করোনা আক্রান্ত রাহুল, দ্রুত আরোগ্য কামনা করে টুইট শাহের

প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের পর এ বার করোনায় আক্রান্ত হলের প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এ দিন টুইট করে নিজেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন রাহুল।

করোনা আক্রান্ত রাহুল, দ্রুত আরোগ্য কামনা করে টুইট শাহের
ছবি- টুইটার
Follow Us:
| Updated on: Apr 20, 2021 | 5:55 PM

নয়া দিল্লি: করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বিপর্যস্ত গোটা দেশ। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের পর এ বার করোনায় আক্রান্ত হলের প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এ দিন টুইট করে নিজেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন রাহুল। টুইটে এ দিন তিনি লেখেন, “সামান্য উপসর্গ অনুভব করছিলাম, কোভিড পজিটিভ ধরা পড়েছি। সম্প্রতি যারা যারা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা সকলে প্রটোকল অনুসরণ করুন এবং সাবধানে থাকুন।”

রাহুলের করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়েই অবশ্য রাজনৈতিক সৌজন্য দেখিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। টুইটে তাঁর দ্রুত আরোগ্য কামনা করে শাহ লেখেন, ‘শ্রী রাহুল গান্ধীজির দ্রুত আরোগ্য এবং সুস্বাস্থ্য কামনা করি।’

বেশ কয়েক দিন ধরেই কেন্দ্রীয় সরকারের করোনা সামাল দেওয়ার নীতির সমালোচনা করেছিলেন রাহুল। গত বছর থেকেই এই বিষয়ে বেশ সরব ছিলেন তিনি। সাম্প্রতিক সময়ে তাঁর সেই আক্রমণ আরও ধারালো হয়ে ওঠে। এমনকি, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংও গোটা পরিস্থিতি নিয়ে কেন্দ্রীয় সরকারকে বেশ কিছু উপদেশ দিয়েছিলেন। তারপর গতকাল তিনিও আক্রান্ত হয়ে এইমসে ভর্তি হন। এ বার কংগ্রেসের আরেক বড় নেতা তথা ওয়েনাড়ের সাংসদও আক্রান্ত হলেন এই মারণ ভাইরাসে। যদিও সূত্রে মারফৎ খবর, আপাতত উদ্বেগের কোনও কারণ নেই রাহুলের। শারীরিকভাবে সামান্য উপসর্গ দেখা গেলেও মোটের উপর সুস্থই রয়েছেন তিনি।

আরও পড়ুন: দ্বিতীয় ডোজ় নেওয়ার পরও আক্রান্ত বহু! প্রথম শ্রেণির লড়াকুরাই আজ বেসামাল

উল্লেখ্য়, সংক্রমণের বাড়াবাড়ির কথা মাথায় রেখে দিনকয়েক আগেই পশ্চিমবঙ্গে সমস্ত প্রচার বাতিল করার সিদ্ধান্ত নিয়েছিলেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি। তার আগে যদিও এ রাজ্যে দুটি সভা তিনি করেছিলেন। তবে ক্রমশ পরিস্থিতি ভয়াবহ হয় ওঠায় পূর্ব পরিকল্পিত সমস্ত কর্মসূচি তিনি বাতিল করেন। বর্তমানে দিল্লিতেই রয়েছেন রাহুল। দিনকয়েক কেরল ও তামিলনাড়ুতে প্রচার করেছিলেন তিনি। এরপর মাত্র একদিনই বঙ্গে প্রচার করতে পেরেছিলেন। তার কয়েক দিনের মধ্যেই এই ভাইরাসের কবলে পড়লেন সনিয়া তনয়ও।

আরও পড়ুন: আক্রান্ত স্ত্রী সুনীতা কেজরিওয়াল, হোম আইসোলেশনে দিল্লির মুখ্যমন্ত্রী