Drunk Accident: সোজাভাবে দাঁড়াতে পারছেন না, নেশায় চুর চিকিৎসক, ডিউটিতে যোগ দেওয়ার আগেই কাড়লেন রোগীর প্রাণ

Crime News: ধাক্কা মারার পরই ওই চিকিৎসক পালিয়ে যাওয়ার চেষ্টা করেন, কিন্তু তাঁকে ধরে ফেলেন ঘটনাস্থলে উপস্থিত রোগীর পরিবারের সদস্যরা।

Drunk Accident: সোজাভাবে দাঁড়াতে পারছেন না, নেশায় চুর চিকিৎসক, ডিউটিতে যোগ দেওয়ার আগেই কাড়লেন রোগীর প্রাণ
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 06, 2023 | 6:09 AM

জয়পুর: রাতে হাসপাতালে ডিউটি রয়েছে, জানা সত্ত্বেও বিকেলে বন্ধুর বাড়িতে মদের আসরে যোগ দিয়েছিলেন। মত্ত (Drunk) অবস্থাতেই গাড়ি চালিয়ে গিয়েছিলেন হাসপাতালেও (Hospital)। কিন্তু সেখানে ঢুকতে গিয়েই হল বিপত্তি। হাসপাতালের গেটের সামনে দাঁড়িয়ে থাকা লোকজনদের দেখলেনই না চিকিৎসক। গাড়ি নিয়ে সোজা ধাক্কা মারলেন তাদের। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক ব্যক্তি, আহত আরও দুইজন মহিলা। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে রাজস্থানের  (Rajasthan) নাগৌর জেলায়। ইতিমধ্যেই অভিযুক্ত চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ।  

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত চিকিৎসকের নাম ওয়াইএস নেগী। তিনি রাজস্থানের নাগৌর জেলা সরকারি হাসপাতালের চিকিৎসক। জানা গিয়েছে, অভিযুক্ত চিকিৎসকের বৃহস্পতিবার নাইট শিফট ছিল। তিনি যখন গাড়ি নিয়ে হাসপাতালে ঢুকছিলেন, সেই সময়ই ওই চত্বরে দাঁড়িয়ে থাকা তিনজনকে সজোরে ধাক্কা মারেন। এরপর সামনে দাঁড়িয়ে থাকা আরেকটি গাড়িতে ধাক্কা মারেন। গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় এক ব্যক্তির। গুরুতর আহত হয়েছেন দুইজন মহিলা।

ধাক্কা মারার পরই ওই চিকিৎসক পালিয়ে যাওয়ার চেষ্টা করেন, কিন্তু তাঁকে ধরে ফেলেন ঘটনাস্থলে উপস্থিত রোগীর পরিবারের সদস্যরা। সঙ্গে সঙ্গে পুলিশেও খবর দেওয়া হয়। পুলিশ এসে ওই চিকিৎসককে গ্রেফতার করে। দুর্ঘটনার সময় চিকিৎসক মত্ত ছিলেন বলেই জানা গিয়েছে। জেরায় অভিযুক্ত চিকিৎসক জানিয়েছেন, বিকেলে এক বন্ধুর বাড়িতে পার্টি ছিল। সেখানেই তিনি মদ্যপান করেন। এরপরে গাড়ি চালিয়ে হাসপাতালে আসেন। কিন্তু হাসপাতালে ঢোকার মুখেই দুর্ঘটনা ঘটে। চিকিৎসকের দাবি, আচমকাই ওই তিনজন গাড়ির সামনে চলে এসেছিলেন, গতি নিয়ন্ত্রণ করতে না পেরে ধাক্কা মারেন তিনি।

অন্যদিকে, প্রত্যক্ষদর্শীদের দাবি, অত্যন্ত দ্রুতগতিতে গাড়ি চালিয়ে আসছিলেন চিকিৎসক। কোনও হর্নও দেননি তিনি। দুই মহিলা ও এক ব্যক্তি যখন হাসপাতাল চত্বর দিয়ে হেঁটে যাচ্ছিলেন, সেই সময়ই পিছন থেকে এসে ধাক্কা মারে গাড়ি। ওই ব্যক্তিকে কার্যত পিষে দেয় ঘাতক গাড়ি, ধাক্কা খেয়ে ছিটকে পড়েন আহত দুই মহিলা। অভিযুক্ত চিকিৎসকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।