খোলা কুয়োয় পড়ে আটকে গেল চিতাবাঘ, তারপর…

সামাজিক মাধ্যমে দুটি ছবি ভাইরাল হয়েছে। প্রথমটিতে দেখা যায় লেপার্ড (Leopard) পড়ে রয়েছে কুয়োর জলে। মুখ উঁচু করে সে যেন মানুষের সাহায্য চাইছে। এরপরের ছবিটি তাকে উদ্ধার করার সময়ের ছবি। বন বিভাগের কর্মীরা তাকে উদ্ধার করছে।

খোলা কুয়োয় পড়ে আটকে গেল চিতাবাঘ, তারপর...
কুয়োয় পড়ে গেল লেপার্ড
Follow Us:
| Updated on: Jul 01, 2021 | 9:46 PM

কামরূপ: অসমে (Assam) কুয়োয় পড়ে গেল একটি চিতাবাঘ। গভীর জলাশয়ে আটকে গিয়ে দাপাদাপি করতে শুরু করে চিতাবাঘটি। তার তীব্র চিৎকারে স্থানীয় মানুষেরা জড়ো হয়। কামরূপ জেলার গড়ভাঙা অরণ্যে এই ঘটনা ঘটছে। একটি খোলা কুয়োয় অনেকটা নীচে পড়ে যায় ওই চিতাবাঘটি। যার ছবি ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে ভাইরাল (Viral) হয়েছে।

সংবাদ সংস্থা এএনআই টুইট করে জানিয়েছে, কামরূপ জেলার গড়ভাঙার কাছে খোলা কুয়োয় পড়ে যায় একটি চিতাবাঘ। কুয়োয় ছটফট করতে থাকে ওই চিতাবাঘ। পরে বন বিভাগের কর্মীরা এসে উদ্ধার করে। এরপরে চিতাবাঘকে বনে ছেড়ে দাওয়া হয়।

সামাজিক মাধ্যমে দুটি ছবি ভাইরাল হয়েছে। প্রথমটিতে দেখা যায় চিতাবাঘ পড়ে রয়েছে কুয়োর জলে। মুখ উঁচু করে সে যেন মানুষের সাহায্য চাইছে। এরপরের ছবিটি তাকে উদ্ধার করার সময়ের ছবি। বন বিভাগের কর্মীরা তাকে উদ্ধার করছে। প্রচুর মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে ছবিটি।

টুইটারে এক ঘণ্টায় প্রায় ৮০০ টি লাইক পড়েছে। অনেকেই প্রাণী সুরক্ষার জন্য বন কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন। অনেকে মন্তব্য করেছেন, প্রথম ছবিটি ভয় পাওয়ার মতো। তবে দ্বিতীয় ছবিটি যেন ভয়কে জয় করার গল্প।

আরও পড়ুন: সিসিটিভিতে ধরা পড়ল ছবি, স্ত্রীর দেহ স্যুটকেসে ভরে বাড়ি থেকে বেরচ্ছেন স্বামী