‘সেক্স করতে চাই’, সুন্দরী বিমান সেবিকাকে যৌন প্রস্তাব, জালে কামুক নাবালক

অভিযোগ জমা পড়ার স্রেফ ৫ ঘণ্টার মধ্যেই ওই যুবককে খুঁজে বের করেছে পুলিশ (Police)।

  • TV9 Bangla
  • Published On - 16:43 PM, 8 Apr 2021
'সেক্স করতে চাই', সুন্দরী বিমান সেবিকাকে যৌন প্রস্তাব, জালে কামুক নাবালক
প্রতীকী চিত্র

নয়া দিল্লি: বিগত বেশ কয়েকদিন ধরেই ভিপিএন (VPN) ব্যবহার করে ২০ বছর বয়সী এক তরুণীর সোশ্যাল মিডিয়ায় আড়ি পাতছিল দ্বাদশ শ্রেণির এক ১৭ বছরের পড়ুয়া। তরুণী বিমান সেবিকা হিসেবে শিক্ষানবীশ। পুলিশের কাছে তিনি অভিযোগ করেন, একাধিকবার একটি অ্যাকাউন্ট থেকে তাঁর কাছে যৌনপ্রস্তাব এসেছে। তাঁকে হুমকি ও হেনস্থা করা হয়েছে বলেও অভিযোগ ওই তরুণীর। পুলিশ ইতিমধ্যেই খুঁজে বের করেছে ১৭ বছর বয়সী ওই স্কুল পড়ুয়াকে।

অভিযোগ জমা পড়ার স্রেফ ৫ ঘণ্টার মধ্যেই ওই যুবককে খুঁজে বের করেছে পুলিশ। দিল্লির কৃষ্ণনগর এলাকার ওই স্কুল পড়ুয়া ভুয়ো মেল আইডি ব্যবহার করে ভিপিএনের মাধ্যমে দীর্ঘদিন ধরেই আড়ি পাতছিল ওই বিমানসেবিকার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে। একাধিকবার ওই বিমান সেবিকাকে অশ্লীল পোস্ট পাঠাতো ওই যুবক। এমনটাই অভিযোগ তরুণীর। একাধিকবার হুমকি ও যৌনপ্রস্তাব আসার পর পুলিশের দ্বারস্থ হন তিনি।

পুলিশ অভিযোগটি যাচাই করে একাধিক মামলা দায়ের করেছে। জগতপুরি পুলিশের ডেপুটি কমিশনার আর সাথীসুন্দরম জানিয়েছেন, ৩৫৪(ডি), ৫০৬ ও ৫০৯ ধারায় মামলা রুজু হয়েছে। পুলিশ আধিকারিক জানিয়েছেন, সাইবার ফরেন্সিক দলের সাহায্য নেওয়ার পর ওই যুবকের হদিশ পেয়েছে জগতপুরি পুলিশ।

আরও পড়ুন: ‘১৫ দিনে আরও ২ মন্ত্রী পদত্যাগ করবেন’, দাবি বিজেপি নেতার