Jammu Kashmir: উপত্যকায় সন্ত্রাস! ড্রোন হামলার পর এবার পুলিশ কর্তাকে বাড়িতে ঢুকে খুন

স্পেশাল পুলিশ অফিসার (SPO) পদে কর্মরত ছিলেন ফয়াজ আহমেদ। জানা গিয়েছে, এদিন অবন্তীপোরায় ফয়াজের বাড়িকে ঢুকে গুলি চালায় আতঙ্কবাদীরা।

Jammu Kashmir: উপত্যকায় সন্ত্রাস! ড্রোন হামলার পর এবার পুলিশ কর্তাকে বাড়িতে ঢুকে খুন
অলঙ্করণ: অভিজিৎ বিশ্বাস
Follow Us:
| Updated on: Jun 28, 2021 | 12:31 AM

শ্রীনগর: ছ’ দিনের ব্যবধানে ফের পুলিশ কর্তা খুন কাশ্মীরে (Kashmir)। জঙ্গিদের গুলিতে নিহত পুলিশ কর্তার নাম ফয়াজ আহমেদ। রবিবার পুলওয়ামার ত্রালে হরিপোরিগ্রামে ঘটনাটি ঘটে। গুলিতে গুরুতর জখম হন পুলিশ কর্মীর স্ত্রী ও কন্যা। দু’জনেরই অবস্থা আশঙ্কাজনক।

স্পেশাল পুলিশ অফিসার (SPO) পদে কর্মরত ছিলেন ফয়াজ আহমেদ। জানা গিয়েছে, এদিন অবন্তীপোরায় ফয়াজের বাড়িকে ঢুকে গুলি চালায় আতঙ্কবাদীরা। ঘরে তখন তাঁর স্ত্রী ও মেয়েও ছিল। গুলি লাগে তাঁদের গায়েও। রক্তে লুটিয়ে পড়েন ফয়াজ। তাঁকে বাঁচানো যায়নি। তবে স্ত্রী ও কন্যাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্ত্রীর অবস্থাও অত্যন্ত সঙ্কটজনক। এরপরই এলাকায় তল্লাশি শুরু করে কাশ্মীর পুলিশ। রবিবার রাত ১১টা নাগাদ এই ঘটনা ঘটে।

প্রসঙ্গত, এদিন সকালেই জম্মু বিমানঘাঁটির হেলিকপ্টার হ্যাঙ্গার সংলগ্ন এলাকা ভয়াবহ বিস্ফোরণে কেঁপে ওঠে। দুই বায়ুসেনা কর্মী আকাশ থেকে বোমা পড়তে দেখেছেন বলে সূত্রের খবর। প্রশ্ন উঠছে, তবে কি বায়ুসেনার হেলিকপ্টারকেই টার্গেট করেছিল হামলাকারীরা?

কয়েকদিন আগেই জম্মু ও কাশ্মীরের রাজনৈতিক দলগুলিকে নিয়ে বৈঠক করেছেন প্রধানমন্ত্রী। সেখানে সীমানা পুনর্বিন্যাস নিয়ে কথা হয়েছে। তারপরেই এই হামলায় কোনও যোগসূত্র রয়েছে কি না, সে প্রশ্নও তুলছে বিভিন্ন মহল।