Child died after terrace collapsed: বারান্দায় খেলার সময় ধপ করে আওয়াজ, মর্মান্তিক পরিণতি শিশুর

Child died after terrace collapsed: মাস ছয়েক আগে পুরনো ওই বাড়ির দোতালায় ভাড়াটে হিসেবে থাকতে শুরু করেন সন্তোষ ও তাঁর পরিবার। একটি কারখানায় শ্রমিকের কাজ করেন সন্তোষ। স্ত্রী ও এক ছেলে ও এক মেয়েকে নিয়ে তাঁর পরিবার। ছেলে সবচেয়ে ছোট।

Child died after terrace collapsed: বারান্দায় খেলার সময় ধপ করে আওয়াজ, মর্মান্তিক পরিণতি শিশুর
এই বাড়ির বারান্দা ভেঙে দুর্ঘটনা ঘটেছে
Follow Us:
| Updated on: Jun 30, 2024 | 9:34 PM

নয়াদিল্লি: পুরনো বাড়ি। সেই বাড়ির দোতলার বারান্দায় খেলছিল বছর ছয়ের এক শিশু। আচমকা ধপ করে আওয়াজ। সবাই দৌড়ে এসে যা দেখল, তাতে মাথায় বাজ পড়ার অবস্থা। বারান্দার একটা অংশ খসে নিচে পড়ে গিয়েছে শিশুটি। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। দুর্ঘটনাটি ঘটেছে দিল্লির প্রতাপ নগর এলাকায়।

মাস ছয়েক আগে পুরনো ওই বাড়ির দোতালায় ভাড়াটে হিসেবে থাকতে শুরু করেন সন্তোষ ও তাঁর পরিবার। একটি কারখানায় শ্রমিকের কাজ করেন সন্তোষ। স্ত্রী ও এক ছেলে ও এক মেয়েকে নিয়ে তাঁর পরিবার। ছেলে সবচেয়ে ছোট। রবিবার সন্ধ্যায় ওই বাড়ির বারান্দায় খেলছিল শিশুটি। সেইসময়ই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর গুরু তেজ বাহাদুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় শিশুটিকে। সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ডিসিপি (উত্তর-পূর্ব) জয় তিরকে বলেন, “প্রতাপ নগর এলাকায় বিকেল ৫টা নাগাদ একটি বাড়ির অংশ ভেঙে পড়ার খবর পাই আমরা। ফোন করেছিলেন মৃত শিশুর বাবা।” ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে তিনি জানান। সন্তানকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন সন্তোষ ও তাঁর পরিবার।

এই খবরটিও পড়ুন

ওই বাড়িরই নিচতলায় থাকেন বাড়িমালিক রামজি লাল। মৃত শিশুর বাবার অভিযোগের ভিত্তিতে বাড়ির মালিকের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। জরাজীর্ণ বাড়ি ভাড়া দেওয়া নিয়ে প্রশ্ন উঠেছে। ঘটনার পর থেকে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছে না।