Groom: বিয়ের মণ্ডপে এসে ‘অসুস্থ’ বর! তার পর যা করলেন কনের বাড়ির লোকেরা…

Telangana: অণ্বেষের উত্তর চমকে যান কনের বাড়ির লোকেরা। তিনি জানান, বিয়েতে কোনও আগ্রহ নেই তাঁর।

Groom: বিয়ের মণ্ডপে এসে ‘অসুস্থ’ বর! তার পর যা করলেন কনের বাড়ির লোকেরা...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2022 | 7:30 AM

হায়দরাবাদ: পরিবারের চাপে বিয়ে করতে এসেছিলেন। এসেই অসুস্থতার ভান করেন। এই অসুস্থতার জেরে পাঁচ ঘণ্টা পেরিয়ে যায়। শেষমেশ বরকে মারতে উদ্যত হয় কনের আত্মীয়রা। সেখানে উপস্থিত অন্যান্য আটকান তাঁদের। তখন বর বিয়েতে অনিচ্ছার কথা জানান। এর পর পাত্র এবং পাত্রী পক্ষের অভিভাবকরা আলোচনায় বসেন। এবং বিয়ে স্থগিত করে দেওয়া হয়।

জানা গিয়েছে, বিয়ের মণ্ডপে অসুস্থতার ভান করা ওই ব্যক্তির নাম অণ্বেষ। তেলঙ্গানার হামানকোন্ডার বাসিন্দা তিনি। পেশায় তথ্য প্রযুক্তি ইঞ্জিনিয়ার তিনি। বর্তমানে আমেরিকায় কর্মরত। তাঁর সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল তেলঙ্গানার জাতিকল জেলার বাসিন্দা এক যুবতীর। ২১ অগস্ট জাতিকলে আয়োজন করা হয়েছিল বিয়ের অনুষ্ঠানের। বিয়ের জন্য ২৫ লক্ষ টাকা পণ চেয়েছিলেন অণ্বেষ। তার মধ্যে ১৫ লক্ষ টাকা আগেই দিয়েছিলেন কন্যাপক্ষ। বাকি ১০ লক্ষ টাকা বিয়ের দিন দেওয়ার কথা ছিল।

সেই মতো বিয়ের আয়োজন করে কনেপক্ষ। সাজানো হয় বিয়ের মণ্ডপ। লোকজনকেও নিমন্ত্রণ করা হয়েছিল। বিয়ের মণ্ডপে সময়েই চলে আসেন বর। সব কিছু ঠিকঠাকই চলছিল। সে সময়ই হঠাৎ বর জানান, তাঁর শরীর খারাপ হয়েছে। বাথরুমে পড়ে গিয়েছিলেন তিনি। সেই কথা শুনে আত্মীয়রা সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যান হাসপাতালে। সেখানে চিকিৎসরা দেখেন তাঁকে। সেখানে কোনও শারীরিক অসুবিধা পাওয়া যায়নি। কিন্তু বর দাবি করতে থাকেন তিনি অসুস্থ। ফের তাঁকে অন্য একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেও চিকিৎসকরা পরীক্ষার পর তাঁকে সুস্থ ঘোষণা করেন এবং ছেড়ে দেন। এ ভাবেই পাঁচ ঘণ্টা কেটে যায়। এর পর কনের বাড়ির লোকেরা চেপে ধরেন তাঁকে।

তখন অণ্বেষের উত্তর চমকে যান কনের বাড়ির লোকেরা। তিনি জানান, বিয়েতে কোনও আগ্রহ নেই তাঁর। তা শুনেই তাঁকে মারতে উদ্যত হন কনের বাড়ির লোকেরা। তখন সেখানে উপস্থিত বররে বাড়ির লোকেরা তাঁদেরকে আটকান। এরপর দুই পক্ষের লোকেরা আলোচনায় বসেন। বিয়েতে যৌতুক হিসাবে যা দেওয়া হয়েছিল তা ফেরানো নিয়ে আলোচনা করেন তাঁরা।