Army copter crashes in Arunachal: অরুণাচলে ভেঙে পড়ল সেনার ‘চিতা কপ্টার’, মৃত দুই পাইলট

Cheetah Helicopter crashes in Arunachal: বৃহস্পতিবার (১৬ মার্চ), অরুণাচল প্রদেশের বোমডিলার পশ্চিমে মান্দালার কাছে ভেঙে পড়ল ভারতীয় সেনার একটি চিতা হেলিকপ্টার। মৃত্যু হল দুই পাইলটেরই।

Army copter crashes in Arunachal: অরুণাচলে ভেঙে পড়ল সেনার 'চিতা কপ্টার', মৃত দুই পাইলট
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Mar 16, 2023 | 5:54 PM

ইটানগর: ভেঙে পড়ল ভারতীয় সেনার এটি চিতা হেলিকপ্টার। বৃহস্পতিবার (১৬ মার্চ), অরুণাচল প্রদেশের বোমডিলার পশ্চিমে মান্দালার কাছে এই দুর্ঘটনা ঘটেছে। সূত্রের খবর, এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। তার পরই কপ্টারটি ভেঙে পড়ে। বৃহস্পতিবার সকাল ৯টা ১৫ মিনিট নাগাদ এই দুর্ঘটনা ঘটেছে। কপ্টারটিতে দুইজন পাইলট ছিলেন। দুজনেরই মৃত্যু হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সেনা। সকালে দুর্ঘটনার পরই পাইলটদের খোঁজে অনুসন্ধান অভিযান শুরু হয়েছিল। বৃহস্পতিবার বিকেলে তাদের দেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে সেনা। সেনার রিপোর্ট অনুযায়ী পাইলটদের একজন ছিলেন লেফটেন্যান্ট কর্নেল অপরজন, সেনার মেজর পদমর্যাদার।

এদিন সকালে সেনার পক্ষ থেকে লেফটেন্যান্ট কর্নেল মহেন্দ্র রাওয়াত বলেছিলেন, “আর্মি এভিয়েশন চিতা হেলিকপ্টার অরুণাচল প্রদেশের বোমডিলার কাছে একটি অপারেশনাল সর্টিতে উড়ছিল। জানা গিয়েছে ১৬ মার্চ সকাল ৯টা ১৫ মিনিট নাগাদ এটিসির সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। বোমডিলার পশ্চিমে মান্দালার কাছে সেটি ভেঙে পড়েছে বলে জানা গিয়েছে। অনুসন্ধান দল কাজ শুরু করেছে।”

খবরটি সদ্য এসে পৌঁছেছে। বিস্তারিত বিবরণ আসছে কিছুক্ষণের মধ্যেই। আপনার কাছে দ্রুততার সঙ্গে খবর পৌঁছে দেওয়াই আমাদের প্রয়াস। তাই সব খবরের লেটেস্ট আপডেট পেতে এই পেজটি রিফ্রেশ করতে থাকুন। পাশাপাশি অন্যান্য খবরের জন্য ক্লিক করুন এখানে