স্কুলে একের পর এক তলা গ্রাস করছে রাক্ষুসে আগুন, ভিতরে তখন আটকে ৫ পড়ুয়া

স্কুলে বিধ্বংসী আগুন (Fire)। ভিতরে ৫ পড়ুয়ার আটকে থাকার খবরে তৈরি হয় চরম আতঙ্ক।

  • TV9 Bangla
  • Published On - 12:40 PM, 9 Apr 2021
স্কুলে একের পর এক তলা গ্রাস করছে রাক্ষুসে আগুন, ভিতরে তখন আটকে ৫ পড়ুয়া
স্কুলে বিধ্বংসী আগুন

গুজরাত: স্কুলে বিধ্বংসী আগুন (Fire)। ভিতরে ৫ পড়ুয়ার আটকে থাকার খবরে তৈরি হয় চরম আতঙ্ক। শুক্রবার সকালে ভয়ঙ্কর ঘটনা গুজরাটের (Gujrat) আহমেদাবাদের একটি স্কুলে।  শুক্রবার সকালে আহমেদাবাদের কৃষ্ণনগর এলাকায় অঙ্কুর স্কুলে আগুন লাগে।  সূত্রের খবর, স্কুলের কর্মীরা ছাড়াও মোট ১২ জন পড়ুয়া স্কুলের ভিতর আটকে ছিল। ৭ জনকে উদ্ধার করা গেলেও, বাকি ৫ জন এখনও ভিতরেই থেকে যায়। চরম আতঙ্কের পরিবেশ তৈরি হয়।

সূত্রের খবর, সকালে স্কুলের গ্রাউন্ড ফ্লোরে আগুন লাগে। প্রথমে স্কুলের কর্মীরাই আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু দাহ্য বস্তু থাকায়  আগুন গ্রাস করে স্কুলের চারটি তলাই। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দশটি ইঞ্জিন। ভিতর থেকে স্কুল কর্মী ও পড়ুয়াদের বার করে আনা হয়। কিন্তু তখনও পাঁচ পড়ুয়ার খোঁজ মিলছিল না। ভয়ের পরিবেশ তৈরি হয়।

আগুন নেভানোর ফাঁকে স্কুলের ভিতর থেকে পাঁচ পড়ুয়াকে উদ্ধার করেন দমকলকর্মীরা। কালো ধোঁয়ায় গোটা স্কুল ঢেকে যায়। ধোঁয়ায় কয়েকজনের শ্বাসকষ্ট হয়েছিল। শেষ পাওয়া খবর অনুযায়ী, আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।  বড় কোনও ক্ষতি হয়নি।

আরও পড়ুন: ‘করোনা টিকার ঘাটতি গুরুতর বিষয়, উৎসব নয়’ নমোকে চিঠি লিখে রপ্তানি বন্ধের আর্জি রাহুলের

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, শর্ট সার্কিটের জেরেই আগুন লেগেছিল। তবে আগুন লাগার সঠিক কারণ খতিয়ে দেখা হচ্ছে। স্কুলের বিল্ডিংটি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে করোনা কালে স্কুল বন্ধ থাকায় বড় বিপদ এড়ানো সম্ভব হয়েছে।