি কাউন্সিলর তিস্তার মৃত্যুর ঘটনায় অন্তর্ঘাতের অভিযোগ তুলেছিলেন রূপা গঙ্গোপাধ্যায়। তিনি দাবি করেছেন, ‘তিস্তার মৃত্যু যে নিছক দুর্ঘটনা নয়, তা বেশ বুঝতে পারছি। আমি গৌরবের পাশে থাকব।’ তিস্তার স্বামীর নাম গৌরব। কানাঘুষো শোনা যাচ্ছিল পুরভোটে গৌরব টিকিট পাননি বলেই ক্ষুদ্ধ হয়েছেন রূপা। আজ সেই প্রসঙ্গে বিজেপি সাংসদ বলেন, “তিস্তা এবং গৌরব মানুষের কাছে ভীষণভাবে অ্যাক্সেপ্টেড। প্রতিদিন, চব্বিশ ঘণ্টা মানুষের সঙ্গে কাজ করেছে। ভারতীয় জনতা পার্টির দক্ষিণ কলকাতায় একটি বড় সংগঠন তিস্তা এবং গৌরব মিলে গড়ে তুলেছে।” তাহলে কি গৌরবকে দলের বিরুদ্ধে গিয়ে সমর্থন করবেন সাংসদ? এই নিয়ে রূপা গঙ্গোপাধ্যায়ের সাফ জবাব, “গৌরব আজ হয়ত নির্দল প্রার্থী হয়ে লড়ছে, কিন্তু তিস্তা-গৌরব ভারতীয় জনতা পার্টিরই। আমি ওদের ভারতীয় জনতা পার্টি থেকেই চিনি। বিজেপিতেই ওরা আছে, বিজেপিতেই থাকবে। বিজেপির একজন্য অত্যন্ত যোগ্য মানুষকে আমি সমর্থন করব। গৌরবের নির্বাচনে যাওয়ার জন্য আমি আপ্রাণ চেষ্টা করব।”

আরও পড়ুন : Roopa Ganguly: ‘ভাটের বৈঠকে ডাকবেন না’, বিজেপির ভার্চুয়াল বৈঠকের মাঝেই আচমকা বেরিয়ে গেলেন রূপা