Crime News: টলতে টলতে বাড়ি ফিরছিল, প্রতিবেশী একটা কথা বলতেই যা করল কিশোর… শিউরে ওঠার মতো ঘটনা

Delhi Murder: অভিযুক্ত কিশোরের নাম রোহিত (১৭)। মঙ্গলবার রাতে সে মত্ত অবস্থায় ফেরার সময়ে বছর ৩৬-র অশোক শাহ নামক এক যুবকের সঙ্গে ধাক্কা লাগে। ওই যুবক কিশোরের প্রতিবেশী ছিলেন বলেই জানা গিয়েছে। ওই যুবক দেখে চলাফেরা করার কথা বলতেই দুজনের মধ্যে বচসা শুরু হয়ে যায়।

Crime News: টলতে টলতে বাড়ি ফিরছিল, প্রতিবেশী একটা কথা বলতেই যা করল কিশোর... শিউরে ওঠার মতো ঘটনা
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 13, 2023 | 8:40 AM

নয়া দিল্লি: আকণ্ঠ মদ্যপান করেছিলেন বন্ধুদের সঙ্গে বসে, টলতে টলতে কোনওমতে রাস্তায় বের হয়েছিলেন তারপরে। পারছিলেন না সোজাভাবে হাঁটতেও, এই অবস্থাতেই উল্টোদিক থেকে আসা এক পথচারীর সঙ্গে ধাক্কা লাগল। দেখে চলা ফেরা করতে বলেছিলেন উল্টোদিক থেকে আসা ওই ব্যক্তি। এই সামান্য কথাতেই বিরক্ত হয়ে একের পর এক ছুরির কোপ বসালেন মত্ত ব্যক্তি। তারপরেও রাগ কমেনি, সামনে আরেক রিক্সাচালককেও ছুরির কোপ মারলেন এক কিশোর। ঘটনাটি ঘটেছে দিল্লির (Delhi) পশ্চিম বিহারে। সামান্য বচসার কারণেই দুই ব্যক্তিকে ছুরি দিয়ে কোপানোর (Stabbing) অভিযেগ উঠল এক কিশোরের বিরুদ্ধে। প্রথম যে ব্য়ক্তির উপরে হামলা করেছিল কিশোর, তাঁর মৃত্যু হয়েছে। ইতিমধ্যেই ওই কিশোরকে হেফাজতে নিয়েছে পুলিশ(Police)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি গত মঙ্গলবার রাতে দিল্লির পশ্চিম বিহারে ঘটেছে। ওই কিশোর তাঁর বন্ধুদের সঙ্গে বসে মদ্যপান করেছিল। এরপর সে যখন একা হেঁটে বাড়ি ফিরছিল, সেই সময়ই পথচলতি এক ব্যক্তির সঙ্গে তাঁর সামান্য বিষয়ে ঝামেলা হয়। এরপরই সে মত্ত অবস্থায় এলোপাথাড়ি কোপ মারতে শুরু করে ওই ব্যক্তিকে। ওই ব্যক্তি মাটিতে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থল ছেড়ে পালানোর চেষ্টা করে ওই কিশোর। কিছু দূরে এক রিক্সাচালকের সঙ্গে ফের তাঁর ধাক্কা লাগতেই তাঁকেও ছুরির কোপ মারে কিশোর।

পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্ত কিশোরের নাম রোহিত (১৭)। মঙ্গলবার রাতে সে মত্ত অবস্থায় ফেরার সময়ে বছর ৩৬-র অশোক শাহ নামক এক যুবকের সঙ্গে ধাক্কা লাগে। ওই যুবক কিশোরের প্রতিবেশী ছিলেন বলেই জানা গিয়েছে। ওই যুবক দেখে চলাফেরা করার কথা বলতেই দুজনের মধ্যে বচসা শুরু হয়ে যায়। সামান্য বচসার মাঝেই হঠাৎ ওই কিশোর পকেট থেকে ছুরি বের করে এলোপাথাড়ি কোপ মারতে শুরু করে অশোককে। ওই যুবক রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়তেই ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান অভিযুক্ত।

কিন্তু কিছু দূর যাওয়ার পরই গণেশ দত্ত নামক এক রিক্সাচালকের সঙ্গে ধাক্কা লাগে। ওই রিক্সাচালকও কিশোরের পথ আটকে দেখে চলার কথা বলতেই, তাঁকেও ছুরির কোপ মারে অভিযুক্ত রোহিত। পথচলতি সাধারণ মানুষ আহত ওই দুই ব্যক্তিকে উদ্ধার করেন এবং হাসপাতালে নিয়ে যান। সেখানে অশোক শাহ নামক যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। গণেশ দত্ত নামক ওই রিক্সাচালকও গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি বলে জানা গিয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে।