Marriage: বিয়ের দিনেই বিষ খেয়ে আত্মঘাতী বর, হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঙ্গা লড়ছেন কনে

Marriage in Madhyapradesh: পাত্র বিয়ে করতে রাজি না থাকায় পুলিশে অভিযোগ জানিয়েছিলেন মহিলা। তারপর বিয়ের দিনেই অশান্তি বর-কনের। বিষ খেয়ে আত্মঘাতী বর। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঙ্গা লড়ছেন কনে।

Marriage: বিয়ের দিনেই বিষ খেয়ে আত্মঘাতী বর, হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঙ্গা লড়ছেন কনে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2023 | 6:29 AM

ইন্দোর: বিয়ের দিনেই ভয়ঙ্কর ঘটনা ঘটালেন বর-কনে। বিয়ের সমস্ত আয়োজন করা হয়েছিল। দীর্ঘদিন ধরে সম্পর্কে থাকার পর শেষমেশ এক হওয়ার মুহূর্তে। তবে সেই মিলনে ছন্দপতন। চার হাত এক হওয়ার আগেই বর-কনের মধ্যে তুমুল অশান্তি বাঁধে। এর জেরে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে বর-কনে। হাসপাতালে নিয়ে গেলে বরকে মৃত বলে ঘোষণা করা হয়। হাসপাতালে এখনও মৃত্যুর সঙ্গে পাঙ্গা লড়ছেন কনে। মধ্য প্রদেশের ইন্দোর শহরের ঘটনা।

গত মঙ্গলবার বিয়ের হওয়ার কথা ছিল ২১ বছর বয়সী পাত্রের সঙ্গে ২০ বছর বয়সী পাত্রীর। ইন্দোরের কানাড়িয়া এলাকার আর্য সমাজ মন্দিরে বিবাহের আয়োজনও করা হয়েছিল। তবে সেই বিবাহ আর সম্পন্ন হয়নি। বিয়ের আগেই দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিয়ের আগের মুহূর্তেই বিষ খান বর। আর কনে তা জানতে পেরেই নিজেও বিষ খেয়ে নেন। এদিকে তাঁদের দু’জনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বরকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা। তবে কনের প্রাণ থাকলেও মৃত্যুর সঙ্গে এখন পাঙ্গা লড়ছেন তিনি। জীবনদায়ী ওষুধই এখন তাঁর ভরসা। তাঁর অবস্থা সঙ্কটজনক বলেই জানা গিয়েছে।

এদিকে ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে মধ্য প্রদেশ পুলিশ। তদন্তে নেমে বেশ কিছু দিকও উঠে এসেছে পুলিশের কাছে। জিজ্ঞাসাবাদে বরের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, বিয়ের জন্য গত কয়েকদিন ধরেই পাত্রের উপর চাপ দিতে থাকেন পাত্রী। নিজের কেরিয়ারের কথা ভেবে বিয়ের জন্য দু’ বছরের সময় চেয়েছিলেন পাত্র। কিন্তু এই শর্তে কোনওভাবেই রাজি ছিলেন না কনে। উলটে যুবকের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন যুবতী। তারপর বিয়ের আয়োজন হলেও চারহাত হল না এক। তার আগেই নিজেদের শেষ করে দিতে চেয়েছিলেন যুবক-যুবতী। যুবতী প্রাণে বাঁচলেও বিয়ের দিনেই মৃত্যু হল যুবকের।