Ratan Tata: রতন টাটার শোকে পৃথিবী ছাড়ল ‘গোয়া’ও?

Ratan Tata: সোশ্যাল মিডিয়ায়, বিশেষত হোয়াটসঅ্যাপে একটি মেসেজ ভাইরাল হয় যেখানে লেখা,  "দুঃখের খবর... রতন টাটার মৃত্যুর তিনদিন পর তাঁর পোষ্য গোয়ারও মৃত্যু হয়েছে। এই কারণেই বলা হয় কুকুররা তাদের প্রভুর বিশ্বস্ত, মানুষের থেকেও অনেক বেশি!"

Ratan Tata: রতন টাটার শোকে পৃথিবী ছাড়ল 'গোয়া'ও?
গোয়ার সঙ্গে রতন টাটা ও শান্তনু নাইডু।Image Credit source: X
Follow Us:
| Updated on: Oct 16, 2024 | 7:58 AM

মুম্বই: রতন-হীন টাটা সাম্রাজ্য। প্রয়াত হয়েছেন দেশের অন্যতম বিশিষ্ট শিল্পপতি রতন টাটা। একজন শিল্পপতির থেকেও তিনি নানান সমাজ সেবামূলক কাজকর্মের মাধ্যমে দেশবাসীর মনে জায়গা করে নিয়েছিলেন। তাঁর মৃত্যুতে শোকাতুর গোটা দেশ। তবে সবথেকে বেশি কষ্ট হয়তো পাচ্ছে রতন টাটার পোষ্য কুকুররা। এরইমধ্যো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি খবর, রতন টাটার মৃত্য়ুর পরই তাঁর শোকে মৃত্যু হয়েছে পোষ্য কুকুর গোয়ারও! এই খবর ঘিরে নানা জল্পনা তৈরি হয়। যাবতীয় জল্পনা-সংশয় দূর করল পুলিশ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়, বিশেষত হোয়াটসঅ্যাপে একটি মেসেজ ভাইরাল হয় যেখানে লেখা,  “দুঃখের খবর… রতন টাটার মৃত্যুর তিনদিন পর তাঁর পোষ্য গোয়ারও মৃত্যু হয়েছে। এই কারণেই বলা হয় কুকুররা তাদের প্রভুর বিশ্বস্ত, মানুষের থেকেও অনেক বেশি!”

মুম্বই পুলিশের এক সিনিয়র ইন্সপেক্টর, সুধীর কুদলকর, যিনি নিজেও পশুপ্রেমী, তিনি এই খবর দেখতে পেয়েই রতন টাটার অত্যন্ত ঘনিষ্ঠ শান্তনু নাইডুর সঙ্গে যোগাযোগ করেন। এরপরই তিনি জানান যে গোয়ার কিছু হয়নি। গোয়া সম্পূর্ণ সুস্থ রয়েছে। এটি ভুয়ো খবর।

ইন্সটাগ্রামে পোস্টে ওই পুলিশ অফিসার লেখেন, আমি নিজে শান্তনু নাইডুর সঙ্গে যোগাযোগ করে গোয়ার খোঁজ নিয়েছি। দয়া করে ভুয়ো খবর ছড়াবেন না। কোনও পোস্ট শেয়ার করার আগে তার সত্যতা যাচাই করে নিন।

প্রসঙ্গত, গোয়ায় গিয়ে একটি পথ কুকুরকে কুড়িয়ে পেয়েছিলেন রতন টাটা। একবার কোলে নেওয়ার পরই আর সঙ্গ ছাড়েনি সে। এরপরই রতন টাটা ওই পথ কুকুরকে সঙ্গে নিয়ে মুম্বই আসেন। ভালবেসে কুকুরটির নাম দেন গোয়া। রতন টাটার সর্বক্ষণের ছায়াসঙ্গী ছিল গোয়া।