গরু পাচারকারী সন্দেহে ব্যাপক মারধোর, রাজস্থানে মৃত এক

ঘটনাস্থলে মারা যায় বাবুলাল (Babu Lal Bhil)। পিন্টুকে ভর্তি করা হয়েছে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে। তার অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

গরু পাচারকারী সন্দেহে ব্যাপক মারধোর, রাজস্থানে মৃত এক
ছবি সৌজন্যে রাজস্থান পুলিশ
Follow Us:
| Updated on: Jun 14, 2021 | 10:15 PM

চিতোরগড়: গরু পাচারকারী সন্দেহে রাজস্থানে খুন করা হল একজনকে। মৃতের নাম বাবুলাল ভিল। গুরুতর জখম তার এক সঙ্গী। ওই সঙ্গীর নাম পিন্টু। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বহু মানুষ এর সমালোচনা করেছেন। রাজস্থানের চিতোরগড়ের (Chittorgarh) বেগু এলাকার ঘটনা। মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল রাজস্থান (Rajasthan)।

গাড়িতে গরু নিয়ে যাচ্ছিলেন বাবুলাল এবং পিন্টু। রাইতি গ্রামের কয়েকজন বাসিন্দা তাদের বাঁধা দেয়। গাড়ি থেকে নামিয়ে ব্যাপক মরধোর করে বলে অভিযোগ। খবর পেয়ে এলাকায় যায় পুলিশ। জানা গিয়েছে, আক্রমণকারীরা প্রত্যেকেই গোরক্ষক। ঘটনায় সোরগোল পড়েছে সারা রাজস্থানে।

ঘটনাস্থলে মারা যায় বাবুলাল। পিন্টুকে ভর্তি করা হয়েছে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে। তার অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। উদয়পুরের পুলিশ কর্তা সত্যবীর সিংহ বলেন, ঘটনার তদন্ত চলছে। দোষীদের কড়া শাস্তি হবে। গ্রামবাসীরা আক্রান্তদের মোবাইল ফোন কেড়ে নিয়েছিল বলেও জানান তিনি। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।

আরও পড়ুন: যোগীরাজ্যে সাংবাদিকের রহস্য মৃত্যু, টুইট প্রিয়াঙ্কার