Congress MLA: গান বাজছে ‘ম্যায় হুঁ ডন’, স্টেজে নাচতে নাচতে বন্দুক উঁচিয়ে শূন্যে গুলি চালালেন কংগ্রেস বিধায়ক

Congress MLA: নিউ ইয়ারের পার্টিতে নাচতে নাচতে বন্দুক উঁচিয়ে গুলি চালালেন কংগ্রেস বিধায়ক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো।

Congress MLA: গান বাজছে 'ম্যায় হুঁ ডন', স্টেজে নাচতে নাচতে বন্দুক উঁচিয়ে শূন্যে গুলি চালালেন কংগ্রেস বিধায়ক
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2023 | 7:31 AM

ভোপাল: সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল (Viral Video) হতেই চরম অস্বস্তিতে পড়তে হল এক কংগ্রেস নেতাকে। সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে মধ্য প্রদেশের (Madhya Pradesh) এক কংগ্রেস বিধায়ক (Congress MLA) সুনীল সরফকে (Sunil Saraf) বন্দুক উচিয়ে নাচতে দেখা গিয়েছে। বর্ষবরণের রাতের সেই পার্টিতে নাচতে নাচতে সেই বন্দুক থেকে গুলি ছু়ড়তেও দেখা গিয়েছে তাঁকে। তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি টিভি৯ বাংলা। আর মুহুর্তেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এই ভিডিয়ো। আর ভিডিয়ো ভাইরাল হতেই বিতর্কে উপনীত কংগ্রেস বিধায়ক।

বর্ষবরণের রাত। পুরনোকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর সময়। উদযাপনে গা ভাসিয়েছেন সকলেই। কংগ্রেস বিধায়ক বাদ যান কেন। তিনিও যোগ দিয়েছেন পার্টিতে। মধ্য় প্রদেশের অনুপ্পুর জেলায় তখন চলছিল দেদার পার্টি। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, অমিতাভ বচ্চনের ‘ডন’ সিনেমার ‘ম্যায় হুঁ ডন’ গানের তালে তালে নাচছেন কংগ্রেস নেতা। সেই নাচেই বুদ হয়ে গিয়েছেন তিনি। আর নাচতে নাচতেই পকেট থেকে বের করেন পিস্তল। আর শূন্যে ছোড়েন গুলি। আর তারপরেই শুরু হয়েছে বিতর্ক।

গত শনিবার বর্ষবরণের রাতে এই ঘটনা ঘটে। ভোপাল থেকে ৫৭০ কিলোমিটার দূরে কোতমা শহরের হচ্ছিল এই পার্টি। এ দিকে এই ঘটনায় কঠোর পদক্ষেপের দাবি জানিয়েছেন মধ্য প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নারোত্তম মিশ্র। তিনি অনুপ্পুর জেলা পুলিশ প্রধানকে এই বিধায়কের বিরুদ্ধে পদক্ষেপের নির্দেশ দিয়েছেন। কোতমা পুলিশ স্টেশনের ইন-চার্জ অজয় বৈগা জানিয়েছেন, বিধায়কের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে। তিনি বলেছেন, ” অভিযোগ করা হয়েছে যে স্থানীয় বিধায়কের এই পার্টিতে প্রচুর লোক নিমন্ত্রিত ছিলেন। ফলে তিনি গুলি চালানোয় কোনও অপ্রীতিকর ঘটনা ঘটতেই পারত।” যদিও কোতমার বিধায়ক দাবি করেছেন, ভিডিয়োতে যে বন্দুক দেখা গিয়েছে তা বাজি ফাটানোর নকল বন্দুক।

এই ঘটনাকে কিছুটা হালকা করতে চেয়ে তিনি বলেছেন, “দিওয়ালির বন্দুক এটি। বর্ষবরণের রাতে মানুষ কেক কেটে, বাজি ফাটিয়ে উদযাপন করে।” এ দিকে এই প্রথম কোনও বিতর্কে জড়াননি এই কংগ্রেস বিধায়ক। এর আগেও তাঁর বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছিল। মাত্র দু’মাস আগেই সরফ ও আরও এক কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে ট্রেনে এক বিবাহিত মহিলার শ্লীলতাহানির জন্য মামলা দায়ের হয়েছিল। এবার বর্ষবরণে উদযাপনই হল কাল।